• সোমবার   ০৬ এপ্রিল ২০২০ ||

  • চৈত্র ২৩ ১৪২৬

  • || ১২ শা'বান ১৪৪১

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
দীর্ঘদিন জেলখাটা আসামিদের মুক্তির নীতিমালা করার নির্দেশ রমজানে সরকারি অফিস ৯টা থেকে সাড়ে ৩টা প্রণোদনা প্যাকেজ বাস্তবায়ন হলে অর্থনীতি ঘুরে দাঁড়াবে: অর্থমন্ত্রী করোনা: ৭৩ হাজার কোটি টাকার আর্থিক সহায়তা প্যাকেজ ঘোষণা বেসরকারি হাসপাতাল চিকিৎসা না দিলেই ব্যবস্থা: স্বাস্থ্যমন্ত্রী প্রতি উপজেলা থেকে নমুনা সংগ্রহ করার নির্দেশ প্রধানমন্ত্রীর আজ থেকে কঠোর অবস্থানে যাচ্ছে সেনাবাহিনী মানুষের পাশে না দাঁড়িয়ে সমালোচনা করছে বিএনপি : কাদের দেশে আক্রান্তদের মধ্যে এ পর্যন্ত ২৬ জন সুস্থ : স্বাস্থ্যমন্ত্রী সেনাবাহিনী কতদিন মাঠে থাকবে সরকার বিবেচনা করবে: সেনাপ্রধান ঘরে বসে পড়াশোনা করতে হবে, শিক্ষার্থীদের প্রধানমন্ত্রী করোনায় খাদ্য ঘাটতি হবে না : কৃষিমন্ত্রী ভিডিও কনফারেন্সে বক্তব্য রাখ‌ছেন প্রধানমন্ত্রী আজ সকালে ৬৪ জেলার কর্মকর্তাদের সঙ্গে প্রধানমন্ত্রীর কনফারেন্স পিপিই যেন নষ্ট না হয়, সেদিকে খেয়াল রাখতে হবে: স্বাস্থ্যমন্ত্রী করোনা মোকাবিলায় সরকার জনগণের পাশে আছে -প্রধানমন্ত্রী ছুটিতে কর্মস্থল ছাড়া যাবে না : সুপ্রিম কোর্ট প্রশাসন করোনা সংকটকালে জনগণের পাশে থাকবে আ.লীগ: কাদের আমি করোনায় আক্রান্ত হইনি : স্বাস্থ্যমন্ত্রী বাংলাদেশে ২৪ ঘণ্টায় করোনা আক্রান্ত নেই : আইইডিসিআর
২৭৭৭

সহিংসতা

গৌরনদীতে নাশকতার গোপন বৈঠক থেকে দেশীয় অস্ত্রসহ আটক-৩

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ২৩ ডিসেম্বর ২০১৮  

বরিশালের গৌরনদী উপজেলায় নাশকতার উদ্দেশে গোপন বৈঠককালে স্থানীয় জনতা তিনজনকে দেশীয় অস্ত্রসহ আটক করে পুলিশে সোর্পদ করেছে।

রোববার (২৩ ডিসেম্বর) দুপুরে আটক তিনজনকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়।

আটকরা হলেন- গৌরনদী উপজেলার আশরাফ মাহমুদ (৪৯), রাজ্জাক প্যাদা (৩৫) ও কামরুল সরদার (২২)।

গৌরনদী মডেল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মাহাবুবর রহমান সাংবাদিকদের জানান, শনিবার (২২ ডিসেম্বর) রাতে দক্ষিণ কটকস্থল গ্রামের একটি বিদ্যালয়ের ভেতর ১০ থেকে ১২ জন নাশকতার উদ্দেশে গোপন বৈঠক করছিল। এ সময় স্থানীয় জনতা টের পেয়ে একটি রামদাও মোবাইল ফোনসহ তিনজনকে আটক করে পুলিশে সোর্পদ করে।

এ ঘটনায় গৌরনদী মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) মো. তাজেল ইসলাম বাদী হয়ে সন্ত্রাসবিরোধী আইনে মামলা দায়ের করেছেন। পরে আটকদের বরিশাল চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করলে আদালত তাদের কারাগারে পাঠানোর নির্দেশ দেন বলেও জানান পুলিশ পরিদর্শক মাহাবুবর।

উপজেলা বিভাগের পাঠকপ্রিয় খবর