• বৃহস্পতিবার   ০১ অক্টোবর ২০২০ ||

  • আশ্বিন ১৫ ১৪২৭

  • || ১৩ সফর ১৪৪২

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
রিফাত হত্যা: মিন্নিসহ ৬ জনের ফাঁসির আদেশ পাঁচদিনের রিমান্ডে জেএমআই চেয়ারম্যান করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ২৬, শনাক্ত ১৪৮৮ অস্ত্র মামলায় সাহেদের যাবজ্জীবন কারাদণ্ড মাহবুবে আলমের মৃত্যুতে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শোক অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলম আর নেই দূরদর্শী নেতা প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪তম জন্মদিন এমসি কলেজে ধর্ষণের ঘটনায় কাউকে ছাড় নয়: কাদের করোনায় আরও ২৮ জনের মৃত্যু, নতুন শনাক্ত ১৫৪০ মেহেরপুরে ‘আল্লাহর দল’র সক্রিয় সদস্য আটক করোনায় ২৪ ঘণ্টায় ৩৭ জনের মৃত্যু, শনাক্ত ১৬৬৬ করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ২৮, শনাক্ত ১৫৫৭ মসজিদে বিস্ফোরণে মৃতের সংখ্যা বেড়ে ৩৪ ধর্ষণ মামলায় ভিপি নুর গ্রেফতার আইসিটি মামলায় আলাউদ্দিন জিহাদী এক দিনের রিমান্ডে করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ৪০, শনাক্ত ১৭০৫ গাড়িচালক মালেক ১৪ দিনের রিমান্ডে করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ২৬, শনাক্ত ১৫৪৪ গভীর সমুদ্র থেকে ৫ লাখ পিস ইয়াবা উদ্ধার, আটক ৭ ব্যাংকটা যেন ভালোভাবে চলে সেদিকে দৃষ্টি দিবেন: প্রধানমন্ত্রী
২৮৩

গুজব ঠেকাতে বরিশালে গণসচেতনতা সপ্তাহ উদ্বোধন

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ২৫ জুলাই ২০১৯  

‘গুজব ছড়াবেন না, গুজবে কান দেবেন না, গুজবে বিভ্রান্ত হবে না’ স্লোগানে বরিশালে গণসচেতনতা সপ্তাহ-২০১৯ উদ্বোধন করা হয়েছে।

বৃহস্পতিবার (২৫ জুলাই) বিকেল ৫টায় নগরের অশ্বিনী কুমার হল চত্বরে গণসচেতনতা সপ্তাহের উদ্বোধন করেন বরিশাল মেট্রোপলিটন পুলিশের (বিএমপি) কমিশনার শাহাবুদ্দিন খান।

তিনি বলেন, আধুনিক যুগেও গুজবে বিশ্বাস করা কি সম্ভব? যে সেতু মানুষের কল্যাণে নির্মাণ করা হচ্ছে, সেখানে মানুষের জন্য অকল্যাণকর কিছু করতে হবে, সেটা আমরা বিশ্বাস করতে পারি না, সম্ভবও না। বরিশালের মানুষ গুজবে বিশ্বাস করে না। কেউ গুজবে কান দেবেন না, বিভ্রান্ত হবেন না।  

এসময় গণসচেতনতা সপ্তাহজুড়ে পুলিশের কর্মসূচি তুলে ধরে বিএমপি কমিশনার বলেন, আমরা গুজবের মতো খারাপ কাজ প্রতিহত করতে চাই। জনগণ, পুলিশ প্রশাসন, সরকার- সবাই গুজবের মতো কর্মকাণ্ডের বিরুদ্ধে। 

প্রধান অতিথির বক্তব্য শেষে বেলুন ও ফেস্টুন উড়িয়ে গণসচেতনতা সপ্তাহের উদ্বোধন করা হয়। পরে একটি বর্ণাঢ্য র‌্যালি নগরের প্রধান প্রধান সড়ক হয়ে কেন্দ্রীয় শহীদ মিনার চত্বরে গিয়ে শেষ হয়।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন মুক্তিযোদ্ধা, সুশীল সমাজের প্রতিনিধিসহ প্রশাসনের কর্তা ব্যক্তিরা।

উপজেলা বিভাগের পাঠকপ্রিয় খবর