• বুধবার   ০২ ডিসেম্বর ২০২০ ||

  • অগ্রাহায়ণ ১৭ ১৪২৭

  • || ১৬ রবিউস সানি ১৪৪২

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ৩১, শনাক্ত ২২৯৩ ঘরোয়া অনুষ্ঠানের কথাও পুলিশকে জানাতে হবে: স্বরাষ্ট্রমন্ত্রী সম্রাটের বিরুদ্ধে অভিযোগ গঠনের শুনানি ৭ জানুয়ারি ভাস্কর্য নিয়ে উস্কানি ছড়ালে সরকার বসে থাকবে না: তথ্যমন্ত্রী চাকরি দেওয়ার নামে প্রতারণা, ২৮ প্রতারক আটক করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ২৯, শনাক্ত ১৭৮৮ মূর্তি আর ভাস্কর্য এক নয়: ধর্ম প্রতিমন্ত্রী বিএনপির গণতন্ত্র হচ্ছে ‘মুখে শেখ ফরিদ আর বগলে ইট’: কাদের ঢাকা থেকে পায়রাবন্দর পর্যন্ত রেললাইন নিয়ে যাব: প্রধানমন্ত্রী একুশে পদকপ্রাপ্ত ওস্তাদ শাহাদাত হোসেন খান আর নেই করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ৩৬, শনাক্ত ১৯০৮ ভ্যাকসিনের জন্য ৫০ শতাংশ টাকা ছাড়: স্বাস্থ্যমন্ত্রী করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ৩৭, শনাক্ত ২২৯২ কিংবদন্তি ফুটবলার ম্যারাডোনা আর নেই এসআই আকবরকে পালাতে সহায়তাকারী ২ পুলিশ বরখাস্ত করোনায় আরও ৩৯ জনের মৃত্যু ডিসেম্বরেই এইচএসসির ফল: শিক্ষামন্ত্রী করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ২৮, শনাক্ত ২৪১৯ ববি শিক্ষার্থী সাওদা হত্যাকাণ্ডে আসামির যাবজ্জীবন করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ৩৮, শনাক্ত ২০৬০

গৌরনদীতে সরকারের খাদ্যবান্ধব কর্মসূচীর চাল বিতরণ কার্যক্রম শুরু

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ২২ অক্টোবর ২০২০  

আগৈলঝাড়া প্রতিনিধিঃ
বরিশালের গৌরনদীতে দরিদ্রদের জন্য খাদ্যবান্ধব কর্মসূচীর চাল বিক্রির কার্যক্রম উদ্ধোধন করা হয়েছে। উপজেলা খাদ্য অধিদপ্তর থেকে আজ বৃহস্পতিবার সকালে উপজেলার মাহিলাড়া ও বার্থী ইউনিয়নে এই খাদ্যবান্ধব কর্মসূচীর চাল বিক্রির কার্যক্রম উদ্ধোধন করেন উপজেলা আওয়ামীলীগ যুগ্ন-সম্পাদক ও ইউপি চেয়ারম্যান সৈকত গুহ পিকলু ও উপজেলা খাদ্য পরিদর্শক অশোক কুমার চৌধুরী।

এসময় উপস্থিত ছিলেন, ইউপি সদস্য কোহিনুর বেগম, বাবুল রায়,মিজানুর রহমান, ইউনিয়ন আওয়ামীলীগ নেতা আবুল কালাম মিয়াসহ কর্মকর্তারা। পর্যায়ক্রমে প্রতিটি ইউনিয়নে এই চাল বিক্রি করা হবে। উপজেলা খাদ্য অধিদপ্তর থেকে প্রতি ইউনিয়নে দুইজন করে চাল বিক্রির ডিলার নিয়োগ দেওয়া হয়েছে। তাদের মাধ্যমে এই চাল বিক্রি করা হয়। প্রতিটি ইউনিয়নে চাল বিক্রির সময় সরকারী ট্যাগ কর্মকর্তারা উপস্থিত থাকেন। উপজেলার ৭টি ইউনিয়নে প্রায় ১০হাজার ৪শত ৪৯জন কার্ডধারী রয়েছে। প্রতিকার্ডধারী ১০টাকা কেজি দরে ৩০কেজি করে চাল ক্রয় করেন।

এ ব্যাপারে উপজেলা খাদ্য পরিদর্শক অশোক কুমার চৌধুরী সাংবাদিকদের বলেন, উপজেলার ৭টি ইউনিয়নে হতদরিদ্র লোকজনের কথা চিন্তা করে বর্তমান সরকার খাদ্যবান্ধব কর্মসূচী চালু করেছে। উপজেলার ৭টি ইউনিয়নে ১৪জন ডিলারের মাধ্যমে এই খাদ্যবান্ধব কর্মসূচীর চাল বিক্রি করা হবে। প্রতিটি ইউনিয়নে একজন করে সরকারী ট্যাগ কর্মকর্তাদের উপস্থিতিতে এই চাল বিক্রি করা হয়ে থাকে। যাতে চাল বিক্রির সময় কোন অনিয়ম না হয়।