• রোববার   ১৩ জুন ২০২১ ||

  • জ্যৈষ্ঠ ২৯ ১৪২৮

  • || ০১ জ্বিলকদ ১৪৪২

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
স্কুল-কলেজে ছুটি আবার বাড়ল গণতন্ত্রের মুক্তি দিবস ১১ জুন মডেল মসজিদের মাধ্যমে ইসলামের মর্মবাণী বুঝবে মানুষ ইসলাম আমাদের মানবতার শিক্ষা দিয়েছে : প্রধানমন্ত্রী খুন করে কি বেহেশতে যাওয়া যায়, প্রধানমন্ত্রীর প্রশ্ন ‘লেবাস নয়, ইনসাফের ইসলামে বিশ্বাস করি’ একযোগে ৫০ মডেল মসজিদ উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী করোনা থেকে রক্ষা পেতে সকল রাষ্ট্রকে সম্মিলিতভাবে কাজ করতে হবে দক্ষিণাঞ্চলে বেশি করে সাইলো নির্মাণের নির্দেশ প্রধানমন্ত্রী প্রধানমন্ত্রী গাইলেন, ‘ওকি গাড়িয়াল ভাই...’ ৬৬৫১ কোটি টাকা ব্যয়ে একনেকে ১০ প্রকল্প অনুমোদন ৬ দফার মাধ্যমেই বাঙালির স্বাধীনতা অর্জিত হয়েছিল: প্রধানমন্ত্রী ঐতিহাসিক ছয়-দফা দিবস আজ ছয় দফার প্রতি অকুণ্ঠ সমর্থনে স্বাধীনতার রূপরেখা রচিত হয় দেশে ২৪ ঘণ্টায় করোনায় আরও ৩৮ মৃত্যু, শনাক্ত ১৬৭৬ বাঙালির মুক্তির সনদ ৬-দফাঃ শেখ হাসিনা প্রত্যেককে তিনটি করে গাছ লাগানোর আহ্বান প্রধানমন্ত্রীর জাম-আমড়া-সোনালু ও ডুমুরের চারা রোপণ করলেন প্রধানমন্ত্রী ৮৮ ডলার থেকে মাথাপিছু আয় ২২২৭ ডলার জলবায়ু সংকট নিরসনে যুক্তরাজ্য ভূমিকা রাখবে, আশা শেখ হাসিনার

গৌরনদীতে দুঃস্থ ও অসহায়দের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ৬ মে ২০২১  

করোনা ভাইরাস বৃদ্ধির কারণে সরকার থেকে সারা দেশে লকডাউন দেওয়ায় বরিশালের গৌরনদী উপজেলার দুঃস্থ ও অসহায় দরিদ্র পরিবারের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনার দেওয়া খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে।

আজ বৃহস্পতিবার সকালে উপজেলা প্রশাসনের উদ্যোগে প্রধানমন্ত্রী শেখ হাসিনার দেওয়া খাদ্যসামগ্রী দরিদ্র পরিবার দেখে বাড়িতে বাড়িতে গিয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা বিপিন চন্দ্র বিশ্বাস বিতরণ করেন।

এসময় তার সাথে উপস্থিত ছিলেন উপজেলা প্রকল্পবাস্তবায়ন কর্মকর্তা আহসান হাবিব, ইউপি চেয়ারম্যান শাহজাহান প্যাদা, গোলাম হাফিজ মৃধাসহ প্রমুখ। প্রধানমন্ত্রী শেখ হাসিনার দেওয়া খাদ্য সামগ্রীর মধ্যে রয়েছে চাল, আলু, তৈল, ডাল, চিড়া। গৌরনদী উপজেলার বিভিন্ন এলাকার দুঃস্থ ও দরিদ্র পরিবার দেখে এই খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা বিপিন চন্দ্র বিশ্বাস সাংবাদিকদের বলেন, এই করোনা ভাইরাসের সময় লকডাউনে কর্মহীন হয়ে পড়া লোকজন খাবার সংগ্রহ করতে পারছে না। যার কারনে ওইসব পরিবার সমস্যার মধ্যে রয়েছে। একারনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার দেওয়া খাদ্য সামগ্রী তাদের বাড়ি বাড়ি গিয়ে বিতরণ করা হচ্ছে। উপজেলা প্রশাসন থেকে কর্মহীন লোকজনকে সবসময় সকল ধরনের সহযোগীতার করা হচ্ছে।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার দেওয়া খাদ্য সামগ্রী পাওয়া মরিয়ম বেগম বলেন, করোনা ভাইরাস বৃদ্ধি পাওয়ায় সরকার থেকে সারা দেশে লকডাউন ঘোষনা করায় আমরা কর্মহীন হয়ে পরেছি। যার কারনে পরিবার নিয়ে অনাহারে থাকতে হচ্ছে। একারণে উপজেলা নির্বাহী কর্মকর্তা বিপিন চন্দ্র বিশ্বাস স্যার আমাদের বাড়িতে গিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার দেওয়া খাদ্য সামগ্রী বিতরণ করেছেন।