• মঙ্গলবার   ২৭ অক্টোবর ২০২০ ||

  • কার্তিক ১২ ১৪২৭

  • || ১০ রবিউল আউয়াল ১৪৪২

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
রিফাত হত্যা: অপ্রাপ্তবয়স্ক ৬ জনের ১০ বছরের কারাদণ্ড হাজী সেলিমের ছেলের ১ বছরের কারাদণ্ড করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ১৫, শনাক্ত ১৪৩৬ সাংসদ হাজী সেলিমের ছেলে ইরফান গ্রেপ্তার কেউ অপরাধ করলে তাকে আইনের মুখোমুখি হতে হবে: স্বরাষ্ট্রমন্ত্রী মিল মালিক, পাইকার ও ফড়িয়ারা ষড়যন্ত্রে লিপ্ত: কৃষিমন্ত্রী করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ২৩, শনাক্ত ১৩০৮ পদ্মা সেতুতে বসলো ৩৪তম স্প্যান নৈরাজ্য সৃষ্টিকারী কাউকে ছাড় দেওয়া হবে না: স্বরাষ্ট্রমন্ত্রী করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ১৯, শনাক্ত ১০৯৪ ব্যারিস্টার রফিক-উল হক মারা গেছেন সারা দেশের নৌ ধর্মঘট প্রত্যাহার করোনায় ২৪ ঘণ্টায় ২৪ জনের মৃত্যু, শনাক্ত ১৬৯৬ বিপদে নিজেদের একা ভাববেন না: আইনমন্ত্রী করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ২৪, শনাক্ত ১৫৪৫ এনু-রুপনের জামিন আবেদনের রুল খারিজ মাধ্যমিকে বার্ষিক পরীক্ষা বাতিল রায়হান হত্যা: ৫ দিনের রিমান্ডে কনস্টেবল টিটু ১২ বছরের ব্যর্থতার জন্য বিএনপির নেতৃত্বের পদত্যাগ করা উচিত বিদেশে পালালেও এসআই আকবরকে ফিরিয়ে আনা হবে: পররাষ্ট্রমন্ত্রী

কাশবনে তরুণীর শ্লীলতাহানি, যুবক আটক

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ২৮ সেপ্টেম্বর ২০২০  

ব্রাহ্মণবাড়িয়া শহরে কাশবনে ঘুরতে যাওয়া এক তরুণীকে শ্লীলতাহানির অভিযোগে জুনায়েদ নামে এক যুবককে আটক করেছে পুলিশ।

সোমবার দুপুরে পর্নোগ্রাফি মামলা দিয়ে তাকে আদালতে পাঠানো হয়। এর আগে রোববার রাতে শহরের দক্ষিণ পৈরতলা এলাকা থেকে জুনায়েদকে আটক করা হয়। তিনি একই এলাকার আব্দুল আউয়ালের ছেলে।

সদর মডেল থানার ওসি (তদন্ত) মুহাম্মদ শাহজাহান জানান, তরুণীকে শ্লীলতাহানির মূল অভিযুক্ত রহিমকে এখনো আটক করা সম্ভব হয়নি। আটক জুনায়েদ তার বন্ধু ও ঘটনাস্থলে উপস্থিত ছিলেন। প্রাথমিক জিজ্ঞাসাবাদে জুনায়েদ ঘটনায় জড়িত এবং ঘটনাস্থলে উপস্থিত সবার নাম বলেছেন। শাকিল নামে তাদের আরেক বন্ধু এ ঘটনার ভিডিও ধারণ করেন।

ওসি (তদন্ত) আরো জানান, ওই তরুণীকে শ্লীলতাহানি করে ভিডিও ধারণের ঘটনায় ডিজিটাল নিরাপত্তা ও পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইনে মামলা করেছে পুলিশ। ওই মামলায় জুনায়েদকে গ্রেফতার দেখিয়ে আদালতে পাঠানো হয়।

২৩ সেপ্টেম্বর ব্রাহ্মণবাড়িয়ার ফেসবুকভিত্তিক সংগঠন ‘আমরাই ব্রাহ্মণবাড়িয়া’র পেজে এক তরুণীকে শ্লীলতাহানির ভিডিও পোস্ট করা হয়। যা মুহূর্তেই ভাইরাল হয়।

ভিডিওতে দেখা যায়, কালো বোরকা পরা এক তরুণী শহরের পুনিয়াউট এলাকার কাশবনে ঘুরতে এসে স্থানীয় তিন থেকে চার বখাটের কবলে পড়েন। ওই তরুণীর ভ্যানিটি ব্যাগ থেকে টাকা নিয়ে যায় তারা। উত্ত্যক্ত থেকে বাঁচতে বখাটেদের পায়ে ধরেন। কান্নাজড়িত কণ্ঠে বড় ভাই ডেকে মিনতিও করেন ওই তরুণী। তবু তাদের মন গলেনি। উল্টো তারা তরুণীর পরনের বোরকা খোলার চেষ্টা করেন। একপর্যায়ে তরুণীর মুখে চুমু দেন রহিম।