• শনিবার   ৩১ অক্টোবর ২০২০ ||

  • কার্তিক ১৫ ১৪২৭

  • || ১৪ রবিউল আউয়াল ১৪৪২

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
কারিগরি-জাতীয় বিশ্ববিদ্যালয়ে পরীক্ষা হবে : শিক্ষামন্ত্রী ১২ বছরে ৪৫০ কিলোমিটার মহাসড়ক ৪ লেনে উন্নীত: কাদের রায়হান হত্যা: এএসআই আশেক এলাহী গ্রেফতার করোনার কারণে ২০২১ সালে হবে না বই উৎসব: শিক্ষামন্ত্রী শিক্ষাপ্রতিষ্ঠানের ছুটি বাড়ল ১৪ নভেম্বর পর্যন্ত ব্লকচেইন আগামী প্রযুক্তির নিরাপদ ভিত্তি: পলক করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ২৩, শনাক্ত ১৪৯৩ স্কুল বাস সার্ভিসে নারী চালক সম্পৃক্ত করা জরুরি: সেতুমন্ত্রী দেশের মানুষের ভরসা ও বিশ্বাসের প্রতীক সেনাবাহিনী: প্রধানমন্ত্রী ৩ দিনের রিমান্ডে ইরফান ও সহযোগী জাহিদ প্রকল্পের বিরুদ্ধে মামলা হলে সঙ্গে সঙ্গে ব্যবস্থা: প্রধানমন্ত্রী করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ২০, শনাক্ত ১৩৩৫ রিফাত হত্যা: অপ্রাপ্তবয়স্ক ৬ জনের ১০ বছরের কারাদণ্ড হাজী সেলিমের ছেলের ১ বছরের কারাদণ্ড করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ১৫, শনাক্ত ১৪৩৬ সাংসদ হাজী সেলিমের ছেলে ইরফান গ্রেপ্তার কেউ অপরাধ করলে তাকে আইনের মুখোমুখি হতে হবে: স্বরাষ্ট্রমন্ত্রী মিল মালিক, পাইকার ও ফড়িয়ারা ষড়যন্ত্রে লিপ্ত: কৃষিমন্ত্রী করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ২৩, শনাক্ত ১৩০৮ পদ্মা সেতুতে বসলো ৩৪তম স্প্যান

গৌরদীতে ধর্ষণ ও নারী নির্যাতন বিরোধী পুলিশের সমাবেশ অনুষ্ঠিত

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ১৭ অক্টোবর ২০২০  

বরিশালের গৌরনদীতে ধর্ষণ ও নারী নির্যাতন বিরোধী পুলিশের সভা অনুষ্ঠিত হয়েছে। 'বিট পুলিশিং বাড়ি বাড়ি, নিরাপদ সমাজ গড়ি' এই শ্লোগানকে সামনে রেখে গৌরনদী পৌরসভাসহ ৭টি ইউনিয়নে একসাথে পুলিশের এই সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। গৌরনদী পৌরসভা বিট পুলিশিং কার্যালয়ের উদ্যেগে গৌরনদী মডেল থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মো.আফজাল হোসেনের সভাপতিত্বে ধর্ষণ ও নারী নির্যাতন বিরোধী সভায় প্রধান অতিথি ছিলেন, জেলার অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মো.নাঈমুল ইসলাম।

সভায় বক্তব্য রাখেন, অবসরপ্রাপ্ত সহকারী পুলিশ সুপার সান্তুনু ঘোষ, গৌরনদী বন্দর ব্যবসায়ী সমিতির সভাপতি জয়নাল আবেদীন খন্দকার, পৌর কাউন্সিলর রেজাউল করিম টিটু, মহিলা কাউন্সিলর শিল্পী বেগমসহ প্রমুখ। এছাড়াও উপজেলার ১০টি বিট পুলিশিং কার্যালয়ে এ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। সমাবেশে বিভিন্ন বিট পুলিশিং কমিটির সদস্যরা নারী নির্যাতন বিরোধী আলাদা আলাদা  শোভাযাত্রা নিয়ে এই সমাবেশে যোগ দেন।

এব্যাপারে বরিশাল জেলার অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মো.নাঈমুল ইসলাম বলেন, লোকজনকে সচেতনতার জন্য সারা দেশে একসাথে এই সমাবেশ করা হয়েছে। যাতে এই সমাবেশ থেকে কোথায়ও কেউ বাদ না পরেন। কোথাও নারী নির্যাতন ও ধর্ষনের মত ঘটনা ঘটলে স্থানীয় পুলিশ প্রশাসন ব্যবস্থা না নিলে সরাসরি বরিশাল প্রশাসনকে জানাবেন। আমরা তাদের বিরুদ্ধে তাৎক্ষনিক ভাবে ব্যবস্থা নিব।