• সোমবার   ১৩ জুলাই ২০২০ ||

  • আষাঢ় ২৯ ১৪২৭

  • || ২২ জ্বিলকদ ১৪৪১

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
রিজেন্টের সাহেদের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করোনায় ২৪ ঘণ্টায় ৩৯ মৃত্যু, শনাক্ত ৩০৯৯ চলতি মাসেই নিউজ পোর্টালের নিবন্ধন শুরু : তথ্যমন্ত্রী করোনায় ২৪ ঘণ্টায় ৪৭ মৃত্যু, শনাক্ত ২৬৬৬ করোনায় ২৪ ঘণ্টায় ৩০ মৃত্যু, শনাক্ত ২৬৮৬ লিবিয়ায় ২৬ বাংলাদেশিকে হত্যার ঘটনায় চক্রের দুই সদস্য কারাগারে করোনায় ২৪ ঘণ্টায় ৪১ মৃত্যু, শনাক্ত ৩৩০৭ এইচএসসিতে ভর্তি কার্যক্রম শুরু শিগগিরই: শিক্ষামন্ত্রী করোনায় মৃত প্রবাসীর পরিবার পাবে ৩ লাখ টাকা করে: প্রধানমন্ত্রী করোনায় ২৪ ঘণ্টায় ৪৬ মৃত্যু, শনাক্ত ৩৪৮৯ করোনা শনাক্তে প্রতারণায় কঠোর অবস্থানে সরকার : ওবায়দুল কাদের করোনায় ২৪ ঘণ্টায় ৫৫ মৃত্যু, শনাক্ত ৩০২৭ চলে গেলেন বরেণ্য সংগীতশিল্পী এন্ড্রু কিশোর করোনায় আরও ৪৪ মৃত্যু, শনাক্ত ৩২০১ ভিসার মেয়াদ বাড়ালো সৌদি আরব: পররাষ্ট্রমন্ত্রী গত ২৪ ঘণ্টায় করোনায় আক্রান্ত ২৭৩৮, মৃত্যু ৫৫ কাউকেই ভূতুড়ে বিদ্যুৎ বিল পরিশোধ করতে হবে না: বিদ্যুৎ সচিব আজ থেকে অধস্তন আদালতে আত্মসমর্পণ করা যাবে করোনায় ২৪ ঘণ্টায় ২৯ মৃত্যু, শনাক্ত ৩২৮৮ বেতন-ভাতা পরিশোধে মালিকরা সহমর্মিতার নজির দেখাবেন : কাদের
১৬৮

করোনা আক্রান্ত মিন্টুর সাথে বৈঠক, আতঙ্কে বেগম জিয়া

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ২৯ মে ২০২০  

যেখানে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর ও নাগরিক ঐক্যের মাহমুদুর রহমান মান্না ছাড়া অন্য কেউ দেখা করতে পারছেন না, সেখানে ছলেবলে কৌশলে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার সঙ্গে দেখা করেছেন দলীয় ভাইস চেয়ারম্যান আবদুল আউয়াল মিন্টু। কিন্তু মিন্টু যে করোনায় আক্রান্ত, তা জানতেন না দলীয় নেত্রী। পরে বিষয়টি জানতে পেরে অস্বস্তিতে রয়েছেন খালেদা। তার ধারণা, যে কোন মুহূর্তে তিনিও আক্রান্ত হবেন করোনায়।

দায়িত্বশীল একটি সূত্র জানিয়েছে, বুধবার (২৭ মে) রাত ৮টা ৫৫ মিনিটে গুলশানে খালেদা জিয়ার বাসভবন ‘ফিরোজা’য় যান আবদুল আউয়াল মিন্টু। তবে নেত্রীর সঙ্গে বৈঠককালে গোপন রাখেন ক’দিন আগে নিজের করোনা পজিটিভ হওয়ার খবর। পরে ৯টা ২৫ মিনিটে সেখান থেকে বের হওয়ার পর খালেদা দলীয় মহাসচিব ফখরুল মারফৎ জানতে পারেন মিন্টু করোনা পজিটিভ। কিন্তু বিষয়টি গোপন থাকায় এবং মিডিয়ার সামনে না আসায় কেউ জানেন না। এরপর থেকেই উৎকণ্ঠায় সময় কাটছে বিএনপি নেত্রীর।

এ ব্যাপারে তার বোন সেলিমা ইসলাম জানান, আবদুল আউয়াল মিন্টু ‘ফিরোজা’ থেকে যাওয়ার পর থেকেই খালেদা চরম অস্বস্তিতে রয়েছেন। তিনি ধারণা করছেন, যেহেতু মিন্টু করোনা পজিটিভ ছিলেন। এখন তিনিও করোনা নেগেটিভ থেকে পজিটিভ হয়ে যাবেন।

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া যদি মিন্টুর মাধ্যমে করোনা আক্রান্ত হন, তবে সেটা হবে তার ‘পাপের ফসল’ বলে মন্তব্য করেছেন দেশের রাজনৈতিক বিজ্ঞজনরা।

তারা বলছেন, দলে মোটা অংকের অর্থায়নের আশায় খালেদা জিয়া বাসভবন ‘ফিরোজা’য় ডেকেছিলেন মিন্টুকে। তাই এখন যদি তার মাধ্যমে বিএনপি নেত্রীর করোনা পজিটিভ হয়, তবে ধরে নিতে এটা তার অতীত পাপ এবং বর্তমান লোভের ফসল।

রাজনীতি বিভাগের পাঠকপ্রিয় খবর