• বুধবার   ১৫ জুলাই ২০২০ ||

  • আষাঢ় ৩১ ১৪২৭

  • || ২৪ জ্বিলকদ ১৪৪১

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
করোনায় আরও ৩৩ জনের মৃত্যু, শনাক্ত ৩৫৩৩ ময়ূর-২ লঞ্চের ড্রাইভার শিপন ও শাকিল গ্রেপ্তার রিজেন্ট হাসপাতালের সাহেদ অস্ত্রসহ সাতক্ষীরা সীমান্তে গ্রেফতার রেল যাত্রী সেবার মান বাড়াচ্ছে: রেলপথ মন্ত্রী গত ২৪ ঘণ্টায় করোনায় আক্রান্ত ৩১৬৩, মৃত্যু ৩৩ রিজেন্টের সাহেদের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করোনায় ২৪ ঘণ্টায় ৩৯ মৃত্যু, শনাক্ত ৩০৯৯ চলতি মাসেই নিউজ পোর্টালের নিবন্ধন শুরু : তথ্যমন্ত্রী করোনায় ২৪ ঘণ্টায় ৪৭ মৃত্যু, শনাক্ত ২৬৬৬ করোনায় ২৪ ঘণ্টায় ৩০ মৃত্যু, শনাক্ত ২৬৮৬ লিবিয়ায় ২৬ বাংলাদেশিকে হত্যার ঘটনায় চক্রের দুই সদস্য কারাগারে করোনায় ২৪ ঘণ্টায় ৪১ মৃত্যু, শনাক্ত ৩৩০৭ এইচএসসিতে ভর্তি কার্যক্রম শুরু শিগগিরই: শিক্ষামন্ত্রী করোনায় মৃত প্রবাসীর পরিবার পাবে ৩ লাখ টাকা করে: প্রধানমন্ত্রী করোনায় ২৪ ঘণ্টায় ৪৬ মৃত্যু, শনাক্ত ৩৪৮৯ করোনা শনাক্তে প্রতারণায় কঠোর অবস্থানে সরকার : ওবায়দুল কাদের করোনায় ২৪ ঘণ্টায় ৫৫ মৃত্যু, শনাক্ত ৩০২৭ চলে গেলেন বরেণ্য সংগীতশিল্পী এন্ড্রু কিশোর করোনায় আরও ৪৪ মৃত্যু, শনাক্ত ৩২০১ ভিসার মেয়াদ বাড়ালো সৌদি আরব: পররাষ্ট্রমন্ত্রী
৬৩

গৌরনদীতে স্বাস্থ্যবিধি না মানায় ভ্রাম্যমাণ আদালতের জরিমানা

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ২৯ জুন ২০২০  

বরিশালের গৌরনদীতে সরকারী স্বাস্থ্যবিধি না মেনে পথচারীরা রাস্তায় চলাচল করায় ভ্রাম্যমাণ আদালতের অভিযানে ১৯পথচারী ও ৫মোটর সাইকেলের আরোহীকে জরিমানা করা হয়েছে।

আজ সোমবার সকালে গৌরনদী উপজেলা বাসষ্ট্যান্ড, উপজেলা গেট, মৌরি ক্লিনিক এর সামনে এই অভিযান পরিচালনা করেন ভ্রাম্যমান আদালতের বিচারক ও জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিষ্ট্রেট মো.আলী সুজা। করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে সরকারী নির্দেশের স্বাস্থ্যবিধির মাস্ক ব্যবহার না করে পথচারীরা রাস্তায় চলাচল করায় ১৯ পথচারীকে ৫হাজার ২শত টাকা ও ৫ মোটর সাইকেলের আরোহীকে ২হাজার টাকাসহ মোট ৭হাজার ২শত টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালতের বিচারক ও জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিষ্ট্রেট মো.আলী সুজা।

এসময় গৌরনদী উপজেলা প্রশাসনের পক্ষ থেকে পথচারীদের মাস্ক ব্যবহার করার জন্য সচেতনতা করা হয়েছে। ভ্রাম্যমাণ আদালতে উপস্থিত ছিলেন, গৌরনদী মডেল থানার এসআই খায়রুল ইসলাম ও উপজেলা নির্বাহী কর্মকর্তার অফিস সহকারী মো.শিপন প্রমুখ।

ভ্রাম্যমাণ আদালতের বিচারক ও জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিষ্ট্রেট মো.আলী সুজা সাংবাদিকদের বলেন, যে সকল পথচারী সরকারী নির্দেশের স্বাস্থ্যবিধি মানছেন না তাদের এই আদালতের মাধ্যমে জরিমানা করা হয়েছে এবং গৌরনদী উপজেলা প্রশাসনের পক্ষ থেকে পথচারীদের মাস্ক ব্যবহার করার জন্য সচেতনতা করা হয়েছে। জনস্বার্থে বরিশাল জেলা প্রশাসনের পক্ষ থেকে এ ধরনের অভিযান অব্যাহত থাকবে।
 

উপজেলা বিভাগের পাঠকপ্রিয় খবর