• রোববার   ২৫ অক্টোবর ২০২০ ||

  • কার্তিক ৯ ১৪২৭

  • || ০৮ রবিউল আউয়াল ১৪৪২

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
নৈরাজ্য সৃষ্টিকারী কাউকে ছাড় দেওয়া হবে না: স্বরাষ্ট্রমন্ত্রী করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ১৯, শনাক্ত ১০৯৪ ব্যারিস্টার রফিক-উল হক মারা গেছেন সারা দেশের নৌ ধর্মঘট প্রত্যাহার করোনায় ২৪ ঘণ্টায় ২৪ জনের মৃত্যু, শনাক্ত ১৬৯৬ বিপদে নিজেদের একা ভাববেন না: আইনমন্ত্রী করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ২৪, শনাক্ত ১৫৪৫ এনু-রুপনের জামিন আবেদনের রুল খারিজ মাধ্যমিকে বার্ষিক পরীক্ষা বাতিল রায়হান হত্যা: ৫ দিনের রিমান্ডে কনস্টেবল টিটু ১২ বছরের ব্যর্থতার জন্য বিএনপির নেতৃত্বের পদত্যাগ করা উচিত বিদেশে পালালেও এসআই আকবরকে ফিরিয়ে আনা হবে: পররাষ্ট্রমন্ত্রী পরিপত্র জারি : ৭ মার্চকে ঐতিহাসিক দিবস ঘোষণা করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ২১, শনাক্ত ১৬৩৭ জনগণের ভাষা বুঝে না বলেই বিএনপি ব্যর্থ: কাদের ২৫ টাকা কেজিতে আলু বিক্রি করবে টিসিবি: বাণিজ্যমন্ত্রী পবিত্র ঈদ-ই-মিলাদুন্নবী ৩০ অক্টোবর সরকারের আশ্বাসে ইন্টারনেট-ডিশ সংযোগ ধর্মঘটের সিদ্ধান্ত স্থগিত ইন্টারনেট-ক্যাবল টিভি বন্ধের সিদ্ধান্ত স্থগিত করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ২৩, শনাক্ত ১২০৯

গৌরনদীতে আন্তঃজেলা চোর চক্রের এক সদস্য গ্রেফতার

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ১৩ অক্টোবর ২০২০  

বরিশালের গৌরনদীতে আন্তঃজেলা চোর চক্রের সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। থানা সূত্রে জানা গেছে, বরিশালের আগৈলঝাড়া উপজেলার রত্নপুর ইউনিয়নের মোল্লাপাড়া গ্রামের আ.রশিদ হাওলাদারের ছেলে আন্তঃজেলা চোর চক্রের সদস্য সোহাগ হাওলাদার(২৮)কে সোমবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার চেঙ্গগুটিয়া নামক স্থান থেকে গৌরনদী মডেল থানার এসআই অহিদ মিয়া গ্রেফতার করেন। তার বিরুদ্ধে গৌরনদী মডেল থানায় চুরির মামলা রয়েছে, যার নং-৩১। ওই চুরির মামলায় তাকে গ্রেফতার করা হয়েছে।

আজ মঙ্গলবার দুপুরে তাকে বরিশাল আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরন করা হয়েছে। এব্যাপারে গৌরনদী মডেল থানায় এসআই অহিদ মিয়া সাংবাদিকদের বলেন, তার বিরুদ্ধে গৌরনদী, আগৈলঝাড়া থানাসহ বিভিন্ন এলাকায় একাধিক চুরির মামলা রয়েছে। সে আন্তঃজেলা চোর চক্রের সদস্য। বিভিন্ন এলাকায় চুরি করে সে ওই এলাকা থেকে অন্য এলাকায় চলে যায়। পুনরায় যে এলাকায় থাকেন ওই এলাকায় চুরি করে অন্য উপজেলা চলে যায়। এভাবে বিভিন্ন এলাকা চুরি করে সে আজ আন্তঃজেলা চোর চক্রের সদস্য হয়েছে।