বুধবার   ০১ এপ্রিল ২০২০   চৈত্র ১৮ ১৪২৬   ০৭ শা'বান ১৪৪১

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
সেনাবাহিনী কতদিন মাঠে থাকবে সরকার বিবেচনা করবে: সেনাপ্রধান ঘরে বসে পড়াশোনা করতে হবে, শিক্ষার্থীদের প্রধানমন্ত্রী করোনায় খাদ্য ঘাটতি হবে না : কৃষিমন্ত্রী ভিডিও কনফারেন্সে বক্তব্য রাখ‌ছেন প্রধানমন্ত্রী আজ সকালে ৬৪ জেলার কর্মকর্তাদের সঙ্গে প্রধানমন্ত্রীর কনফারেন্স পিপিই যেন নষ্ট না হয়, সেদিকে খেয়াল রাখতে হবে: স্বাস্থ্যমন্ত্রী করোনা মোকাবিলায় সরকার জনগণের পাশে আছে -প্রধানমন্ত্রী ছুটিতে কর্মস্থল ছাড়া যাবে না : সুপ্রিম কোর্ট প্রশাসন করোনা সংকটকালে জনগণের পাশে থাকবে আ.লীগ: কাদের আমি করোনায় আক্রান্ত হইনি : স্বাস্থ্যমন্ত্রী বাংলাদেশে ২৪ ঘণ্টায় করোনা আক্রান্ত নেই : আইইডিসিআর পদ্মা সেতু‌তে বসলো ২৭তম স্প্যান, দৃশ্যমান হলো ৪ হাজার ৫০ মিটার করোনায় আক্রান্ত ব্রিটিশ প্রধানমন্ত্রী বরিস জনসন সব পোশাক কারখানা বন্ধের নির্দেশ পবিত্র শবে বরাত ৯ এপ্রিল স্বাধীনতা দিবস উপলক্ষে জনসমাগম করবেন না: প্রধানমন্ত্রী অতি প্রয়োজন ছাড়া ঘরের বাইরে যাবেন না : প্রধানমন্ত্রী জাতির উদ্দেশে ভাষণ দিচ্ছেন প্রধানমন্ত্রী মুক্তি পেলেন খালেদা জিয়া সন্ধ্যায় জাতির উদ্দেশে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী
১৬১

কোহলির সঙ্গে বিচ্ছেদ খুব কষ্টের : আনুশকা

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ১৮ ফেব্রুয়ারি ২০২০  

বিচ্ছেদ সব সময়ই কষ্টের। তবে ভালোবাসার মানুষের সঙ্গে বিচ্ছেদের কষ্ট মেনে নেওয়া যায় না। এবার সেই বিচ্ছেদ নিয়ে নিজের কষ্টের কথা জানালেন অভিনেত্রী আনুশকা শর্মা। যদিও এই বিচ্ছেদ সম্পর্কের বিচ্ছেদ নয়, এটি ভালোবাসার মানুষের কাছ থেকে সাময়িক বিচ্ছেদ।

অভিনেত্রী জানান, বিরাট কোহলির সঙ্গে বিচ্ছেদের সময়টা তার জন্য বেশ কষ্টের। সামাজিক যোগাযোগ মাধ্যমে এমন মন্তব্য করেছেন কোহলি পত্নী।

বেশ কিছুদিন নিউজিল্যান্ডে কোহলির সঙ্গে সময় কাটানোর পর ভারতে ফিরে আসেন আনুশকা। তার আগে কোহলিকে নিয়ে আনুশকার আবেগঘন গুডবাই পোস্ট সোশ্যাল মিডিয়ায় আলোচনায় উঠে আসে।

ইনস্টাগ্রাম পোস্টে অনুশকা লিখেছেন, ‘বিরাটের সঙ্গে বিদায়ের সময়টা কষ্টের। মন থেকে মেনে নেওয়া যায় না। লোকে ভাবে প্রিয়জনকে গুডবাই জানানো খুব সহজ। কিন্তু ভালোবাসার মানুষকে গুডবাই জানানো আমার কাছে খুব কঠিন।’

এই বিভাগের আরো খবর