• শনিবার   ০৫ ডিসেম্বর ২০২০ ||

  • অগ্রাহায়ণ ২১ ১৪২৭

  • || ১৯ রবিউস সানি ১৪৪২

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
জাতীয় স্বেচ্ছাসেবক নীতিমালা তৈরি করা হবে: স্থানীয় সরকারমন্ত্রী ১০ জেলায় করোনার অ্যান্টিজেন টেস্ট উদ্বোধন করলেন স্বাস্থ্যমন্ত্রী ভাস্কর্যবিরোধী বক্তব্য রাজনৈতিক উদ্দেশ্যপ্রণোদিত: তথ্যমন্ত্রী এমসি কলেজে গণধর্ষণ : ৮ জনকে অভিযুক্ত করে চার্জশিট করোনায় ২৪ ঘণ্টায় ৩৫ জনের মৃত্যু, শনাক্ত ২৩১৬ বিদ্রোহী প্রার্থীদের পরবর্তীতে আর মনোনয়ন নয়: ওবায়দুল কাদের ঢাবি শিক্ষার্থী ধর্ষণ: ছাত্র অধিকার পরিষদের তিন নেতা রিমান্ডে করোনায় ২৪ ঘণ্টায় ৩৮ জনের মৃত্যু, শনাক্ত ২১৯৮ বীর মুক্তিযোদ্ধা আতিক হত্যা মামলায় ৭ জনের মৃত্যুদণ্ড ফাইজারের ভ্যাকসিন অনুমোদন দিলো যুক্তরাজ্য করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ৩১, শনাক্ত ২২৯৩ ঘরোয়া অনুষ্ঠানের কথাও পুলিশকে জানাতে হবে: স্বরাষ্ট্রমন্ত্রী সম্রাটের বিরুদ্ধে অভিযোগ গঠনের শুনানি ৭ জানুয়ারি ভাস্কর্য নিয়ে উস্কানি ছড়ালে সরকার বসে থাকবে না: তথ্যমন্ত্রী চাকরি দেওয়ার নামে প্রতারণা, ২৮ প্রতারক আটক করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ২৯, শনাক্ত ১৭৮৮ মূর্তি আর ভাস্কর্য এক নয়: ধর্ম প্রতিমন্ত্রী বিএনপির গণতন্ত্র হচ্ছে ‘মুখে শেখ ফরিদ আর বগলে ইট’: কাদের ঢাকা থেকে পায়রাবন্দর পর্যন্ত রেললাইন নিয়ে যাব: প্রধানমন্ত্রী একুশে পদকপ্রাপ্ত ওস্তাদ শাহাদাত হোসেন খান আর নেই

চতুর্থবারের মতো আমিরাতের রাষ্ট্রপতি শেখ খলিফা

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ৭ নভেম্বর ২০১৯  

সংযুক্ত আরব আমিরাতে পুনরায় রাষ্ট্রপতি নির্বাচিত হলেন শেখ খলিফা বিন জায়েদ আল নাহিয়ান। বুধবার আরব আমিরাতের সুপ্রিম কাউন্সিলের সরাসরি ভোটে তিনি চতুর্থবারের মতো রাষ্ট্রপতি নির্বাচিত হন।

এর আগে ২০০৪ সালে আমিরাতের দ্বিতীয় রাষ্ট্রপতি হিসেবে নির্বাচিত হন তিনি। তার পিতা শেখ জায়েদ বিন সুলতান আল নাহিয়ান ১৯৭১ সাল থেকে ২০০৪ সালে ইন্তেকালের পূর্ব পর্যন্ত রাষ্ট্রপতির পদে ছিলেন। শেখ জায়েদ শুধু আমিরাত নয় বিশ্ব দরবারে সফল একজন রাষ্ট্রনায়ক হিসেবে পরিচিত।

শেখ খলিফা বিন জায়েদ আল নাহিয়ান ১৯৪৮ সালের ৩ নভেম্বর জন্মগ্রহণ করেন। শেখ খলিফা বিশ্বের প্রভাবশালী মুসলিম রাষ্ট্রনায়কের মধ্যে অন্যতম একজন।