বুধবার   ১৬ অক্টোবর ২০১৯   কার্তিক ১ ১৪২৬   ১৬ সফর ১৪৪১

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
একাদশ সংসদের পঞ্চম অধিবেশন শুরু ৭ নভেম্বর যেখানে দুর্নীতি-টেন্ডারবাজি সেখানে অভিযান- স্বরাষ্ট্রমন্ত্রী ন্যাম সম্মেলনে যোগ দিতে বাকু যাচ্ছেন প্রধানমন্ত্রী রিফাত হত্যা : প্রধান আসামির জামিন নামঞ্জুর বিএসএমএমইউয়ে বিশ্ব অ্যানেসথেসিয়া ও মেরুদণ্ড দিবস পালিত মুন্সিগঞ্জের ১৩টি সেতু উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী কুড়িগ্রাম এক্সপ্রেসের উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী সরকারের ধারাবাহিকতার কারণেই উন্নয়ন প্রকল্প গতিশীল: প্রধানমন্ত্রী আজ কম্বোডিয়ার বিপক্ষে মাঠে নামবে বাংলাদেশ বিশ্ব অ্যানেসথেসিয়া দিবস আজ মিনিস্ট্রিয়াল কনসালটেশনে যোগ দিতে আমিরাতে প্রবাসী কল্যাণমন্ত্রী বিশ্ব খাদ্য দিবস আজ নিরাপদ খাদ্য নি‌শ্চিত করার আহ্বান প্রধানমন্ত্রীর বরিশালে ২৭ জেলের জেল-জরিমানা কখন গোসল করা ভালো, সকালে না রাতে? জনপ্রশাসনের ৬ কর্মচারী মাসের সেরা কর্মী নির্বাচিত নতুন প্রজন্মকে পরিচ্ছন্ন বাংলাদেশ গড়ার আহ্বান দেশের প্রথম বাণিজ্যিক সৌর প্লান্টের উৎপাদন শুরু পাকিস্তান সফরে প্রিন্স উইলিয়াম ও কেট মিডলটন বদলে গেল বাংলা বর্ষপঞ্জি, বুধবার ৩১ আশ্বিন
৩১

গৌরনদীতে স্কুলছাত্রীকে উত্যক্ত করায় বখাটে গ্রেফতার

প্রকাশিত: ২৯ সেপ্টেম্বর ২০১৯  

 

বরিশালের গৌরনদীতে অস্টম শ্রেণীর এক ছাত্রীকে (১৪) যৌন হয়রানীর অভিযোগে এনামুল শেখ (১৫) নামে বখাটকে গ্রেফতার করেছে পুলিশ। আজ রবিবার ওই ছাত্রীর অভিভাবকের মামলা দায়েরের পর পুলিশ এনামুলকে গ্রেফতার করে। হয়রানীর শিকার ওই ছাত্রী গৌরনদীর চন্দ্রহার মাধ্যমিক বিদ্যালয়ে অষ্টম শ্রেণীর শিক্ষার্থী। 

মামলার বাদী স্কুল ছাত্রীর বাবা এজাহারে অভিযোগ করেন, তার মেয়েকে দীর্ঘদিন ধরে উত্যক্ত করছে এনামুল। গতকাল শনিবার মেয়ে পরীক্ষা দিয়ে স্কুল থেকে বাড়ি ফেরার পথে দুপুর ২টার দিকে চন্দ্রহার পল্লী বিদ্যুৎ সাব ষ্টেশনের কাছে পৌঁছালে এনামুল শেখ তার পথরোধ করে অশ্লীল কথাবার্তা বলে কুপ্রস্তাব দেয়। মেয়ে এর প্রতিবাদ করলে অকথ্য ভাষায় গালাগাল করে দেখে নেওয়ার হুমকি দেয়। মেয়ে বাড়িতে বিষয়টি জানালে তিনি বখাটের অভিভাবকের কাছে বিচার দাবি করেন। এতে বখাটে ক্ষিপ্ত হয়ে তাকেও হুমকি দেয়। 

গৌরনদী মডেল থানার পরিদর্শক (তদন্ত) মো. মাহাবুবুর রহমান বলেন, উত্যক্তের ঘটনায় স্কুল ছাত্রীর বাবা বাদী হয়ে আজ রবিবার এনামুল শেখকে একমাত্র আসামি করে একটি মামলা দায়ের করেছেন। পুলিশ এনামুল শেখকে গ্রেফতার করে আদালতে পাঠিয়েছে। 

এই বিভাগের আরো খবর