• শনিবার   ২৭ ফেব্রুয়ারি ২০২১ ||

  • ফাল্গুন ১৫ ১৪২৭

  • || ১৫ রজব ১৪৪২

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
মুজিবনগর-কলকাতা স্বাধীনতা সড়কের কাজ শেষ পর্যায়ে: এলজিআরডি মন্ত্রী রেলে ১২ হাজার লোক নিয়োগ দেয়া হবে: রেলপথ মন্ত্রী করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ৫, শনাক্ত ৪১০ বঙ্গবন্ধুর পরিবার সততা, মেধা ও সাহসের প্রতীক: কাদের জাতীয় বিশ্ববিদ্যালয়ের স্থগিত পরীক্ষার সময়সূচি প্রকাশ সাত কলেজের পরীক্ষা চলবে: শিক্ষা মন্ত্রণালয় করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ৫, শনাক্ত ৪২৮ কেন্দ্রীয় পুলিশ হাসপাতালে সাধারণ মানুষও চিকিৎসা পাবেন: আইজিপি জনগণ ভালোবেসে আমাদের সরকার গঠনের সু্যোগ দিয়েছে: কাদের সাত কলেজের বিষয়ে সিদ্ধান্ত সন্ধ্যায় দেশপ্রেম আগে, আমি টেস্ট খেলবো: মোস্তাফিজ দেশে করোনায় ১৮ জনের মৃত্যু, শনাক্ত ৩৯৯ ৭ এপ্রিল করোনার দ্বিতীয় ডোজ প্রয়োগ শুরু: স্বাস্থ্যমন্ত্রী জাতীয় বিশ্ববিদ্যালয়ের সব ধরনের পরীক্ষা স্থগিত ২১ আগস্ট গ্রেনেড হামলার সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার ভবিষ্যতে বাংলাদেশেও তৈরি হবে যুদ্ধবিমান: প্রধানমন্ত্রী দেশে করোনায় ৭ জনের মৃত্যু, শনাক্ত ৩৬৬ বিশ্ববিদ্যালয়গুলো খুলছে ২৪ মে: শিক্ষামন্ত্রী হল খুলে দেয়ার সিদ্ধান্ত ৫-৬ দিনের মধ্যেই: মন্ত্রিপরিষদ সচিব এক মাসের মধ্যে চালের বাজার স্বাভাবিক হবে: বাণিজ্যমন্ত্রী

গৌরনদীতে দুঃস্থদের মাঝে সেলাই মেশিন বিতরণ

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ১৬ ফেব্রুয়ারি ২০২১  

বরিশালের গৌরনদীতে ইসলামিক ফাউন্ডেশনের প্রশিক্ষণ প্রাপ্ত দুঃস্থদের মাঝে বিনামূল্যে সেলাই মেশিন বিতরণ করা হয়েছে।

ইসলামিক ফাউন্ডেশনের উদ্যোগে আজ মঙ্গলবার দুপুরে গৌরনদী উপজেলার বার্থী ইউনিয়নের কসবা ইসলামিক মিশন হাসপাতালের হলরুমে হাসপাতালের সিনিয়ন মেডিকেল কর্মকর্তা ডা. মো.আব্দুল মান্নানের সভাপতিত্বে প্রশিক্ষণ প্রাপ্ত দুঃস্থদের মাঝে সেলাই মেশিন বিতরণ সভায় প্রধান অতিথি ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা বিপিন চন্দ্র বিশ্বাস।

এছাড়াও উপস্থিত ছিলেন, ইসলামিক মিশন হাসপাতালের কর্মকর্তা আ.হালিম ও সেতারা বেগম। পরে সেলাই প্রশিক্ষণ কেন্দ্রের প্রশিক্ষণ প্রাপ্ত ৯জন দুঃস্থদের মাঝে সেলাই মেশিন বিতরণ করেন অতিথিরা।

বিতরণ সভার প্রধান অতিথি উপজেলা নির্বাহী কর্মকর্তা বিপিন চন্দ্র বিশ্বাস সাংবাদিকদের বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিষ্ঠা করা এই ইসলামিক ফাউন্ডেশন। এই ইসলামিক ফাউন্ডেশনের মাধ্যমে উপজেলার দরিদ্র মহিলারা প্রশিক্ষণ নিয়ে বিনামূল্যে সেলাই মেশিন পেয়েছেন। তারা বাড়ি বসে মেশিন দিয়ে কাজ করে সংসার পরিচালনা করবেন।  প্রশিক্ষণ প্রাপ্ত সেলাই মেশিন পাওয়া কসবা গ্রামের দুঃস্থ আয়শা বেগম বলেন, আমি দীর্ঘ তিনমাস এই ইসলামিক মিশনের মাধ্যমে প্রশিক্ষণ নিয়েছি। এখন সেলাই মেশিন পেয়েছি। যা দিয়ে বাড়িতে বসে কাজ করে সংসারের কিছুটা সহযোগীতা করা যাবে। বর্তমান সরকারকে এর জন্য ধন্যবাদ জানাচ্ছি।