• মঙ্গলবার   ০৯ মার্চ ২০২১ ||

  • ফাল্গুন ২৫ ১৪২৭

  • || ২৫ রজব ১৪৪২

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
দেশেই ভ্যাকসিন উৎপাদনের কাজ শুরু হয়েছে: স্বাস্থ্যমন্ত্রী ৭ মার্চের ভাষণ বিশ্বের সম্পদ : পাটমন্ত্রী পাঁচ সংগ্রামী নারীকে জয়িতা পুরস্কার দিলেন প্রধানমন্ত্রী বিএনপির আন্দোলনের বিকল্প হচ্ছে আগুন সন্ত্রাস: কাদের ৭ মার্চের ভাষণে সব নির্দেশনা দিয়েছিলেন বঙ্গবন্ধু: প্রধানমন্ত্রী করোনায় ২৪ ঘণ্টায় ১১ জনের মৃত্যু, শনাক্ত ৬০৬ ইতিহাস বিকৃতকারী মহল কূটকৌশল করে ৭ মার্চ পালন করছে: কাদের ৭ মার্চের ভাষণ বাঙালির মুক্তির ডাক: রাষ্ট্রপতি মুশতাককে নিয়ে বিএনপি মায়াকান্না করছে : তথ্যমন্ত্রী করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ১০, শনাক্ত ৫৪০ স্বল্প আয় থেকে উন্নয়নশীল দেশে পদার্পণ বড় সুখবর: ড. মোমেন বিএনপির ৭ মার্চের কর্মসূচি ভণ্ডামি: কাদের বাংলাদেশের ঝুড়ি এখন খাদ্যে পরিপূর্ণ : কৃষিমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে থাকলে বাংলাদেশের ভবিষ্যত পাল্টে যাবে:আইনমন্ত্রী করোনার টিকা নিলেন প্রধানমন্ত্রী দেশের উন্নয়নে গবেষণা ও বিজ্ঞানের বিবর্তন অপরিহার্য: প্রধানমন্ত্রী সীমান্তে হত্যাকাণ্ড দুঃখজনক: জয়শঙ্কর ২৪ ঘণ্টায় আরও সাতজনের মৃত্যু, শনাক্ত ৬১৯ বিএনপি এখন মায়াকান্না করছে: কাদের প্রধানমন্ত্রীর রাজনৈতিক উপদেষ্টা এইচ টি ইমাম মারা গেছেন

গৌরনদীতে ১২দিনে করোনার টিকা নিয়েছেন ১৯৮২ জন

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ২০ ফেব্রুয়ারি ২০২১  

বরিশালের গৌরনদীতে উপজেলা হাসপাতালে করোনা টিকা নিতে প্রতিদিনই লোকসংখ্যা বাড়ছে। উদ্বোধনের পর থেকে আজ শনিবার পর্যন্ত এই ১২দিনে করোনা টিকা নিয়েছেন ১৯৮২জন। টিকার কোন পার্শ্ব প্রতিক্রিয়া না থাকায় উদ্বুদ্ধ হয়ে বিভিন্ন শ্রেণীর লোকজন উপজেলা হাসপাতালে প্রতিদিন ভিড় করছেন। যারা টিকা নিয়েছেন তারা বর্তমান আওয়ামীলীগ সরকারের ধন্যবাদ জানিয়েছেন। উপজেলা হাসপাতালে করোনা ভাইরাসের টিকা প্রয়োগের ১২দিনের মধ্যে উপজেলা নির্বাহী কর্মকর্তা, হাসপাতালের চিকিৎসক, স্বাস্থ্যকর্মী, অফিসের বিভিন্ন কর্মকর্তা-কর্মচারী, থানা পুলিশ, শিক্ষক, সাংবাদিক, ইউপি চেয়ারম্যান, রাজনৈতিক নেতা, সরকারী-বেসরকারী চাকুরীজীবিসহ ১হাজার ৯শত ৮২ জন ব্যক্তি করোনার টিকা গ্রহন করেছেন।

হাসপাতাল সূত্রে জানা গেছে, গত ৭ ফেব্রুয়ারী কোভিড-১৯ টিকা কার্যক্রম উদ্বোধনের দিন ১০ জন, ৮ ফেব্রুয়ারী ২য় দিনে ১০ জন, ৯ ফেব্রুয়ারী ৩য় দিনে ১১০ জন, ১০ ফেব্রুয়ারী ৪র্থ দিনে ১৫৯ জন ও ১১ ফেব্রুয়ারী ৫ম দিনে ১৪৫জন, ৬ষ্ঠ দিন ১৩৮ ও ৭ম দিন ৮৯জন, ৮ম দিনে ২৬১জন, ৯ম দিনে ২৫০জন ১০ম দিনে ২৬০জন, ১১তম দিনে ২৯০ ও ১২তম দিনে আজ শনিবার ২৬০ জনসহ মোট ১হাজার ৯শত ৮২জন ব্যক্তি কোভিড-১৯ টিকা গ্রহন করেছেন।

এব্যাপারে গৌরনদী উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃসায়্যিদ মু.আমরুল্লাহ সাংবাদিকদের জানান, টিকা নেওয়ার জন্য প্রতিদিন হাসপাতালে ভীর করছেন সাধারন লোকজন। সরকার থেকে স্পট রেজিস্ট্রেশন বাতিল করায় ভীর একটু কমেছিল, পুনরায় কয়েকদিন ধরে বেড়েছে। টিকা নেওয়ায় কোন পার্শ্বপ্রতিক্রিয়া না থাকায় লোকজ উদ্বুদ্ধ হচ্ছে। শুক্রবার বাদে প্রতিদিন সকাল ১০টা থেকে ৩টা পর্যন্ত টিকা দেওয়া হচ্ছে।

টিকা নেওয়া আমেনা বেগম সাংবাদিকদের জানান, টিকা গ্রহনের সময় তেমন কোন ব্যথা পাই না। নেই কোন রকম পার্শ্বপ্রতিক্রিয়াও। তাই সকলকে এই করোনা টিকা নেওয়ার জন্য বলছি। আমাদের সাধারন লোকজনকে বিনামূল্যে করোনা টিকা দেওয়া আওয়ামীলীগ সরকারকে জন্যবাদ জানাচ্ছি।