বুধবার   ১৯ ফেব্রুয়ারি ২০২০   ফাল্গুন ৬ ১৪২৬   ২৪ জমাদিউস সানি ১৪৪১

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
ধর্ষকদের ধরিয়ে দিন, কঠোর ব্যবস্থা নেবো: প্রধানমন্ত্রী টাকা না থাকলে এত উন্নয়ন কাজ করছি কীভাবে : প্রধানমন্ত্রী সব ব্যথা চেপে রেখে দেশের জন্য কাজ করছি : প্রধানমন্ত্রী ট্রেনে খোলা খাবার বিক্রি ও প্লাস্টিকের কাপ নিষিদ্ধ হচ্ছে চলতি বছরে জিপিএ-৪ কার্যকর হচ্ছে মজুদ গ্যাসে চলবে ২০৩০ সাল পর্যন্ত : খনিজ সম্পদ প্রতিমন্ত্রী গুজব-অপপ্রচার রোধে কাজ করছে উচ্চ পর্যায়ের কমিটি : তথ্যমন্ত্রী সব কারখানায় ব্রেস্ট ফিডিং কর্নার স্থাপনের নির্দেশ আজ বাংলাদেশ-নেপাল পররাষ্ট্রমন্ত্রীর বৈঠক সরকার-জনগণের মধ্যে সম্পর্ক জোরদার করতে সাংসদের রাষ্ট্রপতির আহ্বান দেশে রাজনৈতিক স্থিতিশীলতা বিরাজ করছে : নাসিম ব্যাংকের জঙ্গি অর্থায়ন নজরদারিতে রয়েছে: স্বরাষ্ট্রমন্ত্রী ৪০০ মেট্রিক টন মধু রফতানির অর্ডার পেয়েছে বাংলাদেশ : কৃষিমন্ত্রী নয় বছরে সাড়ে ৯৭ হাজার কর্মকর্তা নিয়োগ : জনপ্রশাসন প্রতিমন্ত্রী দেশে মোবাইল টাওয়ার রেডিয়েশনের মাত্রা ক্ষতিকর নয় : বিটিআরসি সন্ধ্যায় বঙ্গভবনে যাচ্ছেন প্রধানমন্ত্রী ২০ বছর পর আজ ঢাকায় আসছেন নেপালের পররাষ্ট্রমন্ত্রী খালেদার প্যারোলে মুক্তির কোনো আবেদন পাইনি: স্বরাষ্ট্রমন্ত্রী উহান ফেরত শিক্ষার্থীরা নজরদারিতেই থাকবেন : আইইডিসিআর রোহিঙ্গা ইস্যুতে ইন্দোনেশিয়ার সহায়তা চাইলেন ড. মোমেন
৫০

গোপনে মাদক ব্যবসা, বহিষ্কার হলেন জাতীয়তাবাদী মহিলা দলের সভাপতি!

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ৮ অক্টোবর ২০১৯  

সম্প্রতি সরকারের মাদক ও ক্যাসিনোবিরোধী অভিযানে সবচেয়ে পর্যদুস্ত অবস্থায় পড়ে আছে বিএনপি। এমন প্রেক্ষাপটে বিএনপির অঙ্গসংগঠনের নেতারা যারা মাদক ও জুয়ার সঙ্গে সম্পৃক্ত তাদেরকে দল থেকে সরিয়ে নিজেদের অবস্থান ইতিবাচক করতে সচেষ্ট হয়েছে।

এমন প্রেক্ষাপটে মাদক ব্যবসার সঙ্গে জড়িত থাকার অভিযোগে জাতীয়তাবাদী মহিলা দলের চট্টগ্রাম মহানগর শাখার সভাপতি মনোয়ারা বেগম মনিকে বহিষ্কার করা হয়েছে। মহিলা দলের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক সুলতানা আহমেদ স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। তবে মাদক ব্যবসার বিষয়টি সম্পূর্ণ এড়িয়ে গেছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, দলীয় শৃঙ্খলা পরিপন্থী কর্মকাণ্ডে জড়িত থাকার সুস্পষ্ট অভিযোগের প্রেক্ষিতে চট্টগ্রাম মহানগর মহিলা দলের সভাপতি মনোয়ারা বেগম মনিকে বাংলাদেশ জাতীয়তাবাদী মহিলা দলের প্রাথমিক সদস্য পদসহ সব পর্যায়ের পদ থেকে বহিষ্কার করা হয়েছে।

এতে আরও বলা হয়, এখন থেকে চট্টগ্রাম মহানগর মহিলা দলের সিনিয়র সহ-সভানেত্রী ফাতেমা বাদশা ভারপ্রাপ্ত সভাপতি হিসেবে দায়িত্ব পালন করবেন।

সূত্র বলছে, দীর্ঘদিন যাবত মনোয়ারা বেগম মাদক ব্যবসার সঙ্গে জড়িত ছিলো। কেন্দ্র থেকে এটি নিয়ে কখনো কোন নির্দেশনা না দিলেও হঠাৎ সরকারের অভিযানের প্রেক্ষাপটে তড়িঘড়ি করে তাকে বহিষ্কার করা হলো।

চট্টগ্রাম মহানগরের একজন নেত্রী নাম প্রকাশ না করার শর্তে বলেন, দীর্ঘদিন থেকে তিনি গোপনে গোপনে মাদক ব্যবসার সঙ্গে জড়িত ছিলেন। এটি নিয়ে সংগঠনের মধ্যে একটি নেতিবাচক আলোচনা থাকলেও তা নিয়ে কেন্দ্র বিশেষ পদক্ষেপ নেয়নি। আমরা বারবার অভিযোগ করেছি। সম্প্রতি অভিযানকে কেন্দ্র করে বিষয়টি নিয়ে দুশ্চিন্তায় পড়ে তাকে বহিষ্কার করা হলো।

এই বিভাগের আরো খবর