বুধবার   ০১ এপ্রিল ২০২০   চৈত্র ১৮ ১৪২৬   ০৭ শা'বান ১৪৪১

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
দেশে আক্রান্তদের মধ্যে এ পর্যন্ত ২৬ জন সুস্থ : স্বাস্থ্যমন্ত্রী সেনাবাহিনী কতদিন মাঠে থাকবে সরকার বিবেচনা করবে: সেনাপ্রধান ঘরে বসে পড়াশোনা করতে হবে, শিক্ষার্থীদের প্রধানমন্ত্রী করোনায় খাদ্য ঘাটতি হবে না : কৃষিমন্ত্রী ভিডিও কনফারেন্সে বক্তব্য রাখ‌ছেন প্রধানমন্ত্রী আজ সকালে ৬৪ জেলার কর্মকর্তাদের সঙ্গে প্রধানমন্ত্রীর কনফারেন্স পিপিই যেন নষ্ট না হয়, সেদিকে খেয়াল রাখতে হবে: স্বাস্থ্যমন্ত্রী করোনা মোকাবিলায় সরকার জনগণের পাশে আছে -প্রধানমন্ত্রী ছুটিতে কর্মস্থল ছাড়া যাবে না : সুপ্রিম কোর্ট প্রশাসন করোনা সংকটকালে জনগণের পাশে থাকবে আ.লীগ: কাদের আমি করোনায় আক্রান্ত হইনি : স্বাস্থ্যমন্ত্রী বাংলাদেশে ২৪ ঘণ্টায় করোনা আক্রান্ত নেই : আইইডিসিআর পদ্মা সেতু‌তে বসলো ২৭তম স্প্যান, দৃশ্যমান হলো ৪ হাজার ৫০ মিটার করোনায় আক্রান্ত ব্রিটিশ প্রধানমন্ত্রী বরিস জনসন সব পোশাক কারখানা বন্ধের নির্দেশ পবিত্র শবে বরাত ৯ এপ্রিল স্বাধীনতা দিবস উপলক্ষে জনসমাগম করবেন না: প্রধানমন্ত্রী অতি প্রয়োজন ছাড়া ঘরের বাইরে যাবেন না : প্রধানমন্ত্রী জাতির উদ্দেশে ভাষণ দিচ্ছেন প্রধানমন্ত্রী মুক্তি পেলেন খালেদা জিয়া
২২

করোনা সতর্কতা, বাতিল সমস্ত টিভি ধারাবাহিক ও সিনেমার শুটিং

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ১৬ মার্চ ২০২০  

করোনাভাইরাস নিয়ে কড়া সতর্কতা। আগামী ৩১ মার্চ পর্যন্ত ভারতে সমস্ত সিনেমা ও টিভি ধারাবাহিকের শুটিং বাতিলের সিদ্ধান্ত নিল মুম্বাইয়ের ফিল্ম এবং টেলিভিশন সংগঠন। সরকারি নির্দেশিকা মেনেই এই সিদ্ধান্ত নেয়া হয়েছে বলে জানা গেছে।

ভারতীয় গণমাধ্যমে প্রকাশিত খবরে, ইন্ডিয়ান মোশন পিকচার্স প্রডিউসর অ্যাসোসিয়েশন, ফেডারেশন অফ ওয়েস্টার্ন ইন্ডিয়া সিনে এমপ্লয়ীজ, ইন্ডিয়ান ফিল্ম অ্যান্ড টেলিভিশন ডিরেক্টর্স অ্যাসোসিয়েশন-এর পক্ষ থেকে শুটিং বাতিলের সিদ্ধান্ত নেয়া হয়েছে। 

রোববারই এই সংগঠনগুলোর পক্ষ থেকে একটি বৈঠক ডাকা হয়। সেখানে সিদ্ধান্ত নেয়া হয়, আগামী ১৯ থেকে ৩১ মার্চ পর্যন্ত সমস্তরকম শুটিং বাতিল করা হয়েছে। 

তবে ৩১ মার্চ-এর পর সমস্ত সিনেমা ও ধারাবাহিকগুলির শুটিং আবারো শুরু হবে কিনা তা অবশ্য এখনো স্পষ্ট নয়। এক্ষেত্রে যে ধারাবাহিকগুলোর আগাম শুটিং হয়ে থাকবে বা রয়েছে সেগুলোরই আগামী পর্ব দেখতে পাবেন দর্শকরা। তবে এখনো পর্যন্ত কলকাতায় বাংলা ধারাবাহিক ও সিনেমাগুলির শুটিং বাতিলের কোনো খবর মেলেনি।

এই বিভাগের আরো খবর