• সোমবার   ০১ জুন ২০২০ ||

  • জ্যৈষ্ঠ ১৮ ১৪২৭

  • || ০৯ শাওয়াল ১৪৪১

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
সীমিত আকারে শিক্ষাপ্রতিষ্ঠান খোলার নির্দেশনা খাদ্য উৎপাদন আরও বাড়াতে সব ধরনের প্রচেষ্টা চলছে: কৃষিমন্ত্রী সারা দেশকে লাল, সবুজ ও হলুদ জোনে ভাগ করা হবে: স্বাস্থ্যমন্ত্রী গত ২৪ ঘণ্টায় দেশে ২৩৮১ জনের করোনা শনাক্ত পুরোপুরি স্বাস্থ্যবিধি মেনে ট্রেন চলছে: রেলমন্ত্রী দেশে গত ২৪ ঘণ্টায় ২৫৪৫ জনের করোনা শনাক্ত, মৃত্যু ৪০ জন বাস ভাড়া যৌক্তিক সমন্বয়, প্রজ্ঞাপন আজই: ওবায়দুল কাদের এখনই শিক্ষাপ্রতিষ্ঠান খুলবো না: প্রধানমন্ত্রী ভিডিও কনফারেন্সে এসএসসির ফল প্রকাশ করলেন প্রধানমন্ত্রী আগামীকাল ১২টার পরিবর্তে ১১টায় প্রকাশ হবে এসএসসির ফল করোনায় ২৪ ঘণ্টায় ২৮ জনের মৃত্যু, শনাক্ত ১৭৬৪ পদ্মাসেতুর সাড়ে ৪ কি.মি. দৃশ্যমান, বসল ৩০তম স্প্যান পদ্মা সেতুর ৩০তম স্প্যান বসছে আজ একদিনে সর্বোচ্চ আড়াই হাজার শনাক্ত, মৃত্যু ২৩ জনের বিকেল ৪টার মধ্যে বন্ধ করতে হবে দোকান-শপিংমল দেশে ২৪ ঘণ্টায় আক্রান্ত ২ হাজার ছাড়ালো, মৃত্যু ১৫ স্বাস্থ্যবিধি মেনে ৩১ মে থেকে গণপরিবহন চালুর সিদ্ধান্ত দেশে একদিনে নতুন শনাক্ত ১৫৪১, মৃত্যু ২২ জীবন বাঁচাতে জীবিকাও সচল রাখতে হবে: কাদের ২৪ ঘণ্টায় সর্বোচ্চ ১৮৭৩ জন শনাক্ত, মৃত্যু আরও ২০ জনের
৫৮

চাঁপাইনবাবগঞ্জে গৃহবধূ হত্যা মামলায় ৩ জনকে যাবজ্জীবন

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ৬ নভেম্বর ২০১৯  

চাঁপাইনবাবগঞ্জে গৃহবধূ তাহেরা হত্যা মামলায় ৩ জনকে যাবজ্জীবন কারাদন্ড ও প্রত্যেককে একলাখ টাকা করে জরিমানা অনাদায়ে আরো এক বছরের বিনাশ্রম কারাদন্ড দিয়েছেন আদালত। দন্ডপ্রাপ্তরা হল- নিহত তাহেরার প্রাক্তন স্বামী রফিকুল ইসলাম ও তার সহযোগী আক্কাছ আলী বেপারী এবং তৈমুর রহমান। 

আজ বুধবার দুুপুরে অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালতের বিচারক শওকত আলী আসামীদের উপস্থিতিতে এই রায় প্রদান করেন। 

নিহত গৃহবধূ হলেন- সদর উপজেলার ঝিলিম ইউনিয়নের হোসেনডাঙ্গা এলাকার তাজিবুর রহমানের মেয়ে। 
অতিরিক্ত পিপি আঞ্জুমান আরা জানান, ২০১৫ সালের ১৮ অক্টোবর গভীর রাতে তাহেরার প্রাক্তন স্বামী রফিকুল ইসলামসহ আরও ৪/৫ জন তাহেরার বাড়িতে প্রবেশ করে এবং ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে গুরুতর আহত করে তাহেরাকে। পরে রাজশহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যায় তাহেরা। এ ঘটনায় তাহেরার বাবা তাজিবুর রহমান বাদী হয়ে নবাবগঞ্জ সদর মডেল থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। 

আদালত বিভাগের পাঠকপ্রিয় খবর