• রোববার   ১৭ জানুয়ারি ২০২১ ||

  • মাঘ ৪ ১৪২৭

  • || ০৩ জমাদিউস সানি ১৪৪২

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
মুক্তিযুদ্ধের চেতনায় চলচ্চিত্র নির্মাণের আহ্বান প্রধানমন্ত্রীর পরিবার নিয়ে দেখা যায় এমন সিনেমা তৈরি করুন: প্রধানমন্ত্রী করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ২১, শনাক্ত ৫৭৮ ২২ সালের মধ্যে ঢাকা-কক্সবাজার রেল চালু হবে: রেলমন্ত্রী করোনায় ২৪ ঘণ্টায় দেশে আরও ১৬ জনের মৃত্যু ৬২ সহযোগীর মাধ্যমে অর্থপাচার, পিকে হালদারের হাজার কোটি টাকা ফ্রিজ কোনো প্রকল্পের মেয়াদ বাড়ানো হবে না : উশৈসিং বাংলাদেশে বিশ্বের সেরা মানের পাট উৎপাদিত হয়: পাটমন্ত্রী পিকে হালদারের বান্ধবী গ্রেফতার করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ১৬, শনাক্ত ৭১৮ আওয়ামী লীগ সরকারে আছে বলেই দেশ স্বনির্ভর হয়ে উঠছে: প্রধানমন্ত্রী করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ২২, শনাক্ত ৮৪৯ ভাসানচর নিয়ে আন্তর্জাতিক এজেন্সির সাপোর্ট পাচ্ছি: মোমেন এইচএসসির ফল ২৮ জানুয়ারির মধ্যে প্রধানমন্ত্রীর জা রওশন আরা ওয়াহেদ আর নেই সংগঠন গড়ার জন্য বঙ্গবন্ধু মন্ত্রিত্ব ছেড়ে দিয়েছিলেন: শেখ হাসিনা প্রতারণার মামলায় রিজেন্ট সাহেদের জামিন নামঞ্জুর আমাদের দলে মুক্তভাবে কথা বলার অধিকার সবার আছে- তথ্যমন্ত্রী দুদকের মামলায় সাবেক ওসি প্রদীপের জামিন নামঞ্জুর বাংলাদেশ ও বাঙালির অনুপ্রেরণার উৎস বঙ্গবন্ধু: রাষ্ট্রপতি

গৌরনদীতে স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগে যুবক গ্রেফতার

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ৫ ডিসেম্বর ২০২০  

বরিশালের গৌরনদীতে এক স্কুল ছাত্রীকে ধর্ষণের ঘটনায় থানায় মামলা দায়েরের পর ধর্ষককে গ্রেফতার করেছে পুলিশ। স্কুল ছাত্রীকে ডাক্তারী পরীক্ষার জন্য বরিশাল শেবাচিম হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

থানা সূত্রে জানা গেছে, উপজেলার বাটাজোর ইউনিয়নের লক্ষনকাঠী গ্রামের এক দরিদ্র পরিবারের মেয়ে ও বাটাজোর অশ্বীনি কুমার মাধ্যমিক বিদ্যালয়ের নবম শ্রেনীর ছাত্রী(১৬)কে দীর্ঘদিন ধরে পাশ্ববর্তী হরহর গ্রামের ফিরোজ সরদারের বখাটে ছেলে তানভীর ইসলাম উত্যক্তসহ প্রেম নিবেদন করে আসছিল। এক মাস পূর্বে তাদের মধ্যে প্রেমের সর্ম্পক গড়ে উঠে। প্রেমের সস্পর্কের কারনে গত ২২ নভেম্বর রাতে তানভীর তার প্রেমিক স্কুল ছাত্রীকে নিয়ে তানভীরের নিকট আত্মীয় লক্ষনকাঠী গ্রামের শিল্পী বেগমের বাড়িতে বেড়ানোর কথা বলে নিয়ে যায়। সেখানে ওই রাতে তানভীর ওই স্কুল ছাত্রীর ইচ্ছার বিরুদ্ধে জোর পূর্বক ধর্ষন করে ফেলে রেখে যায়। পরে শিল্পী বেগম ওই কিশোরীকে বাড়িতে পাঠিয়ে দেয়। এঘটনা জানাজানির পরে ধর্ষকের পক্ষ নিয়ে এলাকার প্রভাবশালীরা মামলা না করার জন্য হুমকি দেয় ওই দরিদ্র পরিবারকে। দরিদ্র হওয়ায় ভয়ে ওই কিশোরীর পরিবার মামলা করতে সাহস পায়নি। পরে শুক্রবার ধর্ষিতা কিশোরীর মা বাদী হয়ে গৌরনদী মডেল থানায় নারী ও শিশু নির্যাতন আইনে মামলা দায়ের করেন, যার নং-৫। পরে শুক্রবার রাতে অভিযান চালিয়ে এসআই আরিফুল ইসলাম নিজ এলাকা থেকে ধর্ষক তানভীর ইসলাম সরদারকে গ্রেফতার করেন।

আজ শনিবার সকালে ধর্ষকে বরিশাল আদালতে প্রেরন করা হয়েছে। ধর্ষিতাকে ডাক্তারী পরীক্ষার জন্য বরিশাল শেবাচিম হাসপাতালে প্রেরন করা হয়েছে। এব্যাপারে গৌরনদী মডেল থানার এসআই আরিফুল ইসলাম সাংবাদিকদের বলেন, স্কুল ছাত্রীকে ধর্ষনের ঘটনায় থানায় মামলা দায়ের করা হলে অভিযান চালিয়ে ধর্ষককে গ্রেফতার করা হয়েছে। ধর্ষককে বরিশাল আদালতে ও ধর্ষিতাকে পরীক্ষার জন্য বরিশাল মেডিকেলে প্রেরণ করা হয়েছে।