• শুক্রবার   ০৭ মে ২০২১ ||

  • বৈশাখ ২৪ ১৪২৮

  • || ২৪ রমজান ১৪৪২

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
অনলাইনে পরীক্ষা নিতে পারবে বিশ্ববিদ্যালয়গুলো আজই ফিরছেন সাকিব-মুস্তাফিজ যে যেখানে আছেন সেখানেই ঈদ উদযাপন করুন: প্রধানমন্ত্রী খালেদা জিয়ার আবেদন পেয়েছি, দ্রুত সিদ্ধান্ত নেওয়া হবে: আইনমন্ত্রী যুক্তরাষ্ট্রের কাছে ২০ মিলিয়ন টিকা চেয়েছে বাংলাদেশ: আব্দুল মোমেন গ্রামে বাড়ি নির্মাণে ইউনিয়ন পরিষদের অনুমতি লাগবে: তাজুল করোনা প্রাণ নিল আরও ৫০ জনের, নতুন শনাক্ত ১৭৪২ সেরামের টিকা না পেলে টাকা ফেরত চাওয়া হবে: অর্থমন্ত্রী ধান-চাল ক্রয়ের জন্য অত্যন্ত যৌক্তিক দাম নির্ধারণ: কৃষিমন্ত্রী শপিংমল খোলা রাত ৮টা পর্যন্ত ১২ মে’র আগেই আসবে চীনের টিকা: পররাষ্ট্রমন্ত্রী ব্রাহ্মণবাড়িয়ায় তাণ্ডবের ঘটনায় আরো ১০ জন গ্রেফতার করোনায় একদিনে আরও ৬১ জনের মৃত্যু বাঁশখালীতে নিহতদের পরিবারকে ৫ লাখ টাকা করে দেয়ার নির্দেশ জুনায়েদ আল হাবিব আরও ৪ দিনের রিমান্ডে নাশকতার মামলায় ফের ৫ দিনের রিমান্ডে মামুনুল হক জামায়াত-শিবিরের ৮ নেতাকর্মী আটক করোনায় প্রাণ গেল আরও ৬৫ জনের, শনাক্ত ১৭৩৯ ‘লকডাউন’ বাড়লো ১৬ মে পর্যন্ত অর্থবিত্তে বড় হলেও সত্য সংবাদ পরিবেশন হওয়া উচিত: তথ্যমন্ত্রী

গৌরনদীতে অনুষ্ঠানের জন্য খাবারের আয়োজন করায় জরিমানা

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ১৩ এপ্রিল ২০২১  

বরিশালের গৌরনদীতে সরকারের নির্দেশীত লকডাউন অমান্য করে অনুষ্ঠানের জন্য খাবারের আয়োজন করায়  ভ্রাম্যমাণ আদালত এক ব্যক্তিকে জরিমানা করেছেন। সারা দেশে করোনা ভাইরাসের বৃদ্ধি পাওয়ায় সরকার থেকে লকডাউন ঘোষনা করেন। লকডাউনের মধ্যেও উপজেলা প্রশাসনকে না জানিয়ে লোকজন জড়ো করে উপজেলার বার্থী ইউনিয়নের নন্দনপট্রি গ্রামের আ.রব সরদারের ছেলে শামসুল হক সরদার অনুষ্ঠানের আয়োজন করেন।

আজ মঙ্গলবার সকালে এ সংবাদ জানতে পেরে উপজেলা প্রশাসন শামসুল হক সরদারের বাড়িতে গিয়ে হাজির হন। তারা গিয়ে অনুষ্ঠানের জন্য রান্নাসহ লোকজন জড়ো হতে দেখেন। সরকারী নির্দেশ অমান্য করায় শামসুল হক সরদারকে ভ্রাম্যমাণ আদালতের বিচারক ও উপজেলা নির্বাহী কর্মকর্তা বিপিন চন্দ্র বিশ্বাসের আদালত ২হাজার টাকা জরিমানা করেন। এসময় টরকী বন্দরে অভিযানের সময় মাস্ক ব্যবহার না করায় পথচারী রাকিব মিয়াকে ১শত টাকা জরিমানা করেন ভ্রাম্যমাণ আদালতের বিচারক। ভ্রাম্যমাণ আদালতে উপস্থিত ছিলেন, গৌরনদী মডেল থানার এসআই সাহাবুদ্দিন ও উপজেলা নির্বাহী অফিসের সহকারী মো.শিপনসহ প্রমুখ।

এব্যাপারে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট বিপিন চন্দ্র বিশ্বাস সাংবাদিকদের বলেন, করোনা ভাইরাস বৃদ্ধি পাওয়ায় সরকারের লকডাউন নির্দেশ অমান্য করে লোকজন জরো করে অনুষ্ঠান করায় জরিমানা করা হয়েছে। টরকী বন্দরে অভিযানের সময় মাস্ক ব্যবহার না করায় পথচারী রাকিব মিয়াকে ১শত টাকা জরিমানা করা হয়েছে।