• বৃহস্পতিবার   ২৬ নভেম্বর ২০২০ ||

  • অগ্রাহায়ণ ১২ ১৪২৭

  • || ১০ রবিউস সানি ১৪৪২

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
ভ্যাকসিনের জন্য ৫০ শতাংশ টাকা ছাড়: স্বাস্থ্যমন্ত্রী করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ৩৭, শনাক্ত ২২৯২ কিংবদন্তি ফুটবলার ম্যারাডোনা আর নেই এসআই আকবরকে পালাতে সহায়তাকারী ২ পুলিশ বরখাস্ত করোনায় আরও ৩৯ জনের মৃত্যু ডিসেম্বরেই এইচএসসির ফল: শিক্ষামন্ত্রী করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ২৮, শনাক্ত ২৪১৯ ববি শিক্ষার্থী সাওদা হত্যাকাণ্ডে আসামির যাবজ্জীবন করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ৩৮, শনাক্ত ২০৬০ স্বাধীনতার ইতিহাস বিকৃত করাই বিএনপির গণতন্ত্র: কাদের প্রখ্যাত আলেম পীরজাদা গোলাম সারোয়ার সাঈদী আর নেই মানুষের কঙ্কালসহ গ্রেফতার বাপ্পী তিন দিনের রিমান্ডে শ্রাবন্তীকে কুপ্রস্তাবের অভিযোগে খুলনায় যুবক গ্রেফতার ডিসেম্বরের মাঝামাঝিতে বসবে পদ্মাসেতুর অবশিষ্ট ৪ স্প্যান: কাদের করোনায় আরও ৩০ জনের মৃত্যু, শনাক্ত ২৩৬৪ ঢাবি ছাত্রী ধর্ষণ মামলায় মজনুর যাবজ্জীবন ২০২১ সালের মধ্যে ১২৯ নতুন ফায়ার স্টেশন: স্বরাষ্ট্রমন্ত্রী এএসপি আনিসুল হত্যা মামলা: রিমান্ড শেষে কারাগারে আরও ৪ বিএনপির রাজনীতিতে হতাশা আর ব্যর্থতা ভর করেছে: কাদের শাহজালালে যাত্রীর কাছ থেকে ৫ কোটি টাকার স্বর্ণের বার উদ্ধার

গৌরনদীতে কার্ডধারী জেলেদের মাঝে বিনামূল্যে চাল বিতরণ

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ২৪ অক্টোবর ২০২০  

আগৈলঝাড়া প্রতিনিধিঃ
ডিমওয়ালা মা ইলিশ ১৪ অক্টোবর থেকে ৪ নভেম্বর পর্যন্ত ২২দিন মাছ ধরা থেকে বিরত থাকার জন্য বরিশালের গৌরনদীতে জেলেদের মাঝে বিনামূল্যে চাল বিতরণ করা হয়েছে। উপজেলার ৭টি ইউনিয়ন ও ১টি পৌরসভার ৯শত ৩৬জন কার্ডধারী জেলেদের মাঝে এই চাল বিতরণ করা হয়েছে।

আজ শনিবার সকালে গৌরনদী উপজেলার নলচিড়া ইউনিয়ন পরিষদ বসে জেলেদের এই চাল বিতরণ করেন পৌরমেয়র ও উপজেলা আওয়ামীলীগ সাধারন সম্পাদক হারিছুর রহমান হারিছ। এসময় উপস্থিত ছিলেন, উপজেলা মৎস্য কর্মকর্তা সৈয়দ নজরুল ইসলাম, উপজেলা আওয়ামীলীগ নেতা ও ইউপি চেয়ারম্যান গোলাম হাফিজ মৃধা, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আহসান হাবিব, উপজেলা ছাত্রলীগ সভাপতি সান্টু ভুইয়াসহ ইউপি সদস্য ও জেলেরা। প্রতিকার্ডধারী জেলেদের মাঝে ২০কেজি করে সরকারী চাল বিতরণ করা হয়েছে।

এব্যাপারে গৌরনদী উপজেলার মৎস্য কর্মকর্তা সৈয়দ নজরুল ইসলাম সাংবাদিকদের বলেন, চলতি বছর ১৪ অক্টোবর থেকে ৪ নভেম্বর পর্যন্ত ২২দিন মাছ ধরা থেকে বিরত থাকার জন্য গৌরনদী উপজেলার ৭টি ইউনিয়ন ও একটি পৌরসভার ৯শত ৩৬জন কার্ডধারী জেলেদের জন্য সরকারী ভাবে খাদ্য সহায়তার জন্য চাল বরাদ্দ দেয়া হয়েছে। এর মধ্যে খাঞ্জাপুর ইউনিয়নে ১১১জন, বার্থী ইউনিয়নে ৮০জন, চাঁদশী ইউনিয়নে ৮০জন, মাহিলাড়া ইউনিয়নে ১১৭জন, বাটাজোর ইউনিয়নে ৯০জন, নলচিড়া ইউনিয়নে ১৭৭জন, শরিকল ইউনিয়নে ১৭৭জন ও পৌরসভায় ১০৪জনসহ মোট ৯শত ৩৬জন কার্ডধারী জেলে রয়েছে। তাদের বরাদ্দকৃত বিনা মুল্যের এই চাল বিতরণ করা হয়েছে। কার্ডধারী একজন জেলেদের মাঝে ২০ কেজি করে এই চাল বিতরণ করা হয়েছে।