বুধবার   ১৮ সেপ্টেম্বর ২০১৯   আশ্বিন ২ ১৪২৬   ১৮ মুহররম ১৪৪১

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
আজ গাজীপুর যাবেন প্রধানমন্ত্রী পরিবেশ দূষণ: ৪ প্রতিষ্ঠানকে কোটি টাকা জরিমানা স্বর্ণজয়ী রোমান সানার মায়ের চিকিৎসার দায়িত্ব নিলেন প্রধানমন্ত্রী আরো দু’টি বোয়িং বিমান কেনার ইঙ্গিত দিলেন প্রধানমন্ত্রী কারাবন্দির তথ্য ডাটাবেজে থাকবে: স্বরাষ্ট্রমন্ত্রী অপ্রতিরোধ্য গতিতে এগিয়ে যাচ্ছে দেশ: প্রধানমন্ত্রী অত্যাধুনিক প্রযুক্তির ‘রাজহংস’ উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী দুই মাসে এডিপি বাস্তবায়নের হার বেড়েছে ৪.৪৮ শতাংশ উদ্বোধনের দিনেই পদ্মাসেতুতে ট্রেন চলবে: রেলমন্ত্রী ৮ হাজার ৯৬৮ কোটি ৮ লাখ টাকার প্রকল্প একনেকে অনুমোদন ভারতীয় কোস্টগার্ড ডিজির সঙ্গে রীভা গাঙ্গুলির বৈঠক বরিশালে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ টুর্নামেন্টের উদ্বোধন ইসির চুরি যাওয়া ল্যাপটপ উদ্ধার, আটক ৩ আজ মহান শিক্ষা দিবস প্রধানমন্ত্রী ‘রাজহংস’ উদ্বোধন করবেন আজ রোহিঙ্গা ভোটার: ইসি কর্মচারীসহ আটক ৩ রিফাত-মিন্নির নতুন ভিডিও, বেরিয়ে এলো চাঞ্চল্যকর তথ্য ‘বিজ্ঞান-প্রযুক্তির বিকাশ ছাড়া দেশ উন্নয়ন করা সম্ভব নয়’ রোহিঙ্গা ভোটার খতিয়ে দেখতে চট্টগ্রামে কবিতা খানম আগামী ১০মাসের রোডম্যাপ তৈরি ও তার বাস্তবায়ন করবো - জয় ও লেখক
১০৭

গুজবের কবর রচিত করা হবে- ডিআইজি শফিকুল ইসলাম

প্রকাশিত: ২৫ জুলাই ২০১৯  

বরিশাল প্রতিনিধিঃ

গুজব সন্ত্রাসীদের নির্মূল করে সকল গুজবের কবর রচিত করা হবে বলে মন্তব্য করেছেন বরিশাল রেঞ্জের চৌকস ডিআইজি মোঃ শফিকুল ইসলাম বিপিএম (বার) পিপিএম।

বৃহস্পতিবার সকালে জেলার গৌরনদী উপজেলার ঐতিহ্যবাহী মাহিলাড়া কলেজের শিক্ষক-শিক্ষার্থীদের নিয়ে ছেলে ধরা গুজব ও গণপিটুনির বিরুদ্ধে সচেতনতামূলক প্রচারণা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি আরও বলেন, পদ্মা সেতুতে মানুষের মাথা লাগে এটা একটি স্রেফ গুজব ও মিথ্যা কথা। এগুলো যারা সমাজে ছড়িয়ে দিচ্ছে তারা দেশের শত্রু। তাই গুজবকারীদের চিহ্নিত করে পুলিশের হাতে তুলে দিতে হবে। এজন্য তিনি শিক্ষক-শিক্ষার্থীদের নিজেদের সচেতনতার পাশাপাশি অভিভাবকদের সচেতন করে তোলার আহবান করেন।

গৌরনদী মডেল থানার আয়োজনে কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মিয়া আকবর আলীর সভাপতিত্বে সভায় বিশেষ অতিথি ছিলেন পুলিশ সুপার মোঃ সাইফুল ইসলাম বিপিএম (বার), গৌরনদী সার্কেল সহকারী পুলিশ সুপার আব্দুর রব হাওলাদার, গৌরনদী মডেল থানার ওসি গোলাম ছরোয়ার প্রমুখ। একইদিন মাহিলাড়া এএন মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষার্থীদের নিয়ে পৃথক সচেতনতামূলক প্রচারণা সভা অনুষ্ঠিত হয়েছে। শেষে মেধাবী শিক্ষার্থীদের মাঝে পুলিশ কর্মকর্তারা পুরস্কার বিতরণ করেন। 

এই বিভাগের আরো খবর