• মঙ্গলবার   ১৯ জানুয়ারি ২০২১ ||

  • মাঘ ৬ ১৪২৭

  • || ০৫ জমাদিউস সানি ১৪৪২

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
বিদ্রোহী প্রার্থীদের সঙ্গে কোনো আপস নয়: কাদের করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ১৬, শনাক্ত ৬৯৭ কাউন্সিলর মৃত্যুর ঘটনায় জড়িতদের বিচারের আওতায় আনা হবে: কাদের হাতিয়ায় বিবস্ত্র করে নির্যাতন ও ভিডিও: ৫ জন গ্রেফতার ২৬ জানুয়ারির মধ্যে সেরামের টিকা আসবে: স্বাস্থ্যমন্ত্রী মুক্তিযুদ্ধের চেতনায় চলচ্চিত্র নির্মাণের আহ্বান প্রধানমন্ত্রীর পরিবার নিয়ে দেখা যায় এমন সিনেমা তৈরি করুন: প্রধানমন্ত্রী করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ২১, শনাক্ত ৫৭৮ ২২ সালের মধ্যে ঢাকা-কক্সবাজার রেল চালু হবে: রেলমন্ত্রী করোনায় ২৪ ঘণ্টায় দেশে আরও ১৬ জনের মৃত্যু ৬২ সহযোগীর মাধ্যমে অর্থপাচার, পিকে হালদারের হাজার কোটি টাকা ফ্রিজ কোনো প্রকল্পের মেয়াদ বাড়ানো হবে না : উশৈসিং বাংলাদেশে বিশ্বের সেরা মানের পাট উৎপাদিত হয়: পাটমন্ত্রী পিকে হালদারের বান্ধবী গ্রেফতার করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ১৬, শনাক্ত ৭১৮ আওয়ামী লীগ সরকারে আছে বলেই দেশ স্বনির্ভর হয়ে উঠছে: প্রধানমন্ত্রী করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ২২, শনাক্ত ৮৪৯ ভাসানচর নিয়ে আন্তর্জাতিক এজেন্সির সাপোর্ট পাচ্ছি: মোমেন এইচএসসির ফল ২৮ জানুয়ারির মধ্যে প্রধানমন্ত্রীর জা রওশন আরা ওয়াহেদ আর নেই

গৌরনদীতে ৮ বছরের শিশু ধর্ষণ, গ্রেফতার ১

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ২৯ জুলাই ২০১৯  

 বরিশালের গৌরনদী উপজেলার দক্ষিণ পালরদী গ্রামে আট বছরের এক শিশুকে ধর্ষণের অভিযোগে মামলা দায়ের করা হয়েছে। এ মামলায় শাওন হাওলাদার নামে এক আসামিকে গ্রেফতার করেছে পুলিশ।

রোববার (২৮ জুলাই) মামলা দায়েরের পর রাতেই শাওনকে গ্রেফতার করে পুলিশ। পরে সোমবার (২৯ জুলাই) দুপুরে আদালতে হাজির করা হলে বিচারক তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

এদিকে, ধর্ষণের শিকার ওই শিশুর ডাক্তারি পরীক্ষার জন্য তাকে বরিশালের শের-ই-বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতালে পাঠানো হয়েছে।

মামলার এজাহারে বলা হয়েছে, দক্ষিণ পালরদী গ্রামের নুর মোহাম্মদ হাওলাদারের ছেলে ও স্থানীয় একটি বিদ্যালয়ের অষ্টম শ্রেণির ছাত্র শাওন হাওলাদার রোববার বিকেলে তৃতীয় শ্রেণির ওই শিশুটিকে নির্জনস্থানে নিয়ে গিয়ে ধর্ষণ করে।

গৌরনদী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম ছরোয়ার বলেন, থানার উপ পরিদর্শক (এসআই) তাজেল হোসেন শিশুটিকে উদ্ধার করে থানায় নিয়ে আসেন। পরবর্তীতে ওই শিশুর নানা বাদী হয়ে থানায় মামলা দায়ের করলে তাৎক্ষণিক অভিযান চালিয়ে শাওনকে গ্রেফতার করা হয়।