• সোমবার   ২৮ সেপ্টেম্বর ২০২০ ||

  • আশ্বিন ১৩ ১৪২৭

  • || ১০ সফর ১৪৪২

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
অস্ত্র মামলায় সাহেদের যাবজ্জীবন কারাদণ্ড মাহবুবে আলমের মৃত্যুতে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শোক অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলম আর নেই দূরদর্শী নেতা প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪তম জন্মদিন এমসি কলেজে ধর্ষণের ঘটনায় কাউকে ছাড় নয়: কাদের করোনায় আরও ২৮ জনের মৃত্যু, নতুন শনাক্ত ১৫৪০ মেহেরপুরে ‘আল্লাহর দল’র সক্রিয় সদস্য আটক করোনায় ২৪ ঘণ্টায় ৩৭ জনের মৃত্যু, শনাক্ত ১৬৬৬ করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ২৮, শনাক্ত ১৫৫৭ মসজিদে বিস্ফোরণে মৃতের সংখ্যা বেড়ে ৩৪ ধর্ষণ মামলায় ভিপি নুর গ্রেফতার আইসিটি মামলায় আলাউদ্দিন জিহাদী এক দিনের রিমান্ডে করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ৪০, শনাক্ত ১৭০৫ গাড়িচালক মালেক ১৪ দিনের রিমান্ডে করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ২৬, শনাক্ত ১৫৪৪ গভীর সমুদ্র থেকে ৫ লাখ পিস ইয়াবা উদ্ধার, আটক ৭ ব্যাংকটা যেন ভালোভাবে চলে সেদিকে দৃষ্টি দিবেন: প্রধানমন্ত্রী নারায়ণগঞ্জের মসজিদে বিস্ফোরণে মৃত্যু বেড়ে ৩৩ আহমদ শফী কওমি শিক্ষার আধুনিকায়নে ভূমিকা রেখেছেন: প্রধানমন্ত্রী না.গঞ্জে মসজিদে বিস্ফোরণে মৃতের সংখ্যা বেড়ে ৩২
২০৭

কাতার থেকে দেশে ফিরতেই চট্টগ্রামের শীর্ষ সন্ত্রাসী আটক

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ৮ ফেব্রুয়ারি ২০২০  

চট্টগ্রাম পুলিশের তালিকাভুক্ত শীর্ষ সন্ত্রাসী মো. সরোয়ারকে ঢাকায় হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার (৮ ফেব্রুয়ারি) সকালে কাতার থেকে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছলে তাকে গ্রেফতার করে পুলিশ। বিষয়টি নিশ্চিত করেন চট্টগ্রামের বায়েজিদ বোস্তামী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রিটন সরকার।
 

গ্রেফতার সরোয়ার নগরের বায়েজিদ বোস্তামী থানার খোন্দকারপাড়ার আবদুল কাদেরের ছেলে। একসময় বায়েজিদ বোস্তামী ও পাঁচলাইশ এলাকার ত্রাস শিবির ক্যাডার সাজ্জাদ আলীর সহযোগী হিসেবে কাজ করতেন এই সরোয়ার। পরে চট্টগ্রাম পুলিশের করা শীর্ষ সন্ত্রাসীর তালিকায় তার নাম আসে।

পুলিশ সূত্র জানায়, আজ সকালে কাতার থেকে দেশে ফেরেন সরোয়ার। গোপন সূত্রে খবর পেয়ে বিমানবন্দর থানা পুলিশ হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকেই তাকে গ্রেফতার করে। তার বিরুদ্ধে একাধিক মামলায় গ্রেফতারি পরোয়ানা রয়েছে। সরোয়ারকে গ্রেফতারের খবর পেয়ে তাকে চট্টগ্রামে আনতে পুলিশের একটি টিম ঢাকার উদ্দেশ্যে রওনা হয়েছে।

প্রসঙ্গত, ২০১১ সালে ব্রাহ্মণবাড়িয়া থেকে শিবির ক্যাডার সাজ্জাদ আলীর সহযোগী সরোয়ার ও ম্যাক্সনকে অস্ত্রসহ গ্রেফতার করেছিল বায়েজিদ বোস্তামী থানা পুলিশ। ২০১৭ সালের দিকে তারা দুজই কাতার চলে যান। গত বছরের শেষ দিকে কাতারে মারামারিতে জড়িয়ে সরোয়ার ও ম্যাক্সন কাতার পুলিশের হাতে গ্রেফতার হন।

 

জাতীয় বিভাগের পাঠকপ্রিয় খবর