• সোমবার   ১৩ জুলাই ২০২০ ||

  • আষাঢ় ২৯ ১৪২৭

  • || ২২ জ্বিলকদ ১৪৪১

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
রিজেন্টের সাহেদের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করোনায় ২৪ ঘণ্টায় ৩৯ মৃত্যু, শনাক্ত ৩০৯৯ চলতি মাসেই নিউজ পোর্টালের নিবন্ধন শুরু : তথ্যমন্ত্রী করোনায় ২৪ ঘণ্টায় ৪৭ মৃত্যু, শনাক্ত ২৬৬৬ করোনায় ২৪ ঘণ্টায় ৩০ মৃত্যু, শনাক্ত ২৬৮৬ লিবিয়ায় ২৬ বাংলাদেশিকে হত্যার ঘটনায় চক্রের দুই সদস্য কারাগারে করোনায় ২৪ ঘণ্টায় ৪১ মৃত্যু, শনাক্ত ৩৩০৭ এইচএসসিতে ভর্তি কার্যক্রম শুরু শিগগিরই: শিক্ষামন্ত্রী করোনায় মৃত প্রবাসীর পরিবার পাবে ৩ লাখ টাকা করে: প্রধানমন্ত্রী করোনায় ২৪ ঘণ্টায় ৪৬ মৃত্যু, শনাক্ত ৩৪৮৯ করোনা শনাক্তে প্রতারণায় কঠোর অবস্থানে সরকার : ওবায়দুল কাদের করোনায় ২৪ ঘণ্টায় ৫৫ মৃত্যু, শনাক্ত ৩০২৭ চলে গেলেন বরেণ্য সংগীতশিল্পী এন্ড্রু কিশোর করোনায় আরও ৪৪ মৃত্যু, শনাক্ত ৩২০১ ভিসার মেয়াদ বাড়ালো সৌদি আরব: পররাষ্ট্রমন্ত্রী গত ২৪ ঘণ্টায় করোনায় আক্রান্ত ২৭৩৮, মৃত্যু ৫৫ কাউকেই ভূতুড়ে বিদ্যুৎ বিল পরিশোধ করতে হবে না: বিদ্যুৎ সচিব আজ থেকে অধস্তন আদালতে আত্মসমর্পণ করা যাবে করোনায় ২৪ ঘণ্টায় ২৯ মৃত্যু, শনাক্ত ৩২৮৮ বেতন-ভাতা পরিশোধে মালিকরা সহমর্মিতার নজির দেখাবেন : কাদের
১১

করোনা জয় করে কাজে ফিরছেন পুলিশরা

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ২৯ মে ২০২০  

করোনায় আক্রান্ত পুলিশ সদস্যদের অনেকেই সুস্থ হয়ে আবার কাজে যোগ দিয়েছেন বলে জানিয়েছে পুলিশ সদর দফতর। এখন পর্যন্ত পুলিশের এক হাজার ৫৬৩ জন পুলিশ সদস্য করোনাকে জয় করে সুস্থ হয়েছেন। বেশির ভাগ পুলিশ সদস্যই সুস্থ হয়ে পুনরায় কাজে যোগ দিয়েছেন।

শুক্রবার (২৯ মে) গণমাধ্যমে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়। পুলিশ সদর দফতরের জনসংযোগ বিভাগের কর্মকর্তা এআইজি মো. সোহেল রানা স্বাক্ষরিত সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, পুলিশের করোনা আক্রান্ত সদস্যের প্রতি তিন জনের একজন ইতোমধ্যেই করোনা থেকে সুস্থ হয়েছেন। এই পর্যন্ত পুলিশের বিভিন্ন পর্যায়ের ঊর্ধ্বতন কর্মকর্তাসহ চার হাজার ৫৪৪ জন সদস্য করোনা আক্রান্ত হয়েছেন।

বিজ্ঞপ্তিতে আরও জানানো হয়, আইজিপি ড. বেনজীর আহমেদের নির্দেশনায় করোনা আক্রান্ত পুলিশ সদস্যদের সুচিকিৎসা ও সর্বোত্তম সেবা নিশ্চিত করতে নেওয়া হয়েছে নানা পদক্ষেপ। আক্রান্ত পুলিশ সদস্যদের সেবা নিশ্চিত করতে বেসরকারি হাসপাতাল ভাড়া করা হয়। সকল পুলিশ হাসপাতালে চিকিৎসার জন্য পর্যাপ্ত পরিমাণ উন্নত চিকিৎসা সরঞ্জামাদি সংযোজন করা হয়। এরই ফলশ্রুতিতে করোনা আক্রান্ত পুলিশ সদস্যদের সুস্থতার হার একদিকে যেমন দ্রুততার সঙ্গে বাড়ছে, অন্যদিকে কমছে নতুন করে সংক্রমণের সংখ্যা।

এদিকে পুলিশের অপর একটি সূত্র জানায়, করোনাভাইরাসে আক্রান্ত হয়ে বর্তমানে পুলিশের চার হাজার ৭৩৮ জন সদস্য কোয়ারেন্টিনে রয়েছেন। আইসোলেশনে আছেন এক হাজার ৯৭ জন। ইতোমধ্যে মৃত্যু হয়েছে ১৫ জন পুলিশ সদস্যের।

জাতীয় বিভাগের পাঠকপ্রিয় খবর