বৃহস্পতিবার   ১৭ অক্টোবর ২০১৯   কার্তিক ২ ১৪২৬   ১৭ সফর ১৪৪১

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
প্রধানমন্ত্রীকে জার্সি উপহার দিলেন ফিফা সভাপতি প্রধানমন্ত্রীর সঙ্গে ফিফা প্রেসিডেন্টের সৌজন্য সাক্ষাৎ বাউল সম্রাট লালন ফকিরের তিরোধান দিবস আজ একদিন পিছিয়ে আজ হেমন্তের শুরু ২০ অক্টোবর প্রধানমন্ত্রীর সঙ্গে যুবলীগের নেতাদের বৈঠক যে কারণে প্রেমিক বা প্রেমিকা হিসাবে সাংবাদিকরাই সেরা! বাংলাদেশে কাজ করার অনেক জায়গা আছে: ফিফা সভাপতি সৌদিতে বাসে আগুন ধরে ৩৫ ওমরাহযাত্রী নিহত রাজধানীতে `ফইন্নী গ্রুপের` ৬ সদস্য আটক স্পিকারের সঙ্গে সার্বিয়ার উপ-প্রধানমন্ত্রীর সৌজন্য সাক্ষাৎ ক্লাসিকোর ভেন্যু পাল্টানোর অনুরোধ লা লিগার উত্তর ও দক্ষিণ সিটি কর্পোরেশনের ১৮ কাউন্সিলর নজরদারিতে যেমন ছিল নবিজির জীবনের শেষ মুহূর্তটি দলের নাম ভাঙিয়ে অন্যায় করতে দেবেন না মেয়র সাদিক কমছে রাতের তাপমাত্রা, প্রকৃতিতে শীতের আগমনী বার্তা কিশোরকে পিটিয়ে হত্যা এসআই আকরামসহ ১১ জন জেলহাজতে মানবতাবাদী নাট্যকার আর্থার মিলারের জন্ম মুখের কথায় চলে সাইদের ‘আশ্চর্য মোটরসাইকেল’ বরিশালে জাল-ইলিশসহ ২২জেলে আটক নীলনদের তীরে মিললো ‘গুরুত্বপূর্ণ’ প্রাচীন কফিন
১২২

গুজব ঠেকাতে বরিশালে গণসচেতনতা সপ্তাহ উদ্বোধন

প্রকাশিত: ২৫ জুলাই ২০১৯  

‘গুজব ছড়াবেন না, গুজবে কান দেবেন না, গুজবে বিভ্রান্ত হবে না’ স্লোগানে বরিশালে গণসচেতনতা সপ্তাহ-২০১৯ উদ্বোধন করা হয়েছে।

বৃহস্পতিবার (২৫ জুলাই) বিকেল ৫টায় নগরের অশ্বিনী কুমার হল চত্বরে গণসচেতনতা সপ্তাহের উদ্বোধন করেন বরিশাল মেট্রোপলিটন পুলিশের (বিএমপি) কমিশনার শাহাবুদ্দিন খান।

তিনি বলেন, আধুনিক যুগেও গুজবে বিশ্বাস করা কি সম্ভব? যে সেতু মানুষের কল্যাণে নির্মাণ করা হচ্ছে, সেখানে মানুষের জন্য অকল্যাণকর কিছু করতে হবে, সেটা আমরা বিশ্বাস করতে পারি না, সম্ভবও না। বরিশালের মানুষ গুজবে বিশ্বাস করে না। কেউ গুজবে কান দেবেন না, বিভ্রান্ত হবেন না।  

এসময় গণসচেতনতা সপ্তাহজুড়ে পুলিশের কর্মসূচি তুলে ধরে বিএমপি কমিশনার বলেন, আমরা গুজবের মতো খারাপ কাজ প্রতিহত করতে চাই। জনগণ, পুলিশ প্রশাসন, সরকার- সবাই গুজবের মতো কর্মকাণ্ডের বিরুদ্ধে। 

প্রধান অতিথির বক্তব্য শেষে বেলুন ও ফেস্টুন উড়িয়ে গণসচেতনতা সপ্তাহের উদ্বোধন করা হয়। পরে একটি বর্ণাঢ্য র‌্যালি নগরের প্রধান প্রধান সড়ক হয়ে কেন্দ্রীয় শহীদ মিনার চত্বরে গিয়ে শেষ হয়।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন মুক্তিযোদ্ধা, সুশীল সমাজের প্রতিনিধিসহ প্রশাসনের কর্তা ব্যক্তিরা।

এই বিভাগের আরো খবর