মঙ্গলবার   ৩১ মার্চ ২০২০   চৈত্র ১৭ ১৪২৬   ০৬ শা'বান ১৪৪১

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
করোনায় খাদ্য ঘাটতি হবে না : কৃষিমন্ত্রী ভিডিও কনফারেন্সে বক্তব্য রাখ‌ছেন প্রধানমন্ত্রী আজ সকালে ৬৪ জেলার কর্মকর্তাদের সঙ্গে প্রধানমন্ত্রীর কনফারেন্স পিপিই যেন নষ্ট না হয়, সেদিকে খেয়াল রাখতে হবে: স্বাস্থ্যমন্ত্রী করোনা মোকাবিলায় সরকার জনগণের পাশে আছে -প্রধানমন্ত্রী ছুটিতে কর্মস্থল ছাড়া যাবে না : সুপ্রিম কোর্ট প্রশাসন করোনা সংকটকালে জনগণের পাশে থাকবে আ.লীগ: কাদের আমি করোনায় আক্রান্ত হইনি : স্বাস্থ্যমন্ত্রী বাংলাদেশে ২৪ ঘণ্টায় করোনা আক্রান্ত নেই : আইইডিসিআর পদ্মা সেতু‌তে বসলো ২৭তম স্প্যান, দৃশ্যমান হলো ৪ হাজার ৫০ মিটার করোনায় আক্রান্ত ব্রিটিশ প্রধানমন্ত্রী বরিস জনসন সব পোশাক কারখানা বন্ধের নির্দেশ পবিত্র শবে বরাত ৯ এপ্রিল স্বাধীনতা দিবস উপলক্ষে জনসমাগম করবেন না: প্রধানমন্ত্রী অতি প্রয়োজন ছাড়া ঘরের বাইরে যাবেন না : প্রধানমন্ত্রী জাতির উদ্দেশে ভাষণ দিচ্ছেন প্রধানমন্ত্রী মুক্তি পেলেন খালেদা জিয়া সন্ধ্যায় জাতির উদ্দেশে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী আজ থেকে একসাথে দু`জন রাস্তায় হাঁটতে পারবে না জাতির উদ্দেশে আজ ভাষণ দেবেন প্রধানমন্ত্রী
১৫৬

গুজবের কবর রচিত করা হবে- ডিআইজি শফিকুল ইসলাম

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ২৫ জুলাই ২০১৯  

বরিশাল প্রতিনিধিঃ

গুজব সন্ত্রাসীদের নির্মূল করে সকল গুজবের কবর রচিত করা হবে বলে মন্তব্য করেছেন বরিশাল রেঞ্জের চৌকস ডিআইজি মোঃ শফিকুল ইসলাম বিপিএম (বার) পিপিএম।

বৃহস্পতিবার সকালে জেলার গৌরনদী উপজেলার ঐতিহ্যবাহী মাহিলাড়া কলেজের শিক্ষক-শিক্ষার্থীদের নিয়ে ছেলে ধরা গুজব ও গণপিটুনির বিরুদ্ধে সচেতনতামূলক প্রচারণা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি আরও বলেন, পদ্মা সেতুতে মানুষের মাথা লাগে এটা একটি স্রেফ গুজব ও মিথ্যা কথা। এগুলো যারা সমাজে ছড়িয়ে দিচ্ছে তারা দেশের শত্রু। তাই গুজবকারীদের চিহ্নিত করে পুলিশের হাতে তুলে দিতে হবে। এজন্য তিনি শিক্ষক-শিক্ষার্থীদের নিজেদের সচেতনতার পাশাপাশি অভিভাবকদের সচেতন করে তোলার আহবান করেন।

গৌরনদী মডেল থানার আয়োজনে কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মিয়া আকবর আলীর সভাপতিত্বে সভায় বিশেষ অতিথি ছিলেন পুলিশ সুপার মোঃ সাইফুল ইসলাম বিপিএম (বার), গৌরনদী সার্কেল সহকারী পুলিশ সুপার আব্দুর রব হাওলাদার, গৌরনদী মডেল থানার ওসি গোলাম ছরোয়ার প্রমুখ। একইদিন মাহিলাড়া এএন মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষার্থীদের নিয়ে পৃথক সচেতনতামূলক প্রচারণা সভা অনুষ্ঠিত হয়েছে। শেষে মেধাবী শিক্ষার্থীদের মাঝে পুলিশ কর্মকর্তারা পুরস্কার বিতরণ করেন। 

এই বিভাগের আরো খবর