• বৃহস্পতিবার   ২৮ জানুয়ারি ২০২১ ||

  • মাঘ ১৪ ১৪২৭

  • || ১৪ জমাদিউস সানি ১৪৪২

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
আগে নিলে বলবে কাউকে দিলো না: প্রধানমন্ত্রী ৪০তম বিসিএসের ফল প্রকাশ করোনায় ২৪ ঘণ্টায় ১৭ জনের মৃত্যু, শনাক্ত ৫২৮ দেশে সুশাসন প্রতিষ্ঠিত করেছেন প্রধানমন্ত্রী: প্রাণিসম্পদ মন্ত্রী চাল আমদানির ফলে বাজার স্থিতিশীল হয়েছে: কৃষিমন্ত্রী ৩ কোটি ৪০ লাখ ভ্যাকসিন পাবে বাংলাদেশ: প্রধানমন্ত্রী করোনার প্রথম টিকা নিলেন নার্স রুনু দেশে করোনা টিকা কার্যক্রম উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী ৭ ফেব্রুয়ারি একযোগে টিকাদান কর্মসূচি শুরু: স্বাস্থ্যমন্ত্রী দেশে করোনায় ১৪ মৃত্যু, শনাক্ত ৫১৫ কারও ব্যবসায়িক স্বার্থে ভ্যাকসিন সংগ্রহ করেনি সরকার: কাদের দেশের প্রথম নৌপ্রধান ক্যাপ্টেন নুরুল হক আর নেই দেশে ফিটনেসবিহীন গাড়ি চার লাখ ৮১ হাজার: কাদের শেখ হাসিনার আমলে কোন মানুষ গৃহহীন থাকবে না: শাহরিয়ার আলম বৈধ পথে বাড়ছে রেমিট্যান্স: পলক করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ১৮, শনাক্ত ৬০২ চার ফিফটিতে বাংলাদেশের সংগ্রহ ২৯৭ সব জেলায় ৪-৫ দিনের মধ্যে ভ্যাকসিন পৌঁছে যাবে: পাপন দেশে পৌঁছেছে সেরামের ৫০ লাখ টিকা রমজানে টিসিবির পণ্য ৩ গুণ বাড়ানো হবে: বাণিজ্যমন্ত্রী

গৌরনদীতে দরিদ্র শিক্ষার্থীদের মাঝে শীতবস্ত্র বিতরণ

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ১৩ জানুয়ারি ২০২১  

বরিশালের গৌরনদী উপজেলা প্রশাসনের উদ্যোগে শিক্ষার্থীদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। উপজেলা ও পৌর প্রশাসনের উদ্যোগে আজ বুধবার সকালে সরকারী পাইলট মাধ্যমিক বিদ্যালয়ে বসে শিক্ষার্থীদের মাঝে শীতবস্ত্র বিতরণ করে উপজেলা উপজেলা নির্বাহী কর্মকর্তা বিপিন চন্দ্র বিশ্বাস ও পৌরমেয়র হারিছুর রহমান হারিছ।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান জিনিয়া আফরোজ হেলেন, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আহসান হাবিব, উপজেলা যুবলীগ সভাপতি আনিচুর রহমান আনিচ, উপজেলা ছাত্রলীগ সভাপতি সান্টু ভুইয়াসহ প্রমুখ। পরে উপজেলার ৭টি ইউনিয়ন ও পৌরসভার মধ্যে প্রায় দেড় হাজার শিক্ষার্থীদের মাঝে শীতবস্ত্র বিতরণ করেন। পর্যায়ক্রমে সকল বিদ্যালয়ে দরিদ্র শিক্ষার্থী দেখে এই শীতবস্ত্র বিতরণ করা হবে।

শীতবস্ত্র বিতরণের সময় পৌর মেয়র ও উপজেলা আওয়ামীলীগ সাধারন সম্পাদক হারিছুর রহমান হারিছ সাংবাদিকদের বলেন, উপজেলার প্রতিটি ইউনিয়ন ও পৌরসভার দরিদ্র শিক্ষার্থীদের দেখে এই শীতবস্ত্র বিতরণ করা হবে। এই শীতে যেন কোন দরিদ্র শিক্ষার্থী কষ্ট না পায়। যদি শীতবস্ত্রের প্রয়োজন হয় তাহলে প্রশাসনকে জানাবেন। প্রশাসন থেকে শীতবস্ত্রের ব্যবস্থা করে দেবে।