• সোমবার   ৩০ নভেম্বর ২০২০ ||

  • অগ্রাহায়ণ ১৬ ১৪২৭

  • || ১৪ রবিউস সানি ১৪৪২

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ২৯, শনাক্ত ১৭৮৮ মূর্তি আর ভাস্কর্য এক নয়: ধর্ম প্রতিমন্ত্রী বিএনপির গণতন্ত্র হচ্ছে ‘মুখে শেখ ফরিদ আর বগলে ইট’: কাদের ঢাকা থেকে পায়রাবন্দর পর্যন্ত রেললাইন নিয়ে যাব: প্রধানমন্ত্রী একুশে পদকপ্রাপ্ত ওস্তাদ শাহাদাত হোসেন খান আর নেই করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ৩৬, শনাক্ত ১৯০৮ ভ্যাকসিনের জন্য ৫০ শতাংশ টাকা ছাড়: স্বাস্থ্যমন্ত্রী করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ৩৭, শনাক্ত ২২৯২ কিংবদন্তি ফুটবলার ম্যারাডোনা আর নেই এসআই আকবরকে পালাতে সহায়তাকারী ২ পুলিশ বরখাস্ত করোনায় আরও ৩৯ জনের মৃত্যু ডিসেম্বরেই এইচএসসির ফল: শিক্ষামন্ত্রী করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ২৮, শনাক্ত ২৪১৯ ববি শিক্ষার্থী সাওদা হত্যাকাণ্ডে আসামির যাবজ্জীবন করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ৩৮, শনাক্ত ২০৬০ স্বাধীনতার ইতিহাস বিকৃত করাই বিএনপির গণতন্ত্র: কাদের প্রখ্যাত আলেম পীরজাদা গোলাম সারোয়ার সাঈদী আর নেই মানুষের কঙ্কালসহ গ্রেফতার বাপ্পী তিন দিনের রিমান্ডে শ্রাবন্তীকে কুপ্রস্তাবের অভিযোগে খুলনায় যুবক গ্রেফতার ডিসেম্বরের মাঝামাঝিতে বসবে পদ্মাসেতুর অবশিষ্ট ৪ স্প্যান: কাদের

গৌরনদীতে দুর্গাপূজা মন্ডবে সরকারী অনুদান বিতরণ

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ২১ অক্টোবর ২০২০  

বরিশালের গৌরনদী উপজেলার দূর্গাপুজা মন্ডবে সরকারী বরাদ্দের অনুদান বিতরণ করা হয়েছে। উপজেলা প্রশাসনের উদ্যোগে আজ বুধবার সকালে শহীদ সুকান্ত বাবু মিলনায়তন হলরুমে উপজেলা নির্বাহী কর্মকর্তা ইসরাত জাহানের সভাপতিত্বে দূর্গাপুজার ৮৪টি পূজামন্ডবের সভাপতি ও সম্পাদকদের হাতে সরকারী অনুদানের টাকা দেওয়া হয়েছে।

বিতরণ সভায় উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগ সভাপতি এইচ এম জয়নাল আবেদীন, উপজেলা আওয়ামীলীগ সাধারন সম্পাদক ও পৌর মেয়র হারিছুর রহমান হারিছ, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আফজাল হোসেন, উপজেলা ভাইস চেয়ারম্যান ফরহাদ হোসেন মুন্সী, জিনিয়া আফরোজ হেলেন, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আহসান হাবিব, উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি কালীয়া দমন গুহ, সাধারন সম্পাদক ইউপি চেয়ারম্যান ইউপি চেয়ারম্যান কৃজ্ঞকান্ত দেসহ প্রতিটি ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও সম্পাদকসহ ৮৪টি পূজামন্ডবের সদস্যরা।

দূর্গাপুজার অনুদান বিতরণ সভায় উপজেলা নির্বাহী কর্মকর্তা ইসরাত জাহান সাংবাদিকদের বলেন, উপজেলার ৭টি ইউনিয়ন ও পৌরসভায় ৮৪টি পূজামন্ডবে দূর্গাপূজা অনুষ্ঠিত হবে। এই পূজামন্ডবে সরকারী বরাদ্দের অনুদান বিতরণ করা হয়েছে এবং যাতে নির্বিঘ্নে পূজা অনুষ্ঠিত হতে পারে তার জন্য পুলিশ প্রশাসনের পাশাপাশি র‌্যাবের টহল দলসহ বিভিন্ন গোয়েন্দা সংস্থার লোকজন সাদা পোশাকে উপস্থিত থাকবেন। সরকারের ২৬দফা মেনে প্রতিটি পূজামন্ডবে দূর্গাপূজা অনুষ্ঠিত হবে।