• শুক্রবার   ২২ জানুয়ারি ২০২১ ||

  • মাঘ ৮ ১৪২৭

  • || ০৮ জমাদিউস সানি ১৪৪২

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
সবার আগে আমি ভ্যাকসিন নেব : অর্থমন্ত্রী করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ১৬, শনাক্ত ৫৮৪ সার্জেন্টের ওপর হামলাকারী সেই যুবক গ্রেপ্তার পিকে হালদারের দুই সহযোগীকে গ্রেফতার করেছে দুদক প্রতিক্রিয়াশীলতা বিএনপির রাজনৈতিক চরিত্র: কাদের সরকারের সাফল্যে বিএনপি উদ্ভ্রান্ত হয়ে গেছে : তথ্যমন্ত্রী বাইডেন কমলাকে রাষ্ট্রপতি প্রধানমন্ত্রীর অভিনন্দন ঢাকায় পৌঁছে গেছে করোনার টিকা ওয়েস্ট ইন্ডিজকে উড়িয়ে শুভ সূচনা টাইগারদের পৌর নির্বাচনে নৌকার বিপক্ষে গেলেই কঠোর ব্যবস্থা: কাদের রোহিঙ্গাদের নিরাপত্তা দিতে ভাসানচরে নতুন থানা: স্বরাষ্ট্রমন্ত্রী প্রথমে ঢাকায় টিকা কর্মসূচি শুরু হবে: স্বাস্থ্যমন্ত্রী বিদ্রোহী প্রার্থীদের সঙ্গে কোনো আপস নয়: কাদের করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ১৬, শনাক্ত ৬৯৭ কাউন্সিলর মৃত্যুর ঘটনায় জড়িতদের বিচারের আওতায় আনা হবে: কাদের হাতিয়ায় বিবস্ত্র করে নির্যাতন ও ভিডিও: ৫ জন গ্রেফতার ২৬ জানুয়ারির মধ্যে সেরামের টিকা আসবে: স্বাস্থ্যমন্ত্রী মুক্তিযুদ্ধের চেতনায় চলচ্চিত্র নির্মাণের আহ্বান প্রধানমন্ত্রীর পরিবার নিয়ে দেখা যায় এমন সিনেমা তৈরি করুন: প্রধানমন্ত্রী করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ২১, শনাক্ত ৫৭৮

কোহলি-আনুশকার ঘরে নতুন অতিথি

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ১১ জানুয়ারি ২০২১  

বিরাট কোহলি-আনুশকা শর্মার ঘর আলো করে এলো নতুন অতিথি। সৌভাগ্যের প্রতীক কন্যা সন্তান জন্ম দিয়েছেন আনুশকা শর্মা। সোমবার (১১ জানুয়ারি) বিকেলে মুম্বাইতে কোহলিপত্নী বলিউড অভিনেত্রী আনুশকা শর্মার কোলে জন্ম নেয় কন্যা শিশু।

নিজের টুইটারে বাবা হওয়ার সুখবর দিয়েছেন বিরাট কোহলি নিজেই। মা এবং সন্তান দু'জনেই সুস্থ আছেন বলে জানিয়েছেন তিনি।

এদিকে, নতুন সন্তানের আগমনের খবরে সামাজিক যোগাযোগ মাধ্যমে কোহলি-আনুশকা দম্পতিকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন ভক্ত-সমর্থক ও সতীর্থরা।

এর আগে অনাগত সন্তান আর স্ত্রীর পাশে থাকার জন্য অস্ট্রেলিয়া সফরের মাঝপথেই ভারতে ফিরে আসেন তিনি। অ্যাডিলেডে অস্ট্রেলিয়ার বিপক্ষে প্রথম টেস্ট খেলে পিতৃত্বকালীন ছুটি নেন ভারতীয় অধিনায়ক। গেল আগস্টে আনুশকা গর্ভবতী হওয়ার খবর প্রথম জনসম্মুখে আসে।

২০১৭ সালের ১১ ডিসেম্বর বিবাহবন্ধনে আবদ্ধ হন ভারতীয় ক্রিকেট তারকা ও বলিউড তারকা আনুশকা শর্মা।