বুধবার   ১৮ সেপ্টেম্বর ২০১৯   আশ্বিন ২ ১৪২৬   ১৮ মুহররম ১৪৪১

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
আজ গাজীপুর যাবেন প্রধানমন্ত্রী পরিবেশ দূষণ: ৪ প্রতিষ্ঠানকে কোটি টাকা জরিমানা স্বর্ণজয়ী রোমান সানার মায়ের চিকিৎসার দায়িত্ব নিলেন প্রধানমন্ত্রী আরো দু’টি বোয়িং বিমান কেনার ইঙ্গিত দিলেন প্রধানমন্ত্রী কারাবন্দির তথ্য ডাটাবেজে থাকবে: স্বরাষ্ট্রমন্ত্রী অপ্রতিরোধ্য গতিতে এগিয়ে যাচ্ছে দেশ: প্রধানমন্ত্রী অত্যাধুনিক প্রযুক্তির ‘রাজহংস’ উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী দুই মাসে এডিপি বাস্তবায়নের হার বেড়েছে ৪.৪৮ শতাংশ উদ্বোধনের দিনেই পদ্মাসেতুতে ট্রেন চলবে: রেলমন্ত্রী ৮ হাজার ৯৬৮ কোটি ৮ লাখ টাকার প্রকল্প একনেকে অনুমোদন ভারতীয় কোস্টগার্ড ডিজির সঙ্গে রীভা গাঙ্গুলির বৈঠক বরিশালে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ টুর্নামেন্টের উদ্বোধন ইসির চুরি যাওয়া ল্যাপটপ উদ্ধার, আটক ৩ আজ মহান শিক্ষা দিবস প্রধানমন্ত্রী ‘রাজহংস’ উদ্বোধন করবেন আজ রোহিঙ্গা ভোটার: ইসি কর্মচারীসহ আটক ৩ রিফাত-মিন্নির নতুন ভিডিও, বেরিয়ে এলো চাঞ্চল্যকর তথ্য ‘বিজ্ঞান-প্রযুক্তির বিকাশ ছাড়া দেশ উন্নয়ন করা সম্ভব নয়’ রোহিঙ্গা ভোটার খতিয়ে দেখতে চট্টগ্রামে কবিতা খানম আগামী ১০মাসের রোডম্যাপ তৈরি ও তার বাস্তবায়ন করবো - জয় ও লেখক
৪৬

গৌরনদীতে ইয়াবা ট্যাবলেটসহ ব্যবসায়ি ইদ্রিস গ্রেফতার

প্রকাশিত: ৫ আগস্ট ২০১৯  

 

বরিশালের গৌরনদী মডেল থানা পুলিশ রোববার রাতে মেদাকুল এলাকা থেকে ১০পিচ ইয়াবা ট্যাবলেটসহ ব্যবসায়ি ইদ্রিস হাওলাদারকে (৪৫) গ্রেফতার করেছে। গ্রেফতারকৃত ইদ্রিস খাঞ্জাপুর ইউনিয়নের মাগুরা গ্রামের কাদের হাওলাদারের ছেলে। 
গৌরনদী মডেল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মাহাবুবুর রহমান জানান, গোপন সংবাদের ভিত্তিতে মেদাকুল এলাকায় পুলিশ অভিযান চালায়। এ সময় মেদাকুল মসজিদের সামনে রাস্তার উপর থেকে ইদ্রিস হাওলাদারকে আটক করে তার দেহ তল্লাশি করলে ইদ্রিসের কোমড়ে পড়নের লুঙ্গির ভাজের মধ্য থেকে ১০ পিচ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে। এ ঘটনায় থানার এসআই আনিসুর রহমান বাদি হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করেছেন। 

এই বিভাগের আরো খবর