• মঙ্গলবার   ০১ ডিসেম্বর ২০২০ ||

  • অগ্রাহায়ণ ১৭ ১৪২৭

  • || ১৫ রবিউস সানি ১৪৪২

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ৩১, শনাক্ত ২২৯৩ ঘরোয়া অনুষ্ঠানের কথাও পুলিশকে জানাতে হবে: স্বরাষ্ট্রমন্ত্রী সম্রাটের বিরুদ্ধে অভিযোগ গঠনের শুনানি ৭ জানুয়ারি ভাস্কর্য নিয়ে উস্কানি ছড়ালে সরকার বসে থাকবে না: তথ্যমন্ত্রী চাকরি দেওয়ার নামে প্রতারণা, ২৮ প্রতারক আটক করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ২৯, শনাক্ত ১৭৮৮ মূর্তি আর ভাস্কর্য এক নয়: ধর্ম প্রতিমন্ত্রী বিএনপির গণতন্ত্র হচ্ছে ‘মুখে শেখ ফরিদ আর বগলে ইট’: কাদের ঢাকা থেকে পায়রাবন্দর পর্যন্ত রেললাইন নিয়ে যাব: প্রধানমন্ত্রী একুশে পদকপ্রাপ্ত ওস্তাদ শাহাদাত হোসেন খান আর নেই করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ৩৬, শনাক্ত ১৯০৮ ভ্যাকসিনের জন্য ৫০ শতাংশ টাকা ছাড়: স্বাস্থ্যমন্ত্রী করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ৩৭, শনাক্ত ২২৯২ কিংবদন্তি ফুটবলার ম্যারাডোনা আর নেই এসআই আকবরকে পালাতে সহায়তাকারী ২ পুলিশ বরখাস্ত করোনায় আরও ৩৯ জনের মৃত্যু ডিসেম্বরেই এইচএসসির ফল: শিক্ষামন্ত্রী করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ২৮, শনাক্ত ২৪১৯ ববি শিক্ষার্থী সাওদা হত্যাকাণ্ডে আসামির যাবজ্জীবন করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ৩৮, শনাক্ত ২০৬০

ক্যানসার জয়ী করলো সঞ্জয়!

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ২২ অক্টোবর ২০২০  

গত আগস্টে খবর আসে, ক্যানসারে আক্রান্ত বলিউড অভিনেতা সঞ্জয় দত্ত। চিকিৎসার জন্য বিদেশ পাড়ি দেওয়ারও প্রস্তুতি নিয়েছেন। তার আক্রান্ত হওয়ার খবর ছড়িয়ে পড়তেই গোটা ভারত যেন চমকে উঠেছিল। প্রিয় শিল্পীর আরোগ্য কামনায় ভক্তকুলের মধ্যে শুরু হয় প্রার্থনা।

পাশাপাশি রটতেও শুরু করে, খুব একটা ভালো নেই সঞ্জয়। এমনকি গতকালও (২০ অক্টোবর) খবর ছড়ায়, বেশি দিন হয়তো বাঁচবেন না তিনি। তবে নিন্দুক আর সমালোচকদের মুখে ছাই দিয়ে আজ (২১ অক্টোবর) খোদ সঞ্জয়ই জানালেন, এই যুদ্ধ (ক্যানসার) থেকে তিনি বিজয়ী রূপে বের হয়ে আসতে পেরেছেন।

টুইটারে এক পোস্টে সঞ্জু বাবা লেখেন, ‘শেষ কয়েকটা সপ্তাহ আমার এবং গোটা পরিবারের জন্য খুব কঠিন সময় ছিল। তবে যেমন কথাতেই আছে, আরও কঠিন সৈনিকে পরিণত করতেই সৃষ্টিকর্তা আমাদের যুদ্ধে নামান। আজ আমার সন্তানদের জন্মদিনে আমি খুব আনন্দিত যে, এই যুদ্ধে আমি জয়লাভ করতে পেরেছি এবং ওদের সেরা উপহার দিতে পেরেছি—আমার পরিবারের সুস্বাস্থ্য ও মঙ্গল’।

তবে পোস্টে কোথাও ‘ক্যানসার’ শব্দটি ব্যবহার করেনি তিনি। তাই ভক্তরা ধরে নিয়েছেন ‘যুদ্ধ’ বলতে তিনি ক্যানসারকেই বুঝিয়েছেন। অন্যদিকে সঞ্জয়ের পাঁচটি কেমোথেরাপি নেওয়ার কথা থাকলেও শেষ হয়েছে মাত্র দুটি।

উল্লেখ্য, গত আগস্ট মাসের মাঝামাঝি সময়ে খবর এসেছিল, সঞ্জয় দত্ত ক্যানসার আক্রান্ত। জানা যায়, স্টেজ ফোর ক্যানসারে ভুগছেন বলিউড সুপারস্টার। আজ যমজ সন্তান ইকরা ও শাহরানের ১০তম জন্মদিনে টুইট করে সঞ্জয় দত্ত জানালেন, তিনি যুদ্ধে জয়ী হয়েছেন।