বুধবার   ১৯ ফেব্রুয়ারি ২০২০   ফাল্গুন ৭ ১৪২৬   ২৪ জমাদিউস সানি ১৪৪১

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
এনামুল বাছিরের পদোন্নতির আবেদন হাইকোর্টে খারিজ জাপানের সঙ্গে জয়েন্ট ওয়ার্কিং গ্রুপ হবে : বাণিজ্যমন্ত্রী সমৃদ্ধ দেশ গড়তে সুস্থ যুব সমাজের বিকল্প নেই : প্রতিমন্ত্রী ফরহাদ ডাকঘর সঞ্চয়ের সুদহার পুনর্বিবেচনা করা হবে : অর্থমন্ত্রী মুঠোফোন প্রতারক জিনের বাদশা গ্রেফতার করোনাভাইরাস নিয়ে গুজবে কান দিবেন না : স্বাস্থ্যমন্ত্রী সাগর তীরে উঁচু স্থাপনা নির্মাণ না করার নির্দেশ প্রধানমন্ত্রীর বিএনপি জ্বালাও-পোড়াও না করলে দেশ আরো এগিয়ে যেত : তথ্যমন্ত্রী শহীদ দিবসে জঙ্গি হামলার কোনো সম্ভাবনা নেই : ডিএমপি কমিশনার দেশে ব্রয়লারসহ কোন পশু-পাখির মধ্যে করোনা পাওয়া যায়নি : আইইডিসিআর বিশ্ববাসীর কাছে বাংলাদেশ এখন অনুকরণীয়: শ ম রেজাউল ওআইসিকে শক্তিশালী করতে চাই: ড. মোমেন ধর্ষকদের ধরিয়ে দিন, কঠোর ব্যবস্থা নেবো: প্রধানমন্ত্রী টাকা না থাকলে এত উন্নয়ন কাজ করছি কীভাবে : প্রধানমন্ত্রী সব ব্যথা চেপে রেখে দেশের জন্য কাজ করছি : প্রধানমন্ত্রী ট্রেনে খোলা খাবার বিক্রি ও প্লাস্টিকের কাপ নিষিদ্ধ হচ্ছে চলতি বছরে জিপিএ-৪ কার্যকর হচ্ছে মজুদ গ্যাসে চলবে ২০৩০ সাল পর্যন্ত : খনিজ সম্পদ প্রতিমন্ত্রী গুজব-অপপ্রচার রোধে কাজ করছে উচ্চ পর্যায়ের কমিটি : তথ্যমন্ত্রী সব কারখানায় ব্রেস্ট ফিডিং কর্নার স্থাপনের নির্দেশ
১৩৬

ঘূর্ণিঝড় ‘বুলবুল’: উপকূলীয় অঞ্চলে লঞ্চ চলাচল বন্ধ

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ৮ নভেম্বর ২০১৯  

 

প্রবল ঘূর্ণিঝড় বুলবুলের প্রভাবে সমুদ্রবন্দরগুলোতে ৪ নম্বর সংকেত দেখানোয় দেশের উপকূলীয় অঞ্চলে নৌচলাচল বন্ধ রেখেছে বাংলাদেশ অভ্যন্তরীণ নৌ-পরিবহন কর্তৃপক্ষ (বিআইডব্লিউটিএ)।
শুক্রবার (৮ নভেম্বর) বিকেলে বিআইডব্লিউটিএ’র ঢাকা নদী বন্দরের যুগ্ম-পরিচালক (ট্রাফিক) আলমগীর কবির  এ তথ্য জানিয়েছেন।
তিনি বলেন, ঘূর্ণিঝড় ‌বুলবুলের কারণে সমুদ্রবন্দরগুলোতে ৪ নম্বর স্থানীয় হুঁশিয়ারি সংকেত দেখাতে বলায় উপকূলীয় অঞ্চলে সব ধরনের নৌযান চলাচল বন্ধ রাখা হয়েছে। তবে এখন পর্যন্ত ঢাকার সদরঘাট টার্মিনাল থেকে লঞ্চ চলাচল স্বাভাবিক রয়েছে। আমরা আবহাওয়া এবং সংকেতগুলোতে নজর রাখছি। তা দেখেই পরবর্তী পদক্ষেপ নেওয়া হবে।

এছাড়া, সন্ধ্যার দিকে বরিশাল ও দক্ষিণাঞ্চলের লঞ্চগুলো চলবে কি-না, তা জানানো হবে বলেও জানান এ কর্মকর্তা।

এদিকে সদরঘাটের পল্টুনগুলোতে সারিবদ্ধভাবে রাখা দক্ষিণাঞ্চলগামী লঞ্চগুলোতে বিভিন্ন অঞ্চলের যাত্রীরা আসন গ্রহণ এবং কেবিন বুক করতেও দেখা যায়। সেক্ষত্রে সন্ধ্যায় যদি লঞ্চ চলাচল বন্ধ ঘোষণা করা হয় সেক্ষেত্রে যাত্রীরা টিকিটের বা কেবিনের মূল্য ফেরত পাবেন বলে জানা গেছে।

এই বিভাগের আরো খবর