বুধবার   ১৬ অক্টোবর ২০১৯   কার্তিক ১ ১৪২৬   ১৬ সফর ১৪৪১

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
একাদশ সংসদের পঞ্চম অধিবেশন শুরু ৭ নভেম্বর যেখানে দুর্নীতি-টেন্ডারবাজি সেখানে অভিযান- স্বরাষ্ট্রমন্ত্রী ন্যাম সম্মেলনে যোগ দিতে বাকু যাচ্ছেন প্রধানমন্ত্রী রিফাত হত্যা : প্রধান আসামির জামিন নামঞ্জুর বিএসএমএমইউয়ে বিশ্ব অ্যানেসথেসিয়া ও মেরুদণ্ড দিবস পালিত মুন্সিগঞ্জের ১৩টি সেতু উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী কুড়িগ্রাম এক্সপ্রেসের উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী সরকারের ধারাবাহিকতার কারণেই উন্নয়ন প্রকল্প গতিশীল: প্রধানমন্ত্রী আজ কম্বোডিয়ার বিপক্ষে মাঠে নামবে বাংলাদেশ বিশ্ব অ্যানেসথেসিয়া দিবস আজ মিনিস্ট্রিয়াল কনসালটেশনে যোগ দিতে আমিরাতে প্রবাসী কল্যাণমন্ত্রী বিশ্ব খাদ্য দিবস আজ নিরাপদ খাদ্য নি‌শ্চিত করার আহ্বান প্রধানমন্ত্রীর বরিশালে ২৭ জেলের জেল-জরিমানা কখন গোসল করা ভালো, সকালে না রাতে? জনপ্রশাসনের ৬ কর্মচারী মাসের সেরা কর্মী নির্বাচিত নতুন প্রজন্মকে পরিচ্ছন্ন বাংলাদেশ গড়ার আহ্বান দেশের প্রথম বাণিজ্যিক সৌর প্লান্টের উৎপাদন শুরু পাকিস্তান সফরে প্রিন্স উইলিয়াম ও কেট মিডলটন বদলে গেল বাংলা বর্ষপঞ্জি, বুধবার ৩১ আশ্বিন
৪৮

কাচ ভেঙে সেলুনে হরিণ, তাণ্ডবে জখম ১ (ভিডিও)

প্রকাশিত: ৯ অক্টোবর ২০১৯  

যুক্তরাষ্ট্রের নিউইয়র্কের লেক রনকনকোমা নামক অঞ্চলের একটি সেলুনে চুল কাটতে গিয়েছিলেন কয়েকজন। লং আইল্যান্ড নামের ওই হেয়ার সেলুন অপেক্ষা করছিলেন তারা। এই সময় হঠাৎ করেই জানালা দিয়ে লাফ দিয়ে সেলুনে ঢুকে পড়ে একটি হরিণ। এমন পরিস্থিতিতে ভয়ে ভীত হয়ে যান সবাই। এই ঘটনার ভিডিওটি সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট করা হলেই ভাইরাল হয়ে যায়।

ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যায়, সেলুনে কাজ করাতে অপেক্ষা করছেন কয়েকজন। আরো কয়েকজন কাজ করাচ্ছেন। এমন সময় জানালার কাচ ভেঙে ঢুকে পড়ে একটি হরিণ। এতে আহত হন এক নারী। সেলুনের দোকানে ঢুকেই ওই হরিণটি চারদিকে ঘুরতে শুরু করে। চালায় তাণ্ডব। এরপর ওই হরিণটি সামনের দরজা ভেঙে পালিয়ে যায়।

এই ঘটনার পর সেলুনে কাজ করাতে আসা এক নারী আহত হন। তিনি মাথায় ও পায়ে ব্যথা পান। পরে তাকে উদ্ধার করে সেলুনের পাশে একটি হাসপাতালে প্রেরণ করা হয়।

এই বিভাগের আরো খবর