রোববার   ১৫ ডিসেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ৩০ ১৪২৬   ১৭ রবিউস সানি ১৪৪১

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
হঠাৎ পড়ে গেলেন মোদী সিটি ভোটে চূড়ান্ত প্রস্তুতি ইসির অতীতের যেকোনো সময়ের চেয়ে আওয়ামী লীগ এখন শক্তিশালী : ভূমিমন্ত্রী মেজাজ হারিয়ে দুই ঘণ্টায় ১২৩ টুইট করে ট্রাম্পের নতুন রেকর্ড! বিজয় দিবসে আসছে সাবিনা ইয়াসমিনের গান নারীর ক্ষমতায়নে বিস্ময়কর রেকর্ড হাত থেকে কোরআন পড়ে গেলে করণীয় সানিয়া মির্জার বোনের বিয়েতে বসেছিল চাঁদের হাট! বিএনপির ঘাড়ে ভর করেছে বুদ্ধিজীবী হত্যাকারীদের প্রেতাত্মা ‘বোরকা পরে বাংলাদেশ থেকে এসেছি’ বিজেপি এমপির টুইটে ভারতে তোলপাড় বন্দে আলী মিয়ার জন্ম ‘২ ঘণ্টার মধ্যে উড়ে যাবে সালমান খানের গ্যালাক্সি অ্যাপার্টমেন্ট!’ গরুর খামারে কম্বল দান করলেই মিলবে বন্দুকের লাইসেন্স! আজ প্রকাশ হবে রাজাকারদের তালিকা সোশ্যাল মিডিয়া বিশেষজ্ঞ খুঁজছেন ব্রিটেনের রানি শামীমের ৩৬৫ কোটি টাকা, খালেদের ৩৪, সম্রাটের ‘তেমন নেই’ মাকাসিদুশ শরিয়া তত্ত্বের প্রয়োগ ও অপপ্রয়োগ লড়েছেন মোসাদ্দেক, জিতেছে ঢাকা প্রজন্ম থেকে প্রজন্মকে সচেতন থাকতে হবে: প্রধানমন্ত্রী মোশতাক, জিয়ার মতো মীরজাফররা আর যেন ক্ষমতায় না আসে-প্রধানমন্ত্রী
৩৭

ক্যাটরিনাকে নিয়ে ফিরছেন শাহরুখ?

প্রকাশিত: ৩ নভেম্বর ২০১৯  

শাহরুখ খানের পরবর্তী সিনেমা এখন বলিউড ইন্ডাস্ট্রির অন্যতম আলোচ্য বিষয়। অনেকেই ভেবেছিলেন শনিবার (০২ নভেম্বর) জন্মদিনে নিজের নতুন সিনেমার কথা জানাবেন ‘বাদশা’, কিন্তু ভক্তদের নিরাশ করেছেন তিনি। তবে শাহরুখের নতুন সিনেমা নিয়ে নানা গুঞ্জন শোনা যাচ্ছে। যদিও তিনি ভক্তদের উদ্দেশ্যে আগেই বলেছেন, ঘোষণা করার আগে কেউ যাতে তার সিনেমার কোনো খবরে কান না দেয়।

এদিকে শোনা যাচ্ছে ‘জিরো’খ্যাত পরিচালক আনন্দ এল রাই নির্মাণ করতে যাচ্ছেন শাহরুখের নতুন সিনেমা। যাতে শাহরুখের বিপরীতে দেখা যাবে ক্যাটরিনা কাইফকে।

সিনেমাটি হতে যাচ্ছে কোরিয়ান ‘চিক-ফিল্ক মিস এবং মিসেস’র রিমেক। এতে ক্যাটরিনা অভিনয় করবেন পুলিশের চরিত্রে। তবে এখনো সিনেমাটি নিয়ে আনুষ্ঠানিক ঘোষণার অপেক্ষায় রয়েছেন সবাই।

শনিবার শাহরুখ খান তার ৫৪তম জন্মদিন উদযাপন করেছেন। তাই জন্মদিনের প্রথম প্রহরে ভক্তরা শুভেচ্ছা জানাতে শাহরুখের মুম্বাইয়ের বাড়ির সামনে এসে হাজির হন। তাদের সঙ্গে জন্মদিনের শুভেচ্ছা বিনিময় করতে প্রতিবারের মতো এবারও মান্নাতের বারান্দায় দাঁড়িয়ে হাত নাড়েন উচ্ছ্বসিত শাহরুখ।

এই বিভাগের আরো খবর