• মঙ্গলবার   ২৬ মে ২০২০ ||

  • জ্যৈষ্ঠ ১২ ১৪২৭

  • || ০৩ শাওয়াল ১৪৪১

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
জীবন বাঁচাতে জীবিকাও সচল রাখতে হবে: কাদের ২৪ ঘণ্টায় সর্বোচ্চ ১৮৭৩ জন শনাক্ত, মৃত্যু আরও ২০ জনের র‌্যাব-৮ এর অভিযানে মাদারীপুর থেকে জেএমবি’র সক্রিয় সদস্য গ্রেফতার ২৪ ঘণ্টায় ২৪ জনের মৃত্যু, আক্রান্ত ছাড়াল ৩০ হাজার মমতাকে সহমর্মিতা জানিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ফোন মোংলা ও পায়রা বন্দরে ১০ নম্বর মহাবিপদ সংকেত মহাবিপদ সংকেত জারি সকালে, রাতের মধ্যে আসতে হবে আশ্রয় কেন্দ্রে ২ লাখ ৫ হাজার কোটি টাকার উন্নয়ন বাজেট অনুমোদন আম্পানের আঘাতে ১০ ফুটের অধিক উচ্চতার জলোচ্ছ্বাসের আশঙ্কা আরও ১২৫১ করোনা রোগী শনাক্ত, মৃত্যু ২১ জনের আরও ৭ হাজার কওমি মাদ্রাসাকে প্রধানমন্ত্রীর অর্থ সহায়তা পায়রা-মংলায় ৭, চট্টগ্রাম-কক্সবাজারে ৬ নম্বর বিপদ সংকেত দেশে একদিনে আক্রান্ত ও মৃত্যুর নতুন রেকর্ড বরিশালে ঘণ্টায় ৪৫-৬০ কিমি. বেগে বৃষ্টি বা বজ্রবৃষ্টির আশঙ্কা সমুদ্রসীমায় অবৈধ মৎস্য আহরণ বন্ধ করতে হবে: প্রাণিসম্পদ মন্ত্রী পাঁচ হাজার টেকনোলজিস্ট নিয়োগের ঘোষণা স্বাস্থ্যমন্ত্রীর করোনা সংক্রমণে বাংলাদেশ কিছুটা ভালো অবস্থানে আছে: কাদের করোনায় ২৪ ঘণ্টায় ১৪ মৃত্যু, শনাক্ত ১২৭৩ আম্ফান : সমুদ্রবন্দরে ৪ নম্বর স্থানীয় হুঁশিয়ারি সংকেত ধেয়ে আসছে ঘূর্ণিঝড় ‘আম্ফান’, সাগরে ২ নম্বর সংকেত
১৮৮

কাতার থেকে দেশে ফিরতেই চট্টগ্রামের শীর্ষ সন্ত্রাসী আটক

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ৮ ফেব্রুয়ারি ২০২০  

চট্টগ্রাম পুলিশের তালিকাভুক্ত শীর্ষ সন্ত্রাসী মো. সরোয়ারকে ঢাকায় হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার (৮ ফেব্রুয়ারি) সকালে কাতার থেকে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছলে তাকে গ্রেফতার করে পুলিশ। বিষয়টি নিশ্চিত করেন চট্টগ্রামের বায়েজিদ বোস্তামী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রিটন সরকার।
 

গ্রেফতার সরোয়ার নগরের বায়েজিদ বোস্তামী থানার খোন্দকারপাড়ার আবদুল কাদেরের ছেলে। একসময় বায়েজিদ বোস্তামী ও পাঁচলাইশ এলাকার ত্রাস শিবির ক্যাডার সাজ্জাদ আলীর সহযোগী হিসেবে কাজ করতেন এই সরোয়ার। পরে চট্টগ্রাম পুলিশের করা শীর্ষ সন্ত্রাসীর তালিকায় তার নাম আসে।

পুলিশ সূত্র জানায়, আজ সকালে কাতার থেকে দেশে ফেরেন সরোয়ার। গোপন সূত্রে খবর পেয়ে বিমানবন্দর থানা পুলিশ হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকেই তাকে গ্রেফতার করে। তার বিরুদ্ধে একাধিক মামলায় গ্রেফতারি পরোয়ানা রয়েছে। সরোয়ারকে গ্রেফতারের খবর পেয়ে তাকে চট্টগ্রামে আনতে পুলিশের একটি টিম ঢাকার উদ্দেশ্যে রওনা হয়েছে।

প্রসঙ্গত, ২০১১ সালে ব্রাহ্মণবাড়িয়া থেকে শিবির ক্যাডার সাজ্জাদ আলীর সহযোগী সরোয়ার ও ম্যাক্সনকে অস্ত্রসহ গ্রেফতার করেছিল বায়েজিদ বোস্তামী থানা পুলিশ। ২০১৭ সালের দিকে তারা দুজই কাতার চলে যান। গত বছরের শেষ দিকে কাতারে মারামারিতে জড়িয়ে সরোয়ার ও ম্যাক্সন কাতার পুলিশের হাতে গ্রেফতার হন।

 

জাতীয় বিভাগের পাঠকপ্রিয় খবর