মঙ্গলবার   ৩১ মার্চ ২০২০   চৈত্র ১৭ ১৪২৬   ০৬ শা'বান ১৪৪১

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
ঘরে বসে পড়াশোনা করতে হবে, শিক্ষার্থীদের প্রধানমন্ত্রী করোনায় খাদ্য ঘাটতি হবে না : কৃষিমন্ত্রী ভিডিও কনফারেন্সে বক্তব্য রাখ‌ছেন প্রধানমন্ত্রী আজ সকালে ৬৪ জেলার কর্মকর্তাদের সঙ্গে প্রধানমন্ত্রীর কনফারেন্স পিপিই যেন নষ্ট না হয়, সেদিকে খেয়াল রাখতে হবে: স্বাস্থ্যমন্ত্রী করোনা মোকাবিলায় সরকার জনগণের পাশে আছে -প্রধানমন্ত্রী ছুটিতে কর্মস্থল ছাড়া যাবে না : সুপ্রিম কোর্ট প্রশাসন করোনা সংকটকালে জনগণের পাশে থাকবে আ.লীগ: কাদের আমি করোনায় আক্রান্ত হইনি : স্বাস্থ্যমন্ত্রী বাংলাদেশে ২৪ ঘণ্টায় করোনা আক্রান্ত নেই : আইইডিসিআর পদ্মা সেতু‌তে বসলো ২৭তম স্প্যান, দৃশ্যমান হলো ৪ হাজার ৫০ মিটার করোনায় আক্রান্ত ব্রিটিশ প্রধানমন্ত্রী বরিস জনসন সব পোশাক কারখানা বন্ধের নির্দেশ পবিত্র শবে বরাত ৯ এপ্রিল স্বাধীনতা দিবস উপলক্ষে জনসমাগম করবেন না: প্রধানমন্ত্রী অতি প্রয়োজন ছাড়া ঘরের বাইরে যাবেন না : প্রধানমন্ত্রী জাতির উদ্দেশে ভাষণ দিচ্ছেন প্রধানমন্ত্রী মুক্তি পেলেন খালেদা জিয়া সন্ধ্যায় জাতির উদ্দেশে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী আজ থেকে একসাথে দু`জন রাস্তায় হাঁটতে পারবে না
২৫

করোনা নিয়ে গুজব ছড়ানোয় দুই যুবক আটক

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ২৪ মার্চ ২০২০  

করোনাভাইরাস নিয়ে ফেসবুকে গুজব ছড়ানোর অভিযোগ ফেনীতে দুই যুবককে আটক করেছে ডিবি পুলিশ। মঙ্গলবার দুপুরে শহরের ট্রাংক রোডের দোয়েল চত্বর থেকে তাদের আটক করা হয়।

আটকরা হলেন- সদর উপজেলার ধর্মপুর ইউপির মঠবাড়িয়া এলাকার কবির আহম্মদের ছেলে শহিদুল ইসলাম রাসেল ও আহাদ কাজিরবাগ ইউপির আব্দুর রশিদ কাজি বাড়ির আব্দুর রহমানের ছেলে আবদুল আহাদ।

সদর মডেল থানার ওসি মোহাম্মদ সাজেদুল ইসলাম জানান, করোনাভাইরাস নিয়ে ওই দুই যুবক ফেসবুকে গুজব ছড়ান। এমন অভিযোগে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

তিনি আরো জানান, এ ঘটনায় আটকদের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করেন জেলা ডিবি পুলিশের এসআই কাজী গোলাম মহিউদ্দিন।

এই বিভাগের আরো খবর