বৃহস্পতিবার   ২১ নভেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ৭ ১৪২৬   ২৩ রবিউল আউয়াল ১৪৪১

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
একুশ শতকের চ্যালেঞ্জ মোকাবিলায় সশস্ত্র বাহিনীকে গড়ে তোলা হবে দেশপ্রেমে উদ্বুদ্ধ হয়ে সশস্ত্র বাহিনীকে কাজ করার আহ্বান আজ বরিশালে জনসাধারণের জন্য উন্মুক্ত থাকবে যুদ্ধ জাহাজ সড়ক পরিবহন আইনের অসঙ্গতি দূর করা হবে: স্বরাষ্ট্রমন্ত্রী ‘বিএনপি সামাজিক যোগাযোগমাধ্যমে গুজব সৃষ্টি করছে’- কাদের অনার্স ২য় বর্ষের ২৫ নভেম্বরের পরীক্ষা স্থগিত কোন অপপ্রচারে কান না দিতে জনগণের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান ‘গোলাপি’ যাত্রা রাঙ্গাতে কাল মাঠে নামছে বাংলাদেশ সারাবিশ্বে বাংলাদেশ এখন সম্মানের দেশ: প্রধানমন্ত্রী আগৈলঝাড়ায় প্রতিবন্ধি শিশু ধর্ষণ, এক ঘন্টার মধ্যে ধর্ষক গ্রেফতার সশস্ত্র বাহিনী দিবসের সংবর্ধনা অনুষ্ঠানে প্রধানমন্ত্রী আজ সন্ধ্যায় আ. লীগের অভ্যর্থনা উপকমিটির সভা ইউনেস্কোর সাধারণ অধিবেশনে অংশ নিলেন সংস্কৃতি প্রতিমন্ত্রী বরিশালে পৃথক অভিযানে ২৫ মণ জাটকা জব্দ শিখা অনির্বাণে রাষ্ট্রপতি-প্রধানমন্ত্রীর শ্রদ্ধা দুদকের প্রতিষ্ঠাবার্ষিকী আজ সশস্ত্র বাহিনী নিষ্ঠার সঙ্গে দায়িত্ব পালন করবেন- প্রধানমন্ত্রী রাষ্ট্রপতির সঙ্গে আইভোরি কোস্টের রাষ্ট্রদূতের বিদায়ী সাক্ষাৎ সশস্ত্র বাহিনী জাতির গর্বের প্রতীক : রাষ্ট্রপতি আজ বিশ্ব টেলিভিশন দিবস
২৪

চাঁপাইনবাবগঞ্জে গৃহবধূ হত্যা মামলায় ৩ জনকে যাবজ্জীবন

প্রকাশিত: ৬ নভেম্বর ২০১৯  

চাঁপাইনবাবগঞ্জে গৃহবধূ তাহেরা হত্যা মামলায় ৩ জনকে যাবজ্জীবন কারাদন্ড ও প্রত্যেককে একলাখ টাকা করে জরিমানা অনাদায়ে আরো এক বছরের বিনাশ্রম কারাদন্ড দিয়েছেন আদালত। দন্ডপ্রাপ্তরা হল- নিহত তাহেরার প্রাক্তন স্বামী রফিকুল ইসলাম ও তার সহযোগী আক্কাছ আলী বেপারী এবং তৈমুর রহমান। 

আজ বুধবার দুুপুরে অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালতের বিচারক শওকত আলী আসামীদের উপস্থিতিতে এই রায় প্রদান করেন। 

নিহত গৃহবধূ হলেন- সদর উপজেলার ঝিলিম ইউনিয়নের হোসেনডাঙ্গা এলাকার তাজিবুর রহমানের মেয়ে। 
অতিরিক্ত পিপি আঞ্জুমান আরা জানান, ২০১৫ সালের ১৮ অক্টোবর গভীর রাতে তাহেরার প্রাক্তন স্বামী রফিকুল ইসলামসহ আরও ৪/৫ জন তাহেরার বাড়িতে প্রবেশ করে এবং ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে গুরুতর আহত করে তাহেরাকে। পরে রাজশহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যায় তাহেরা। এ ঘটনায় তাহেরার বাবা তাজিবুর রহমান বাদী হয়ে নবাবগঞ্জ সদর মডেল থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। 

এই বিভাগের আরো খবর