শনিবার   ২২ ফেব্রুয়ারি ২০২০   ফাল্গুন ৯ ১৪২৬   ২৭ জমাদিউস সানি ১৪৪১

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
সারা দেশে শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত ইংরেজি উচ্চারণে বাংলা বলার সমালোচনা প্রধানমন্ত্রীর উন্নত দেশ গড়তে বেসরকারি সহযোগিতা প্রয়োজন: পররাষ্ট্রমন্ত্রী মুজিববর্ষে বিএনপিকেও আমন্ত্রণ জানানো হবে: কাদের ভণ্ডপীরসহ ৯ জনের কারাদণ্ড প্রধানমন্ত্রী সব সময় শিক্ষাকে গুরুত্ব দেন: পরিকল্পনামন্ত্রী মুজিব বর্ষে নতুন শিল্প কারখানা স্থাপন করা হবে: শিল্প প্রতিমন্ত্রী আসন্ন সেচ মৌসুমে লোডশেডিংয়ের শঙ্কা নেই : বিদ্যুৎ বিভাগ একুশে পদক হাতে তুলে দিলেন প্রধানমন্ত্রী শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস শুক্রবার একুশে পদক মেধা ও মনন চর্চার ক্ষেত্র সম্প্রসারিত করবে : রাষ্ট্রপতি আজ একুশে পদক প্রদান করবেন প্রধানমন্ত্রী এনামুল বাছিরের পদোন্নতির আবেদন হাইকোর্টে খারিজ জাপানের সঙ্গে জয়েন্ট ওয়ার্কিং গ্রুপ হবে : বাণিজ্যমন্ত্রী সমৃদ্ধ দেশ গড়তে সুস্থ যুব সমাজের বিকল্প নেই : প্রতিমন্ত্রী ফরহাদ ডাকঘর সঞ্চয়ের সুদহার পুনর্বিবেচনা করা হবে : অর্থমন্ত্রী মুঠোফোন প্রতারক জিনের বাদশা গ্রেফতার করোনাভাইরাস নিয়ে গুজবে কান দিবেন না : স্বাস্থ্যমন্ত্রী সাগর তীরে উঁচু স্থাপনা নির্মাণ না করার নির্দেশ প্রধানমন্ত্রীর বিএনপি জ্বালাও-পোড়াও না করলে দেশ আরো এগিয়ে যেত : তথ্যমন্ত্রী
৭৬

গৌরনদীতে স্কুলছাত্রীকে উত্যক্ত করায় বখাটে গ্রেফতার

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ২৯ সেপ্টেম্বর ২০১৯  

 

বরিশালের গৌরনদীতে অস্টম শ্রেণীর এক ছাত্রীকে (১৪) যৌন হয়রানীর অভিযোগে এনামুল শেখ (১৫) নামে বখাটকে গ্রেফতার করেছে পুলিশ। আজ রবিবার ওই ছাত্রীর অভিভাবকের মামলা দায়েরের পর পুলিশ এনামুলকে গ্রেফতার করে। হয়রানীর শিকার ওই ছাত্রী গৌরনদীর চন্দ্রহার মাধ্যমিক বিদ্যালয়ে অষ্টম শ্রেণীর শিক্ষার্থী। 

মামলার বাদী স্কুল ছাত্রীর বাবা এজাহারে অভিযোগ করেন, তার মেয়েকে দীর্ঘদিন ধরে উত্যক্ত করছে এনামুল। গতকাল শনিবার মেয়ে পরীক্ষা দিয়ে স্কুল থেকে বাড়ি ফেরার পথে দুপুর ২টার দিকে চন্দ্রহার পল্লী বিদ্যুৎ সাব ষ্টেশনের কাছে পৌঁছালে এনামুল শেখ তার পথরোধ করে অশ্লীল কথাবার্তা বলে কুপ্রস্তাব দেয়। মেয়ে এর প্রতিবাদ করলে অকথ্য ভাষায় গালাগাল করে দেখে নেওয়ার হুমকি দেয়। মেয়ে বাড়িতে বিষয়টি জানালে তিনি বখাটের অভিভাবকের কাছে বিচার দাবি করেন। এতে বখাটে ক্ষিপ্ত হয়ে তাকেও হুমকি দেয়। 

গৌরনদী মডেল থানার পরিদর্শক (তদন্ত) মো. মাহাবুবুর রহমান বলেন, উত্যক্তের ঘটনায় স্কুল ছাত্রীর বাবা বাদী হয়ে আজ রবিবার এনামুল শেখকে একমাত্র আসামি করে একটি মামলা দায়ের করেছেন। পুলিশ এনামুল শেখকে গ্রেফতার করে আদালতে পাঠিয়েছে। 

এই বিভাগের আরো খবর