• শুক্রবার   ২৯ মে ২০২০ ||

  • জ্যৈষ্ঠ ১৫ ১৪২৭

  • || ০৬ শাওয়াল ১৪৪১

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
একদিনে সর্বোচ্চ আড়াই হাজার শনাক্ত, মৃত্যু ২৩ জনের বিকেল ৪টার মধ্যে বন্ধ করতে হবে দোকান-শপিংমল দেশে ২৪ ঘণ্টায় আক্রান্ত ২ হাজার ছাড়ালো, মৃত্যু ১৫ স্বাস্থ্যবিধি মেনে ৩১ মে থেকে গণপরিবহন চালুর সিদ্ধান্ত দেশে একদিনে নতুন শনাক্ত ১৫৪১, মৃত্যু ২২ জীবন বাঁচাতে জীবিকাও সচল রাখতে হবে: কাদের ২৪ ঘণ্টায় সর্বোচ্চ ১৮৭৩ জন শনাক্ত, মৃত্যু আরও ২০ জনের র‌্যাব-৮ এর অভিযানে মাদারীপুর থেকে জেএমবি’র সক্রিয় সদস্য গ্রেফতার ২৪ ঘণ্টায় ২৪ জনের মৃত্যু, আক্রান্ত ছাড়াল ৩০ হাজার মমতাকে সহমর্মিতা জানিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ফোন মোংলা ও পায়রা বন্দরে ১০ নম্বর মহাবিপদ সংকেত মহাবিপদ সংকেত জারি সকালে, রাতের মধ্যে আসতে হবে আশ্রয় কেন্দ্রে ২ লাখ ৫ হাজার কোটি টাকার উন্নয়ন বাজেট অনুমোদন আম্পানের আঘাতে ১০ ফুটের অধিক উচ্চতার জলোচ্ছ্বাসের আশঙ্কা আরও ১২৫১ করোনা রোগী শনাক্ত, মৃত্যু ২১ জনের আরও ৭ হাজার কওমি মাদ্রাসাকে প্রধানমন্ত্রীর অর্থ সহায়তা পায়রা-মংলায় ৭, চট্টগ্রাম-কক্সবাজারে ৬ নম্বর বিপদ সংকেত দেশে একদিনে আক্রান্ত ও মৃত্যুর নতুন রেকর্ড বরিশালে ঘণ্টায় ৪৫-৬০ কিমি. বেগে বৃষ্টি বা বজ্রবৃষ্টির আশঙ্কা সমুদ্রসীমায় অবৈধ মৎস্য আহরণ বন্ধ করতে হবে: প্রাণিসম্পদ মন্ত্রী
৬০

ক্যাম্প শুরুর আগেই যোগ দিবেন ভেট্টোরি

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ৬ অক্টোবর ২০১৯  

দুই ম্যাচের টেস্ট সিরিজ আর তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলতে নভেম্বরে ভারত যাবে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল। সে সফরের প্রস্তুতি শুরু হবে ২৫ অক্টোবর। তারও আগে আগামী ১০ অক্টোবর থেকে শুরু হবে দেশের প্রথম শ্রেণির ক্রিকেটের সবচেয়ে জমজমাট ও বড় আসর জাতীয় লিগ। জাতীয় লিগ শেষ করে ভারত সফরের অনুশীলন ক্যাম্পে যোগ দেয়ার আগে টাইগার স্পিনাররা প্র্যাকটিসে পাবেন নতুন স্পিন কোচ ড্যানিয়েল ভেট্টোরিকেও। ক্রিকেট অপারেশন্স কমিটির চেয়ারম্যান আকরাম খান সাংবাদিকদের এ তথ্য নিশ্চিত করেন।

আকরান খান বলেন, ভারত সফরটা আমাদের জন্য বেশ গুরুত্বপূর্ণ। কারণ ভারত অন্যতম সেরা দল, বিশেষ করে নিজেদের মাটিতে আরও বেশি শক্তিশালী। এটা আমদের জন্য অনেক কঠিন হবে। যেহেতু টেস্ট চ্যাম্পিয়নশিপ শুরু হবে, সেই কথা চিন্তা করেই ভারতে দুইবার দল পাঠিয়েছি। ন্যাশনাল লিগ শুরু হচ্ছে। এর মাঝেই আগামী ২৫ তারিখ থেকে শুরু হবে ক্যাম্প।

ক্যাম্প শুরু হওয়ার আগেই সাবেক কিউই অধিনায়ক বাংলাদেশে আসবেন জানিয়ে তিনি বলেন, ‘আমাদের ক্যাম্প শুরু হবে ২৫ তারিখে তার আগেই ভেট্টরি বাংলাদেশে আসবে এবং পুরো সিরিজেই দলের সঙ্গে থাকবে।

প্রসঙ্গত, বাংলাদেশের দুই নতুন দক্ষিণ আফ্রিকান কোচ- হেড কোচ রাসেল ডোমিঙ্গো আর বোলিং কোচ চার্লস ল্যাঙ্গাভেল্ট আগস্টের ২১ তারিখে দলের সঙ্গে যোগ দিয়েছেন। তবে ভেট্টোরি এখনও যোগ দেননি।

খেলাধুলা বিভাগের পাঠকপ্রিয় খবর