• বুধবার   ২৭ জানুয়ারি ২০২১ ||

  • মাঘ ১৪ ১৪২৭

  • || ১৩ জমাদিউস সানি ১৪৪২

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
আগে নিলে বলবে কাউকে দিলো না: প্রধানমন্ত্রী ৪০তম বিসিএসের ফল প্রকাশ করোনায় ২৪ ঘণ্টায় ১৭ জনের মৃত্যু, শনাক্ত ৫২৮ দেশে সুশাসন প্রতিষ্ঠিত করেছেন প্রধানমন্ত্রী: প্রাণিসম্পদ মন্ত্রী চাল আমদানির ফলে বাজার স্থিতিশীল হয়েছে: কৃষিমন্ত্রী ৩ কোটি ৪০ লাখ ভ্যাকসিন পাবে বাংলাদেশ: প্রধানমন্ত্রী করোনার প্রথম টিকা নিলেন নার্স রুনু দেশে করোনা টিকা কার্যক্রম উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী ৭ ফেব্রুয়ারি একযোগে টিকাদান কর্মসূচি শুরু: স্বাস্থ্যমন্ত্রী দেশে করোনায় ১৪ মৃত্যু, শনাক্ত ৫১৫ কারও ব্যবসায়িক স্বার্থে ভ্যাকসিন সংগ্রহ করেনি সরকার: কাদের দেশের প্রথম নৌপ্রধান ক্যাপ্টেন নুরুল হক আর নেই দেশে ফিটনেসবিহীন গাড়ি চার লাখ ৮১ হাজার: কাদের শেখ হাসিনার আমলে কোন মানুষ গৃহহীন থাকবে না: শাহরিয়ার আলম বৈধ পথে বাড়ছে রেমিট্যান্স: পলক করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ১৮, শনাক্ত ৬০২ চার ফিফটিতে বাংলাদেশের সংগ্রহ ২৯৭ সব জেলায় ৪-৫ দিনের মধ্যে ভ্যাকসিন পৌঁছে যাবে: পাপন দেশে পৌঁছেছে সেরামের ৫০ লাখ টিকা রমজানে টিসিবির পণ্য ৩ গুণ বাড়ানো হবে: বাণিজ্যমন্ত্রী

কাতার থেকে দেশে ফিরতেই চট্টগ্রামের শীর্ষ সন্ত্রাসী আটক

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ৮ ফেব্রুয়ারি ২০২০  

চট্টগ্রাম পুলিশের তালিকাভুক্ত শীর্ষ সন্ত্রাসী মো. সরোয়ারকে ঢাকায় হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার (৮ ফেব্রুয়ারি) সকালে কাতার থেকে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছলে তাকে গ্রেফতার করে পুলিশ। বিষয়টি নিশ্চিত করেন চট্টগ্রামের বায়েজিদ বোস্তামী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রিটন সরকার।
 

গ্রেফতার সরোয়ার নগরের বায়েজিদ বোস্তামী থানার খোন্দকারপাড়ার আবদুল কাদেরের ছেলে। একসময় বায়েজিদ বোস্তামী ও পাঁচলাইশ এলাকার ত্রাস শিবির ক্যাডার সাজ্জাদ আলীর সহযোগী হিসেবে কাজ করতেন এই সরোয়ার। পরে চট্টগ্রাম পুলিশের করা শীর্ষ সন্ত্রাসীর তালিকায় তার নাম আসে।

পুলিশ সূত্র জানায়, আজ সকালে কাতার থেকে দেশে ফেরেন সরোয়ার। গোপন সূত্রে খবর পেয়ে বিমানবন্দর থানা পুলিশ হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকেই তাকে গ্রেফতার করে। তার বিরুদ্ধে একাধিক মামলায় গ্রেফতারি পরোয়ানা রয়েছে। সরোয়ারকে গ্রেফতারের খবর পেয়ে তাকে চট্টগ্রামে আনতে পুলিশের একটি টিম ঢাকার উদ্দেশ্যে রওনা হয়েছে।

প্রসঙ্গত, ২০১১ সালে ব্রাহ্মণবাড়িয়া থেকে শিবির ক্যাডার সাজ্জাদ আলীর সহযোগী সরোয়ার ও ম্যাক্সনকে অস্ত্রসহ গ্রেফতার করেছিল বায়েজিদ বোস্তামী থানা পুলিশ। ২০১৭ সালের দিকে তারা দুজই কাতার চলে যান। গত বছরের শেষ দিকে কাতারে মারামারিতে জড়িয়ে সরোয়ার ও ম্যাক্সন কাতার পুলিশের হাতে গ্রেফতার হন।