• রোববার   ২৪ জানুয়ারি ২০২১ ||

  • মাঘ ১১ ১৪২৭

  • || ১০ জমাদিউস সানি ১৪৪২

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
দশম ও দ্বাদশ শ্রেণির নিয়মিত ক্লাস হবে: শিক্ষামন্ত্রী ঢাকা শুধু বাসযোগ্য নয়, বিনোদন কেন্দ্রে পরিণত হবে: তাজুল করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ২২, শনাক্ত ৪৩৬ সবার আগে আমি ভ্যাকসিন নেব : অর্থমন্ত্রী করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ১৬, শনাক্ত ৫৮৪ সার্জেন্টের ওপর হামলাকারী সেই যুবক গ্রেপ্তার পিকে হালদারের দুই সহযোগীকে গ্রেফতার করেছে দুদক প্রতিক্রিয়াশীলতা বিএনপির রাজনৈতিক চরিত্র: কাদের সরকারের সাফল্যে বিএনপি উদ্ভ্রান্ত হয়ে গেছে : তথ্যমন্ত্রী বাইডেন কমলাকে রাষ্ট্রপতি প্রধানমন্ত্রীর অভিনন্দন ঢাকায় পৌঁছে গেছে করোনার টিকা ওয়েস্ট ইন্ডিজকে উড়িয়ে শুভ সূচনা টাইগারদের পৌর নির্বাচনে নৌকার বিপক্ষে গেলেই কঠোর ব্যবস্থা: কাদের রোহিঙ্গাদের নিরাপত্তা দিতে ভাসানচরে নতুন থানা: স্বরাষ্ট্রমন্ত্রী প্রথমে ঢাকায় টিকা কর্মসূচি শুরু হবে: স্বাস্থ্যমন্ত্রী বিদ্রোহী প্রার্থীদের সঙ্গে কোনো আপস নয়: কাদের করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ১৬, শনাক্ত ৬৯৭ কাউন্সিলর মৃত্যুর ঘটনায় জড়িতদের বিচারের আওতায় আনা হবে: কাদের হাতিয়ায় বিবস্ত্র করে নির্যাতন ও ভিডিও: ৫ জন গ্রেফতার ২৬ জানুয়ারির মধ্যে সেরামের টিকা আসবে: স্বাস্থ্যমন্ত্রী

চারদিনের মধ্যে ভ্যাকসিন আনার চুক্তি: স্বাস্থ্যমন্ত্রী

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ৩১ অক্টোবর ২০২০  

চারদিনের মধ্যে করোনার ভ্যাকসিন আনার জন্য উৎপাদন প্রতিষ্ঠানের সঙ্গে চুক্তি করা হবে বলে জানিয়েছেন স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক। 

শনিবার দুপুরে মানিকগঞ্জ সদর উপজেলার গড়পাড়ায় অবস্থিত শুভ্র সেন্টারে ত্রাণ বিতরণ অনুষ্ঠানে এ কথা বলেন তিনি। করোনায় ক্ষতিগ্রস্ত, দরিদ্র ও কর্মহীন এক হাজার জনগণের মধ্যে এ ত্রাণ দেয়া হয়।

 

মানিকগঞ্জে করোনায় ক্ষতিগ্রস্তদের মাঝে খাবার ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ করেন স্বস্থ্যমন্ত্রী জাহিদ মালেক। ছবি: ডেইলি বাংলাদেশ

স্বাস্থ্যমন্ত্রী বলেন, ইউরোপে করোনা বৃদ্ধি পেয়েছে, এ দেশেও শীতের সময় বৃদ্ধি পেতে পারে। এরই মধ্যে বিশ্বের বিভিন্ন দেশে করোনায় ফের মৃত্যুর সংখ্যা বাড়তে শুরু করেছে। যুক্তরাষ্ট্রে মৃতের সংখ্যা সোয়া দুই লাখ ছাড়িয়েছে। তবে বাংলাদেশে এখনো মৃত্যুর হার তুলনামূলক কম রয়েছে।

দেশের স্বাস্থ্যসেবা ভালো উল্লেখ করে তিনি আরো বলেন, দেশের মানুষ স্বাস্থ্যবিধি মেনেছে বলেই ভালো আছে। চার কোটি দরিদ্র মানুষকে করোনার সময় সরকার সহযোগিতা করেছে। অর্থনৈতিক অবস্থা সচল রাখতে সব কারখানা খুলে দেয়া হয়েছে।