মঙ্গলবার   ১৫ অক্টোবর ২০১৯   আশ্বিন ২৯ ১৪২৬   ১৫ সফর ১৪৪১

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
স্বামী-স্ত্রীর পায়ে ১৮টি স্মার্টফোন ৬ দিনের অভিযানে বরিশাল বিভাগে ১৫৪ জেলের কারাদণ্ড অপমানে কাঁদলেন মৌসুমী সাগরে ফের ভারতীয় ১১ জেলে আটক বিয়ে-বিচ্ছেদের পর শরিয়তে সন্তান প্রতিপালনের অধিকার কার? মৃত্যুর আগে জাহ্নবীকে দেয়া মা শ্রীদেবীর দামি পরামর্শ যা ছিল বরিশাল স্টেডিয়ামে আসছে শ্রীলংকা যুদ্ধাপরাধ: আজ ৫ রাজাকারের রায় মানবাধিকার ও আইনের শাসন প্রতিষ্ঠায় গুরুত্ব স্পিকারের শাহজালালে বিপুল পরিমাণ ইউএস ডলার ও থাই বাথসহ আটক ১ বাবরি মসজিদের রায় ঘিরে অযোধ্যায় ১৪৪ ধারা বাংলাদেশের প্রথম হিজড়া ভাইস চেয়ারম্যান পিংকী হাইপ্রোফাইল দুর্নীতিবাজ: এবার বড় অভিযানে নামছে দুদক এক মঞ্চে ৯৩ বইয়ের মোরক উন্মচন করলেন সংস্কৃতি প্রতিমন্ত্রী ১১১ ফুটের গ্রহাণু ধেয়ে আসছে পৃথিবীর দিকে! প্লে স্টোর থেকে আবারও ১৫ অ্যাপ বাতিল কেমন মানুষদের বুদ্ধি বেশি হয়? বিপিএলের চার স্পন্সর প্রস্তুত একসঙ্গে নোবেল জিতেছেন যে দম্পতিরা হাওরের জমি পাবে না রাঘব বোয়ালরা -রাষ্ট্রপতি
২১৭৯

কাউনিয়ায় ৩৫০ বোতল রেকটিফাইড স্পিরিটসহ গ্রেফতার -১

প্রকাশিত: ২৬ সেপ্টেম্বর ২০১৯  

 


বরিশাল নগরীর কাউনিয়ায় ৩৫০ বোতল রেকটিফাইড স্পিরিট সহ মোঃ শহিদুল ইসলাম খোকন (৫৯) কে আটক করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ান র‌্যাব-৮ এর একটি অভিযানিক দল।
বুধবার (২৫ সেপ্টেম্বর) বিকালে তাকে আটক করা হয়। বরিশাল মহানগরীর কাউনিয়া থানাধীন স্বরোড বাকলার মোড়স্থ বায়তুল আমান জামে মসজিদের বিপরীতে “ইয়াকুব ফার্মেসী”র মধ্যে মাদক জাতীয় দ্রব্য রেকটিফাইড স্পিরিট বিক্রয় করিতেছে ,প্রাপ্ত সংবাদের ভিত্তিতে র‌্যাবের আভিযানিক দলটি ২৫ সেপ্টেম্বর ২০১৯ তারিখ আনুমানিক ১৬.৪৫ ঘটিকায় কৌশলগতভাবে ইয়াকুব ফার্মেসী ঘেরাও পূর্বক ০১(এক) জন ব্যক্তিকে আটক করে।

আটককৃত ব্যক্তিকে জিজ্ঞাসাবাদে তার নাম (১) মোঃ শহিদুল ইসলাম খোকন (৫৯), পিতা- মৃত ডাঃ ইয়াকুব মিয়া, সাং- নিউ ভাটিখানা, ০৪নং ওয়ার্ড, থানা- কাউনিয়া, বিএমপি, বরিশাল বলে জানায়।

পরবর্তীতে স্থানীয় জনসাধারণের উপস্থিতিতে আসামী মোঃ শহিদুল ইসলাম খোকন (৫৯) এর ফার্মেসীর টেবিলের নিচে ০৫টি ব্যাগের মধ্যে হইতে ৩৫০ বোতল রেকটিফাইড স্পিরিট উদ্ধার করে। জিজ্ঞাসাবাদে আসামী স্বীকার করে যে, সে দীর্ঘদিন যাবত উক্ত ফার্মেসীতে গোপনে রেকটিফাইড স্পিরিট বিক্রয় করে আসছে।

এ ঘটনায় র‌্যাব-৮, বরিশাল সিপিএসসি’র ডিএডি মোঃ আল-মামুন শিকদার বাদী হয়ে বরিশাল মহানগরীর কাউনিয়া থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করেন।

এই বিভাগের আরো খবর