• শনিবার   ২৩ জানুয়ারি ২০২১ ||

  • মাঘ ১০ ১৪২৭

  • || ০৯ জমাদিউস সানি ১৪৪২

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
ঢাকা শুধু বাসযোগ্য নয়, বিনোদন কেন্দ্রে পরিণত হবে: তাজুল করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ২২, শনাক্ত ৪৩৬ সবার আগে আমি ভ্যাকসিন নেব : অর্থমন্ত্রী করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ১৬, শনাক্ত ৫৮৪ সার্জেন্টের ওপর হামলাকারী সেই যুবক গ্রেপ্তার পিকে হালদারের দুই সহযোগীকে গ্রেফতার করেছে দুদক প্রতিক্রিয়াশীলতা বিএনপির রাজনৈতিক চরিত্র: কাদের সরকারের সাফল্যে বিএনপি উদ্ভ্রান্ত হয়ে গেছে : তথ্যমন্ত্রী বাইডেন কমলাকে রাষ্ট্রপতি প্রধানমন্ত্রীর অভিনন্দন ঢাকায় পৌঁছে গেছে করোনার টিকা ওয়েস্ট ইন্ডিজকে উড়িয়ে শুভ সূচনা টাইগারদের পৌর নির্বাচনে নৌকার বিপক্ষে গেলেই কঠোর ব্যবস্থা: কাদের রোহিঙ্গাদের নিরাপত্তা দিতে ভাসানচরে নতুন থানা: স্বরাষ্ট্রমন্ত্রী প্রথমে ঢাকায় টিকা কর্মসূচি শুরু হবে: স্বাস্থ্যমন্ত্রী বিদ্রোহী প্রার্থীদের সঙ্গে কোনো আপস নয়: কাদের করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ১৬, শনাক্ত ৬৯৭ কাউন্সিলর মৃত্যুর ঘটনায় জড়িতদের বিচারের আওতায় আনা হবে: কাদের হাতিয়ায় বিবস্ত্র করে নির্যাতন ও ভিডিও: ৫ জন গ্রেফতার ২৬ জানুয়ারির মধ্যে সেরামের টিকা আসবে: স্বাস্থ্যমন্ত্রী মুক্তিযুদ্ধের চেতনায় চলচ্চিত্র নির্মাণের আহ্বান প্রধানমন্ত্রীর

গৌরনদীতে মাক্স না পরায় ভ্রাম্যমাণ আদালতে জরিমানা

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ৫ ডিসেম্বর ২০২০  

করোনাভাইরাস প্রতিরোধে ঘরের বাইরে মাক্স বাধ্যতামূলক ব্যবহার করার জন্য বরিশালের গৌরনদী উপজেলা ভ্রাম্যমাণ আদালত মাক্স না পরায় ৪টি মামলায় ৭শত টাকা জরিমানা করেছেন। এ ছাড়াও উপজেলা প্রশাসনের উদ্যোগে সচেতনতার লক্ষে ব্যবসায়ী, ইজিবাইক চালকসহ পথচারীদের মাঝে ফ্রি মাক্স বিতরণ করা হয়।

আজ শনিবার সকালে গৌরনদী উপজেলা নির্বাহী কর্মকর্তা ও ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিষ্ট্রেট বিপিন চন্দ্র বিশ্বাস গৌরনদী সদর, বাসষ্ট্যান্ডসহ বিভিন্ন দোকানদার, ইজিবাইক চালকসহ পথচারীদের করোনাভাইরাস প্রতিরোধে ঘরের বাইরে মাক্স পরার জন্য সচেতনতা করা হয়। এ সময়  মাক্স না পরায় ৪টি মামলায় ৭শত টাকা জরিমানা করেন ভ্রাম্যমাণ আদালতের বিচারক ও গৌরনদী উপজেলা নির্বাহী কর্মকর্তা বিপিন চন্দ্র বিশ্বাস।

এসময় উপস্থিত ছিলেন, গৌরনদী মডেল থানার এসআই অহিদ মিয়া ও উপজেলা নির্বাহী কর্মকর্তা অফিসের সহকারী মো.শিপনসহ প্রমুখ।

ভ্রাম্যমাণ আদালতের বিচারক ও গৌরনদী উপজেলা নির্বাহী কর্মকর্তা বিপিন চন্দ্র বিশ্বাস সাংবাদিকদের বলেন, বাংলাদেশ করোনা ভাইরাসের দ্বিতীয় ধাপে পরেছে। এইজন্য সরকার ঘরের বাহিরে সকলকে মাস্ক পরা বাধ্যতামুলক করেছেন। এসময় চালক, পথচারী, দোকানদারদের মাঝে মাস্ক বিতরণ করেন উপজেলা প্রশাসন। সরকারের নির্দেশে মাস্ক পরা বাধ্যতামুলক করার জন্য অভিযান পরিচালনা করা হচ্ছে। উপজেলা প্রশাসনের এ অভিযান অব্যাহত থাকবে।