সোমবার   ২৪ ফেব্রুয়ারি ২০২০   ফাল্গুন ১১ ১৪২৬   ২৯ জমাদিউস সানি ১৪৪১

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
পতাকার মর্যাদা ধরে রাখতে সেনা সদস্যদের প্রতি রাষ্ট্রপতির আহ্বান জুয়ার আসর থেকে আটক ২৬ দুই ইউনিভার্সিটিকে ১০ লাখ টাকা করে জরিমানা শীর্ষ সন্ত্রাসী জিসানের সহযোগী র‌্যাবের হাতে গ্রেফতার দৃশ্যমান পদ্মা সেতুর পৌনে চার কিলোমিটার সারা দেশে শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত ইংরেজি উচ্চারণে বাংলা বলার সমালোচনা প্রধানমন্ত্রীর উন্নত দেশ গড়তে বেসরকারি সহযোগিতা প্রয়োজন: পররাষ্ট্রমন্ত্রী মুজিববর্ষে বিএনপিকেও আমন্ত্রণ জানানো হবে: কাদের ভণ্ডপীরসহ ৯ জনের কারাদণ্ড প্রধানমন্ত্রী সব সময় শিক্ষাকে গুরুত্ব দেন: পরিকল্পনামন্ত্রী মুজিব বর্ষে নতুন শিল্প কারখানা স্থাপন করা হবে: শিল্প প্রতিমন্ত্রী আসন্ন সেচ মৌসুমে লোডশেডিংয়ের শঙ্কা নেই : বিদ্যুৎ বিভাগ একুশে পদক হাতে তুলে দিলেন প্রধানমন্ত্রী শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস শুক্রবার একুশে পদক মেধা ও মনন চর্চার ক্ষেত্র সম্প্রসারিত করবে : রাষ্ট্রপতি আজ একুশে পদক প্রদান করবেন প্রধানমন্ত্রী এনামুল বাছিরের পদোন্নতির আবেদন হাইকোর্টে খারিজ জাপানের সঙ্গে জয়েন্ট ওয়ার্কিং গ্রুপ হবে : বাণিজ্যমন্ত্রী সমৃদ্ধ দেশ গড়তে সুস্থ যুব সমাজের বিকল্প নেই : প্রতিমন্ত্রী ফরহাদ
৩৮

ক্যালিফোর্নিয়ায় হেলিকপ্টার দুর্ঘটনায় বাস্কেটবল তারকা নিহত

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ২৭ জানুয়ারি ২০২০  

 

যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়ায় এক হেলিকপ্টার দুর্ঘটনায় দেশটির সাবেক বাস্কেটবল তারকা কবে ব্রায়ান (৪১) নিহত হয়েছেন। এই দুর্ঘটনায় ব্রায়ান ছাড়াও চারজন নিহত হওয়ার খবর নিশ্চিত করেছে মার্কিন সংবাদমাধ্যম সিএনএন। তবে নিহত কবে ব্রায়ান ছাড়া বাকি চারজনের পরিচয় তাৎক্ষণিকভাবে নিশ্চিত হওয়া যায়নি বলে প্রতিবেদনে উল্লেখ করেছে সিএনএন।

এ দিকে,  নিউইয়র্ক পোস্টের এক প্রতিবেদনে জানানো হয়, দুর্ঘটনায় কবে ব্রায়ানের ১৩ বছল বয়সী কন্যা জিয়ানাও নিহত হয়েছে।

স্থানীয় সময় রববার (২৬ জানুয়ারি) সকাল ১০টার দিকে ক্যালিফোর্নিয়ার ক্যালাবাসেস অঞ্চলে এই দুর্ঘটনা ঘটে। লস অ্যাঞ্জেলেসের আইনশৃঙ্খলা বাহিনী এক টুইট বার্তায় দুর্ঘটনার খবর নিশ্চিত করেছে। কবে ব্রায়ান বাকি চর জনসহ তার ব্যক্তিগত হেলিকপ্টারে চড়ে ভ্রমণ করছিলেন। ক্যালাবাসেস পার্বত্য অঞ্চলে পৌঁছালে তাদের বহনকারী হেলিকপ্টারটি দুর্ঘটনায় পড়ে।

ব্রায়ান ছিলেন এনবিএর সর্বকালের সেরা খেলোয়াড়দের একজন। লস অ্যাঞ্জেলেস লেকারসের হয়ে দুই দশক খেলেছেন সাবেক এই বাস্কেটবল তারকা। ২০১৬ সালে তিনি অবসরে যান। পাঁচবার এনবিএ চ্যাম্পিয়নশিপ জিতেছিলেন ব্রায়ান।
২০০৮ ও ২০১২ সালে যুক্তরাষ্ট্রের হয়ে অলিম্পিকে সোনাও জিতেছিলেন ব্রায়ান। এ ছাড়া ২০১৮ সালে ‘ডিয়ার বাস্কেটবল’ নামে একটি অ্যানিমেটেড শর্টফিল্মের জন্য জিতেছিলেন অস্কার।

এই বিভাগের আরো খবর