শুক্রবার   ০৩ এপ্রিল ২০২০   চৈত্র ২০ ১৪২৬   ০৯ শা'বান ১৪৪১

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
প্রতি উপজেলা থেকে নমুনা সংগ্রহ করার নির্দেশ প্রধানমন্ত্রীর আজ থেকে কঠোর অবস্থানে যাচ্ছে সেনাবাহিনী মানুষের পাশে না দাঁড়িয়ে সমালোচনা করছে বিএনপি : কাদের দেশে আক্রান্তদের মধ্যে এ পর্যন্ত ২৬ জন সুস্থ : স্বাস্থ্যমন্ত্রী সেনাবাহিনী কতদিন মাঠে থাকবে সরকার বিবেচনা করবে: সেনাপ্রধান ঘরে বসে পড়াশোনা করতে হবে, শিক্ষার্থীদের প্রধানমন্ত্রী করোনায় খাদ্য ঘাটতি হবে না : কৃষিমন্ত্রী ভিডিও কনফারেন্সে বক্তব্য রাখ‌ছেন প্রধানমন্ত্রী আজ সকালে ৬৪ জেলার কর্মকর্তাদের সঙ্গে প্রধানমন্ত্রীর কনফারেন্স পিপিই যেন নষ্ট না হয়, সেদিকে খেয়াল রাখতে হবে: স্বাস্থ্যমন্ত্রী করোনা মোকাবিলায় সরকার জনগণের পাশে আছে -প্রধানমন্ত্রী ছুটিতে কর্মস্থল ছাড়া যাবে না : সুপ্রিম কোর্ট প্রশাসন করোনা সংকটকালে জনগণের পাশে থাকবে আ.লীগ: কাদের আমি করোনায় আক্রান্ত হইনি : স্বাস্থ্যমন্ত্রী বাংলাদেশে ২৪ ঘণ্টায় করোনা আক্রান্ত নেই : আইইডিসিআর পদ্মা সেতু‌তে বসলো ২৭তম স্প্যান, দৃশ্যমান হলো ৪ হাজার ৫০ মিটার করোনায় আক্রান্ত ব্রিটিশ প্রধানমন্ত্রী বরিস জনসন সব পোশাক কারখানা বন্ধের নির্দেশ পবিত্র শবে বরাত ৯ এপ্রিল স্বাধীনতা দিবস উপলক্ষে জনসমাগম করবেন না: প্রধানমন্ত্রী
৫৬

করোনোভাইরাস প্রতিরোধে গৌরনদী সীমান্তবর্তী এলাকা বন্ধ 

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ২২ মার্চ ২০২০  

আগৈলঝাড়া প্রতিনিধিঃ
বরিশালের গৌরনদী উপজেলার পাশ্ববর্তী মাদারীপুর জেলা করোনো ভাইরাসের ঝুঁকি বেশী থাকায় উপজেলার সীমান্তবর্তী স্থল ও নৌপথ বাঁশ বেধে চলাচল পুরোটাই বন্ধ করে দেয়া হয়েছে। শনিবার বিকেল থেকে লোকজন চলাচল সীমিত করা হলেও আজ রোববার সকাল থেকে বাঁশ দিয়ে লোকজন চলাচল বন্ধ করে দেওয়া হয়েছে। এমনকি ২৪ঘন্টা ওই সকল স্থানে পুলিশ পাহারায় থাকবে। এ ব্যাপারে গৌরনদী উপজেলা নির্বাহী কর্মকর্তা ইসরাত জাহান বরেন, মাদারীপুর জেলা লক ডাউন থাকায় সীমান্তবর্তী কালকিনি উপজেলার লোকজন গৌরনদীতে ভিড় করছেন।

উপজেলার জনসাধারনের স্বাস্থ্যঝুকি বিবেচনা করে শনিবার বিকেল থেকে পুলিশ প্রশাসন দিয়ে স্থল ও নৌ পথে পাহাড়া বসিয়ে সকল ধরনের যানবাহন লোকজন চলাচল সীমিত করে দেয়া হয়েছিল। আজ রোববার সকাল থেকে প্রতিটি স্থল ও নৌপথে বাঁশ বেধে চলাচল পুরোটাই বন্ধ করে দেয়া হয়েছে। এবং ওইসব ন্থানে দিনরাত পুলিশ পাহারায় থাকবে। গৌরনদী মডেল থানা ওসি(তদন্ত) মাহাবুবুর রহমান জানান, এখন থেকে ২৪ ঘন্টাই ওই সকল স্থানে পুলিশ পাহারায় থাকবে। কোন লোকজন বা যানবাহন চলাচল করতে দেওয়া হবে না। 
 

এই বিভাগের আরো খবর