সোমবার   ১৬ ডিসেম্বর ২০১৯   পৌষ ১ ১৪২৬   ১৮ রবিউস সানি ১৪৪১

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
আজ মহান বিজয় দিবস জাতির বীর সন্তানদের শ্রদ্ধা জানাতে অপেক্ষা সূর্যোদয়ের বিজয় দিবস উপলক্ষে ভারতীয় সেনাবাহিনীর মহড়া তুর্কি যুদ্ধজাহাজের ওপর চক্কর দিচ্ছে ইসরায়েলি যুদ্ধবিমান বিপিএল খেলতে ক্রিকেটাররা চট্টগ্রামে স্বেচ্ছাসেবক ও শৃঙ্খলা উপ-কমিটির সভা আজ হঠাৎ পড়ে গেলেন মোদী সিটি ভোটে চূড়ান্ত প্রস্তুতি ইসির অতীতের যেকোনো সময়ের চেয়ে আওয়ামী লীগ এখন শক্তিশালী : ভূমিমন্ত্রী মেজাজ হারিয়ে দুই ঘণ্টায় ১২৩ টুইট করে ট্রাম্পের নতুন রেকর্ড! বিজয় দিবসে আসছে সাবিনা ইয়াসমিনের গান নারীর ক্ষমতায়নে বিস্ময়কর রেকর্ড হাত থেকে কোরআন পড়ে গেলে করণীয় সানিয়া মির্জার বোনের বিয়েতে বসেছিল চাঁদের হাট! বিএনপির ঘাড়ে ভর করেছে বুদ্ধিজীবী হত্যাকারীদের প্রেতাত্মা ‘বোরকা পরে বাংলাদেশ থেকে এসেছি’ বিজেপি এমপির টুইটে ভারতে তোলপাড় বন্দে আলী মিয়ার জন্ম ‘২ ঘণ্টার মধ্যে উড়ে যাবে সালমান খানের গ্যালাক্সি অ্যাপার্টমেন্ট!’ গরুর খামারে কম্বল দান করলেই মিলবে বন্দুকের লাইসেন্স! আজ প্রকাশ হবে রাজাকারদের তালিকা
১৬৩

গুজব ঠেকাতে বরিশালে গণসচেতনতা সপ্তাহ উদ্বোধন

প্রকাশিত: ২৫ জুলাই ২০১৯  

‘গুজব ছড়াবেন না, গুজবে কান দেবেন না, গুজবে বিভ্রান্ত হবে না’ স্লোগানে বরিশালে গণসচেতনতা সপ্তাহ-২০১৯ উদ্বোধন করা হয়েছে।

বৃহস্পতিবার (২৫ জুলাই) বিকেল ৫টায় নগরের অশ্বিনী কুমার হল চত্বরে গণসচেতনতা সপ্তাহের উদ্বোধন করেন বরিশাল মেট্রোপলিটন পুলিশের (বিএমপি) কমিশনার শাহাবুদ্দিন খান।

তিনি বলেন, আধুনিক যুগেও গুজবে বিশ্বাস করা কি সম্ভব? যে সেতু মানুষের কল্যাণে নির্মাণ করা হচ্ছে, সেখানে মানুষের জন্য অকল্যাণকর কিছু করতে হবে, সেটা আমরা বিশ্বাস করতে পারি না, সম্ভবও না। বরিশালের মানুষ গুজবে বিশ্বাস করে না। কেউ গুজবে কান দেবেন না, বিভ্রান্ত হবেন না।  

এসময় গণসচেতনতা সপ্তাহজুড়ে পুলিশের কর্মসূচি তুলে ধরে বিএমপি কমিশনার বলেন, আমরা গুজবের মতো খারাপ কাজ প্রতিহত করতে চাই। জনগণ, পুলিশ প্রশাসন, সরকার- সবাই গুজবের মতো কর্মকাণ্ডের বিরুদ্ধে। 

প্রধান অতিথির বক্তব্য শেষে বেলুন ও ফেস্টুন উড়িয়ে গণসচেতনতা সপ্তাহের উদ্বোধন করা হয়। পরে একটি বর্ণাঢ্য র‌্যালি নগরের প্রধান প্রধান সড়ক হয়ে কেন্দ্রীয় শহীদ মিনার চত্বরে গিয়ে শেষ হয়।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন মুক্তিযোদ্ধা, সুশীল সমাজের প্রতিনিধিসহ প্রশাসনের কর্তা ব্যক্তিরা।

এই বিভাগের আরো খবর