রোববার   ১৫ ডিসেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ৩০ ১৪২৬   ১৭ রবিউস সানি ১৪৪১

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
বিজয় দিবসে আসছে সাবিনা ইয়াসমিনের গান নারীর ক্ষমতায়নে বিস্ময়কর রেকর্ড হাত থেকে কোরআন পড়ে গেলে করণীয় সানিয়া মির্জার বোনের বিয়েতে বসেছিল চাঁদের হাট! বিএনপির ঘাড়ে ভর করেছে বুদ্ধিজীবী হত্যাকারীদের প্রেতাত্মা ‘বোরকা পরে বাংলাদেশ থেকে এসেছি’ বিজেপি এমপির টুইটে ভারতে তোলপাড় বন্দে আলী মিয়ার জন্ম ‘২ ঘণ্টার মধ্যে উড়ে যাবে সালমান খানের গ্যালাক্সি অ্যাপার্টমেন্ট!’ গরুর খামারে কম্বল দান করলেই মিলবে বন্দুকের লাইসেন্স! আজ প্রকাশ হবে রাজাকারদের তালিকা সোশ্যাল মিডিয়া বিশেষজ্ঞ খুঁজছেন ব্রিটেনের রানি শামীমের ৩৬৫ কোটি টাকা, খালেদের ৩৪, সম্রাটের ‘তেমন নেই’ মাকাসিদুশ শরিয়া তত্ত্বের প্রয়োগ ও অপপ্রয়োগ লড়েছেন মোসাদ্দেক, জিতেছে ঢাকা প্রজন্ম থেকে প্রজন্মকে সচেতন থাকতে হবে: প্রধানমন্ত্রী মোশতাক, জিয়ার মতো মীরজাফররা আর যেন ক্ষমতায় না আসে-প্রধানমন্ত্রী বরিশালে শহীদ বুদ্ধিজীবী দিবস পালিত বরিস জনসনকে প্রধানমন্ত্রীর অভিনন্দন আগৈলঝাড়ায় শহীদ বুদ্ধিজীবী দিবস পালিত বুদ্ধিজীবী দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা
১৭

গ্রামীণ ও রবিতে প্রশাসক নিয়োগের প্রক্রিয়া চলছে

প্রকাশিত: ১৪ নভেম্বর ২০১৯  

দেশের দুই শীর্ষ টেলিযোগাযোগ কোম্পানি গ্রামীণফোন ও রবি আজিয়াটায় সরকারের পক্ষ থেকে প্রশাসক নিয়োগের প্রক্রিয়া চলমান আছে বলে জানিয়েছেন ডাক ও টেলিযোগাযোগমন্ত্রী মোস্তাফা জব্বার।

 বুধবার সংসদে সরকারদলীয় সাংসদ মমতা হেনার এক প্রশ্নের জবাবে মন্ত্রী এ কথা বলেন।

মোস্তাফা জব্বার বলেন, গ্রামীণফোন ও রবি আজিয়াটায় সরকারের পক্ষ থেকে প্রশাসক নিয়োগের প্রক্রিয়া চলমান। প্রতিষ্ঠান দুটির সব ধরনের এনওসি (অনাপত্তিপত্র) দেওয়া বন্ধ আছে। সরকারের পাওনা টাকা আদায়ে প্রতিষ্ঠান দুটির মোবাইল ফোন অপারেটর লাইসেন্স বাতিল করা হবে মর্মে পত্র দেওয়া হয়েছে।

সরকারদলীয় আরেক সাংসদ দিদারুল আলমের প্রশ্নের জবাবে মোস্তাফা জব্বার বলেন, ডাক বিভাগের রাজস্ব ধীরে ধীরে বাড়ছে। ২০১৮-১৯ অর্থবছরে ডাক বিভাগ আয় করেছে ৪৪২ কোটি ২৮ লাখ টাকা। ২০১৭-১৮ অর্থবছরে আয় ছিল ৪০৪ কোটি ৯২ লাখ টাকা। তার আগের অর্থবছরে এই আয় ছিল ৩৭৪ কোটি ২২ লাখ টাকা।

এই বিভাগের আরো খবর