• শনিবার   ৩১ অক্টোবর ২০২০ ||

  • কার্তিক ১৫ ১৪২৭

  • || ১৪ রবিউল আউয়াল ১৪৪২

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
কারিগরি-জাতীয় বিশ্ববিদ্যালয়ে পরীক্ষা হবে : শিক্ষামন্ত্রী ১২ বছরে ৪৫০ কিলোমিটার মহাসড়ক ৪ লেনে উন্নীত: কাদের রায়হান হত্যা: এএসআই আশেক এলাহী গ্রেফতার করোনার কারণে ২০২১ সালে হবে না বই উৎসব: শিক্ষামন্ত্রী শিক্ষাপ্রতিষ্ঠানের ছুটি বাড়ল ১৪ নভেম্বর পর্যন্ত ব্লকচেইন আগামী প্রযুক্তির নিরাপদ ভিত্তি: পলক করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ২৩, শনাক্ত ১৪৯৩ স্কুল বাস সার্ভিসে নারী চালক সম্পৃক্ত করা জরুরি: সেতুমন্ত্রী দেশের মানুষের ভরসা ও বিশ্বাসের প্রতীক সেনাবাহিনী: প্রধানমন্ত্রী ৩ দিনের রিমান্ডে ইরফান ও সহযোগী জাহিদ প্রকল্পের বিরুদ্ধে মামলা হলে সঙ্গে সঙ্গে ব্যবস্থা: প্রধানমন্ত্রী করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ২০, শনাক্ত ১৩৩৫ রিফাত হত্যা: অপ্রাপ্তবয়স্ক ৬ জনের ১০ বছরের কারাদণ্ড হাজী সেলিমের ছেলের ১ বছরের কারাদণ্ড করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ১৫, শনাক্ত ১৪৩৬ সাংসদ হাজী সেলিমের ছেলে ইরফান গ্রেপ্তার কেউ অপরাধ করলে তাকে আইনের মুখোমুখি হতে হবে: স্বরাষ্ট্রমন্ত্রী মিল মালিক, পাইকার ও ফড়িয়ারা ষড়যন্ত্রে লিপ্ত: কৃষিমন্ত্রী করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ২৩, শনাক্ত ১৩০৮ পদ্মা সেতুতে বসলো ৩৪তম স্প্যান

গৌরনদীতে অশ্লীল ভিডিও ধারণ করে চাঁদা আদায়, বখাটে গ্রেফতার

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ১২ জুলাই ২০২০  

বরিশালের গৌরনদীতে এক স্কুল ছাত্রীর সঙ্গে প্রেমের অভিনয় করে স্কুল ছাত্রীর ভিডিও ধারণ করে ইন্টারনেটে ছাড়ার হুমকি দিয়ে ২০হাজার টাকা হাতিয়ে নেয় প্রতারক প্রেমিক মাহাদী হাসান (২০)। ওই স্কুল ছাত্রীর কাছে পুনরায় ২০হাজার টাকা দাবী করলে স্কুল ছাত্রী বাদি হয়ে শনিবার রাতে গৌরনদী মডেল থানায় আইসিটি আইনে একটি মামলা দায়ের করেন, যার নং-৬। অভিযান চালিয়ে এসআই খায়রুল আলম শনিবার রাতেই মামলার আসামি বখাটে মাহাদীকে উপজেলার বিল্লগ্রাম থেকে গ্রেফতার করেছেন।

থানা সূত্রে জানা গেছে, গৌরনদী উপজেলার গেরাকুল গ্রামের আবুল হোসেন সরদারের ছেলে মাহাদী হাসান (২০)এক স্কুল ছাত্রীর সাথে প্রেমের সম্পর্ক গড়ে তোলো। সে বিভিন্ন সময় ওই স্কুল ছাত্রীকে একটি চায়নিজ রেস্তোরাঁয় নিয়ে যায়। এক পর্যায়ে রেস্তোরাঁর কেবিনের মধ্যে ওই স্কুল ছাত্রীর শরীরে বিভিন্ন অংশের ছবি ভিডিও তার মুঠোফোনে ধারন করেন। ওই ভিডিও ইন্টারনেটে ছাড়ার ভয় দেখিয়ে ২০হাজার টাকা দাবি করলে ইজ্জতের ভয়ে স্কুল ছাত্রী গোপনে তাকে ২০ হাজার টাকা পরিশোধ করেন। সর্বশেষ গত ৭জুলাই বখাটে মাহাদী পুনরায় স্কুল ছাত্রীর কাছে ২০ হাজার টাকা দাবি করেন।

ওই টাকা দিতে স্কুল ছাত্রী অম্বীকার করায় মাহাদী ফোন দিয়ে জানান, ওই ভিডিও একটি ফেইসবুক মেসেঞ্জারে রাখা হয়েছে টাকা না দিলে তা মুহুর্তেই ছড়িয়ে দেয়ার হুমকি দেয়। এ ব্যাপারে এসআই খায়রুল আলম সাংবাদিকদের বলেন, শনিবার রাতে স্কুল ছাত্রী বাদী হয়ে মামলা দায়েরের পরে গভীর রাতে প্রতারক মাহাদী হাসানকে গ্রেফতার করা হয়েছে এবং মাহাদী হাসানের কাছ থেকে অশ্লীল ভিডিওসহ মোবাইল ফোন জব্দ করা হয়েছে। তাকে আজ রোববার দুপুরে বরিশাল আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরন করা হয়েছে।