• বুধবার   ১৪ এপ্রিল ২০২১ ||

  • চৈত্র ৩০ ১৪২৭

  • || ০২ রমজান ১৪৪২

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
একদিনে করোনায় ৬৯ জনের মৃত্যু, শনাক্ত ৬০২৮ নারায়ণগঞ্জে সহিংসতার ঘটনায় জামায়াত নেতা গ্রেফতার অবকাঠামো নির্মাণকাজ লকডাউনের আওতামুক্ত থাকবে: কাদের নিয়মিত পর্নোগ্রাফি দেখতেন রফিকুল মাদানী: পুলিশ স্বাস্থ্যবিধি মেনে চলমান উন্নয়ন কাজ অব্যাহত রাখুন: তাজুল ইসলাম করোনায় একদিনে রেকর্ড ৮৩ জনের মৃত্যু হামলাকারীদের চিহ্নিত করে আইনের আওতায় আনা হবে: রেলমন্ত্রী বিশ্বে শান্তি নিশ্চিত করাটাই চ্যালেঞ্জ: প্রধানমন্ত্রী ২৪ ঘণ্টায় বরিশালে করোনা শনাক্ত ১১৫ বাজেটে স্বাস্থ্য ও কৃষি খাত গুরুত্ব পাবে: অর্থমন্ত্রী দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে ব্যবসায়ীদের সহযোগিতা চান স্বরাষ্ট্রমন্ত্রী আ. লীগের নিজস্ব ইতিহাস তৈরির কারখানা নেই: কাদের জেএমবির ভারপ্রাপ্ত আমিরের ১০ দিনের রিমান্ড চায় পুলিশ লকডাউনে কোথাও উন্নয়ন কাজ বন্ধ থাকবে না: পরিকল্পনামন্ত্রী ফেসবুকে ‘উসকানিমূলক’ স্ট্যাটাস: গ্রেফতার হেফাজতের লোকমান আমিনী পুরো বিশ্বেই শান্তির সংস্কৃতি ছড়িয়ে দিতে চায় বাংলাদেশ: মোমেন ১২-১৩ এপ্রিল চলমান লকডাউনের নির্দেশনা জারি থাকবে: সেতুমন্ত্রী টিকার দ্বিতীয় ডোজ নিলেন প্রতিমন্ত্রী জাহিদ ফারুক করোনায় একদিনে সর্বোচ্চ ৭৭ জনের মৃত্যু অরাজকতা সৃষ্টির চেষ্টা করলে কঠোর ব্যবস্থা : আইনমন্ত্রী

গৌরনদীতে ভ্রাম্যমাণ আদালতে ৪ ব্যবসায়ীকে জরিমানা

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ৫ এপ্রিল ২০২১  

সরকার থেকে সারাদেশে লকডাউন ঘোষনার পরে নিত্যপণ্যের মুল্য বৃদ্ধি করে বিক্রি করার অপরাধে বরিশালের গৌরনদীতে ভ্রাম্যমাণ আদালত অভিযানে চালিয়ে চার ব্যবসায়ীকে ২২হাজার টাকা জরিমানা করা হয়েছে।

উপজেলার মাহিলাড়া বাজারে পিয়াজঁসহ নিত্যপন্যের মুল্য বৃদ্ধি করে বিক্রি করায় উপজেলা প্রশাসনের উদ্যোগে আজ সোমবার সকালে মাহিলাড়া বাজারে ভ্রাম্যমাণ আদালতের বিচারক ও উপজেলা নির্বাহী কর্মকর্তা বিপিন চন্দ্র বিশ্বাসের আদালত অভিযান পরিচালনা করেন। এসময় তার আদালত মাহিলাড়া বাজারের বিসমিল্লাহ পিয়াজের আড়ৎদারকে ৮হাজার টাকা, সততা স্টোরের মালিককে ১০হাজার টাকা, বিপ্লব স্টোরের মালিককে ২হাজার টাকা, স্বপন স্টোরের মালিককে ২হাজার টাকাসহ ৪টি ব্যবসা প্রতিষ্ঠানকে ২২হাজার টাকা জরিমানা করা হয়েছে।

এসময় আদালতে উপস্থিত ছিলেন, গৌরনদী মডেল থানার এসআই অহিদ মিয়া, উপজেলা নির্বাহী অফিসের সহকারী শিপনসহ প্রমুখ।

ভ্রাম্যমাণ আদালতের বিচারক ও উপজেলা নির্বাহী কর্মকর্তা বিপিন চন্দ্র বিশ্বাস সাংবাদিকদের বলেন, করোনা ভাইরাস বৃদ্ধি পাওয়ার কারনে সরকার থেকে সারাদেশে লকডাউন ঘোষনার পরে নিত্যপণ্যের মুল্য বৃদ্ধি করায় উপজেলার বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করা হচ্ছে। পর্যায়ক্রমে উপজেলার সকল বাজারে এই অভিযান পরিচালনা করা হবে। প্রতিদিনই এই অভিযান পরিচালনা করা হবে।