• শনিবার   ৩০ মে ২০২০ ||

  • জ্যৈষ্ঠ ১৫ ১৪২৭

  • || ০৭ শাওয়াল ১৪৪১

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
একদিনে সর্বোচ্চ আড়াই হাজার শনাক্ত, মৃত্যু ২৩ জনের বিকেল ৪টার মধ্যে বন্ধ করতে হবে দোকান-শপিংমল দেশে ২৪ ঘণ্টায় আক্রান্ত ২ হাজার ছাড়ালো, মৃত্যু ১৫ স্বাস্থ্যবিধি মেনে ৩১ মে থেকে গণপরিবহন চালুর সিদ্ধান্ত দেশে একদিনে নতুন শনাক্ত ১৫৪১, মৃত্যু ২২ জীবন বাঁচাতে জীবিকাও সচল রাখতে হবে: কাদের ২৪ ঘণ্টায় সর্বোচ্চ ১৮৭৩ জন শনাক্ত, মৃত্যু আরও ২০ জনের র‌্যাব-৮ এর অভিযানে মাদারীপুর থেকে জেএমবি’র সক্রিয় সদস্য গ্রেফতার ২৪ ঘণ্টায় ২৪ জনের মৃত্যু, আক্রান্ত ছাড়াল ৩০ হাজার মমতাকে সহমর্মিতা জানিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ফোন মোংলা ও পায়রা বন্দরে ১০ নম্বর মহাবিপদ সংকেত মহাবিপদ সংকেত জারি সকালে, রাতের মধ্যে আসতে হবে আশ্রয় কেন্দ্রে ২ লাখ ৫ হাজার কোটি টাকার উন্নয়ন বাজেট অনুমোদন আম্পানের আঘাতে ১০ ফুটের অধিক উচ্চতার জলোচ্ছ্বাসের আশঙ্কা আরও ১২৫১ করোনা রোগী শনাক্ত, মৃত্যু ২১ জনের আরও ৭ হাজার কওমি মাদ্রাসাকে প্রধানমন্ত্রীর অর্থ সহায়তা পায়রা-মংলায় ৭, চট্টগ্রাম-কক্সবাজারে ৬ নম্বর বিপদ সংকেত দেশে একদিনে আক্রান্ত ও মৃত্যুর নতুন রেকর্ড বরিশালে ঘণ্টায় ৪৫-৬০ কিমি. বেগে বৃষ্টি বা বজ্রবৃষ্টির আশঙ্কা সমুদ্রসীমায় অবৈধ মৎস্য আহরণ বন্ধ করতে হবে: প্রাণিসম্পদ মন্ত্রী
৬১

গোপন তথ্যে ক্যাসিনোতে অভিযান: স্বরাষ্ট্রমন্ত্রী

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ১৯ সেপ্টেম্বর ২০১৯  

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল বলেছেন, সরকার কোনো ক্যাসিনোর অনুমতি দেয়নি। গোপন তথ্যের ভিত্তিতেই গতকাল অভিযান চালানো হয়েছে। বৃহস্পতিবার বিকেলে সচিবালয়ে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে মন্ত্রী এ কথা বলেন।

তিনি বলেন, ঢাকায় ক্যাসিনোর বিষয়ে প্রশাসন আগে জানতো কিনা আমি সেখানে যাবো না। তবে প্রশাসন যখনই জেনেছে তখনই অভিযান শুরু করেছে। 

সাংবাদিকদের আরেক প্রশ্নের জবাবে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, কে কতখানি জড়িত বা সহযোগিতা করেছে অথবা কে এটার জন্য ব্যবস্থা নিয়েছে এগুলোতো তদন্তের পরে বেরিয়ে আসবে। এগুলো আমরা সিলগালা করছি। কার কতখানি ভূমিকা ছিল সেটাও তদন্তের পর বিস্তারিত বেরিয়ে আসবে।

ক্যাসিনোর মেশিনগুলো বিদেশ থেকে ভাগে ভাগে আসে উল্লেখ করে তিনি বলেন, মেশিনগুলো কখনোই বড় আকারে আসেনি। ছোট ছোট পার্টসের মত বিদেশ থেকে আসে। ভাগে ভাগে প্যাকেটে করে আসে। যা কারো চোখে পড়বে না। 

আসাদুজ্জামান খাঁন বলেন, যারা এগুলো এনেছে তারা অপরাধী। সেজন্য তাদের বিচারও হবে। যারাই আইন ভঙ্গ করেছে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।

তিনি আরো বলেন, ক্যাসিনোর বিরুদ্ধে অভিযান নয়, এটা অবৈধ ব্যবসার বিরুদ্ধে অভিযান। যে-ই অবৈধভাবে কিছু করবেন, তার বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।  

সন্ধান পাওয়া যুবলীগ নেতার টর্চার সেলের বিষয়ে এক প্রশ্নের জবাবে মন্ত্রী বলেন, এটা আমি শুনেছি। যদি হয়ে থাকে তাহলে তার বিচার হবে। 

জাতীয় বিভাগের পাঠকপ্রিয় খবর