• রোববার   ১১ এপ্রিল ২০২১ ||

  • চৈত্র ২৮ ১৪২৭

  • || ২৮ শা'বান ১৪৪২

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
১২-১৩ এপ্রিল চলমান লকডাউনের নির্দেশনা জারি থাকবে: সেতুমন্ত্রী টিকার দ্বিতীয় ডোজ নিলেন প্রতিমন্ত্রী জাহিদ ফারুক করোনায় একদিনে সর্বোচ্চ ৭৭ জনের মৃত্যু অরাজকতা সৃষ্টির চেষ্টা করলে কঠোর ব্যবস্থা : আইনমন্ত্রী দু`দিন আগেই শেষ হচ্ছে বইমেলা আমাদের সামনে নির্ঘাত অশনি সংকেত : কাদের করোনায় ২৪ ঘণ্টায় ৭৪ জনের মৃত্যু সরকারের নিজস্ব অর্থায়নে হচ্ছে দ্বিতীয় আমিনবাজার সেতু: সেতুমন্ত্রী দ্বিতীয় ডোজের টিকা নিলেন আইসিটি প্রতিমন্ত্রী মানুষ বাঁচাতে আরও কঠোর পদক্ষেপ নিতে হবে: প্রধানমন্ত্রী রফিকুল ইসলাম মাদানী আটক জনগণের নিরাপত্তার কথা মাথায় রেখেই লকডাউন দেয়া হয়েছে: অর্থমন্ত্রী টিকাদানে বিশ্বের শীর্ষ ২০ দেশের মধ্যে বাংলাদেশ: প্রধানমন্ত্রী করোনায় আরো ৬৬ জনের মৃত্যু ৮ এপ্রিল শুরু হচ্ছে টিকার দ্বিতীয় ডোজ: স্বাস্থ্য সচিব রাজধানীতে চলাচল করা গাড়ি গণপরিবহন নয়: জনপ্রশাসন প্রতিমন্ত্রী ২৪ ঘণ্টায় ৭০৭৫ জনের করোনা শনাক্ত, মৃত্যু ৫২ শীতলক্ষ্যায় লঞ্চডুবি: আরও ২১ জনের মরদেহ উদ্ধার আরো ৬ কোটি ৮০ লাখ ডোজ টিকা আনা হচ্ছে: অর্থমন্ত্রী একদিনে দেশে রেকর্ড শনাক্ত ৭০৮৭, মৃত্যু ৫৩

গৌরনদীতে নতুন ভিজিডি’র কার্ডধারীদের মাঝে কার্ড ও চাল বিতরণ 

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ২৫ ফেব্রুয়ারি ২০২১  

বরিশালের গৌরনদী উপজেলায় নতুন ভিজিডির কার্ডধারীদের কার্ড ও চাল বিতরণ কার্যক্রম উদ্বোধন করা হয়েছে। উপজেলা প্রশাসন ও মহিলা বিষয়ক অধিদপ্তরের উদ্যোগে আজ বৃহস্পতিবার সকালে উপজেলার বাটাজোর ইউনিয়নে হতদরিদ্র নতুন ৩৫৪জন ভিজিডির কার্ডধারীদের মাঝে ২০২১-২০২২ অর্থবছরের কার্ড ও চাল বিতরণ কার্যক্রম উদ্বোধন করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা বিপিন চন্দ্র বিশ্বাস।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা জাহানারা পারভীন শিল্পী, ইউপি চেয়ারম্যান আ.রব হাওলাদার, ইউপি সদস্য সীতা রানী দেবনাথ, রেখা বেগম, খোকন শিকদার, মাসুদ তালুকদার, নজরুল ইসলামসহ প্রমুখ। উপজেলার ৭টি ইউনিয়নে নতুন ২হাজার ৬শত ১১জন ভিজিডির কার্ডধারীদের মাঝে নতুন অর্থবছরের চাল বিতরণ করা হবে।

গৌরনদী উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা জাহানারা পারভীন শিল্পী সাংবাদিকদের জানান, গৌরনদী উপজেলার ৭টি ইউনিয়নে ২হাজার ৬শত ১১জন হতদরিদ্র পরিবারের মাঝে নতুন বছরের ভিজিডি’র কার্ড ও  চাল বিতরণ করা হয়। হতদরিদ্র কার্ডধারী পরিবার প্রতি মাসে ৩০কেজি করে এই চাল পাবেন। প্রতিটি ইউনিয়ন পরিষদ থেকে দরিদ্র পরিবার বাচাই করে তাদেরকে নতুন এই ভিজিডির কার্ড দিয়েছেন।

নতুন ভিজিডির কার্ডধারী বাটাজোর গ্রামের আয়শা বেগম বলেন, নতুন অর্থবছরে সরকার থেকে আমাদের নতুন ভিজিডির কার্ড দিয়েছে। যা দিয়ে প্রতিমাসে ৩০ কেজি করে চাল পাব। দরিদ্র দেখে এই চাল দিয়েছে। এই জন্য বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীঘায়ু কামনা করছি।