• শুক্রবার   ২৩ অক্টোবর ২০২০ ||

  • কার্তিক ৮ ১৪২৭

  • || ০৬ রবিউল আউয়াল ১৪৪২

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
সারা দেশের নৌ ধর্মঘট প্রত্যাহার করোনায় ২৪ ঘণ্টায় ২৪ জনের মৃত্যু, শনাক্ত ১৬৯৬ বিপদে নিজেদের একা ভাববেন না: আইনমন্ত্রী করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ২৪, শনাক্ত ১৫৪৫ এনু-রুপনের জামিন আবেদনের রুল খারিজ মাধ্যমিকে বার্ষিক পরীক্ষা বাতিল রায়হান হত্যা: ৫ দিনের রিমান্ডে কনস্টেবল টিটু ১২ বছরের ব্যর্থতার জন্য বিএনপির নেতৃত্বের পদত্যাগ করা উচিত বিদেশে পালালেও এসআই আকবরকে ফিরিয়ে আনা হবে: পররাষ্ট্রমন্ত্রী পরিপত্র জারি : ৭ মার্চকে ঐতিহাসিক দিবস ঘোষণা করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ২১, শনাক্ত ১৬৩৭ জনগণের ভাষা বুঝে না বলেই বিএনপি ব্যর্থ: কাদের ২৫ টাকা কেজিতে আলু বিক্রি করবে টিসিবি: বাণিজ্যমন্ত্রী পবিত্র ঈদ-ই-মিলাদুন্নবী ৩০ অক্টোবর সরকারের আশ্বাসে ইন্টারনেট-ডিশ সংযোগ ধর্মঘটের সিদ্ধান্ত স্থগিত ইন্টারনেট-ক্যাবল টিভি বন্ধের সিদ্ধান্ত স্থগিত করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ২৩, শনাক্ত ১২০৯ কৃষি গবেষণা বিনিময়ের উপর জোর দিতে হবে: কৃষিমন্ত্রী ৬০ মিশনে দূতাবাস অ্যাপ চালু করা হয়েছে: পররাষ্ট্রমন্ত্রী করোনায় ২৪ ঘণ্টায় ১৫ জনের মৃত্যু, শনাক্ত ১৬০০

গৌরনদীতে ৮ বছরের শিশু ধর্ষণ, গ্রেফতার ১

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ২৯ জুলাই ২০১৯  

 বরিশালের গৌরনদী উপজেলার দক্ষিণ পালরদী গ্রামে আট বছরের এক শিশুকে ধর্ষণের অভিযোগে মামলা দায়ের করা হয়েছে। এ মামলায় শাওন হাওলাদার নামে এক আসামিকে গ্রেফতার করেছে পুলিশ।

রোববার (২৮ জুলাই) মামলা দায়েরের পর রাতেই শাওনকে গ্রেফতার করে পুলিশ। পরে সোমবার (২৯ জুলাই) দুপুরে আদালতে হাজির করা হলে বিচারক তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

এদিকে, ধর্ষণের শিকার ওই শিশুর ডাক্তারি পরীক্ষার জন্য তাকে বরিশালের শের-ই-বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতালে পাঠানো হয়েছে।

মামলার এজাহারে বলা হয়েছে, দক্ষিণ পালরদী গ্রামের নুর মোহাম্মদ হাওলাদারের ছেলে ও স্থানীয় একটি বিদ্যালয়ের অষ্টম শ্রেণির ছাত্র শাওন হাওলাদার রোববার বিকেলে তৃতীয় শ্রেণির ওই শিশুটিকে নির্জনস্থানে নিয়ে গিয়ে ধর্ষণ করে।

গৌরনদী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম ছরোয়ার বলেন, থানার উপ পরিদর্শক (এসআই) তাজেল হোসেন শিশুটিকে উদ্ধার করে থানায় নিয়ে আসেন। পরবর্তীতে ওই শিশুর নানা বাদী হয়ে থানায় মামলা দায়ের করলে তাৎক্ষণিক অভিযান চালিয়ে শাওনকে গ্রেফতার করা হয়।