সোমবার   ৩০ মার্চ ২০২০   চৈত্র ১৫ ১৪২৬   ০৫ শা'বান ১৪৪১

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
করোনা মোকাবিলায় সরকার জনগণের পাশে আছে -প্রধানমন্ত্রী ছুটিতে কর্মস্থল ছাড়া যাবে না : সুপ্রিম কোর্ট প্রশাসন করোনা সংকটকালে জনগণের পাশে থাকবে আ.লীগ: কাদের আমি করোনায় আক্রান্ত হইনি : স্বাস্থ্যমন্ত্রী বাংলাদেশে ২৪ ঘণ্টায় করোনা আক্রান্ত নেই : আইইডিসিআর পদ্মা সেতু‌তে বসলো ২৭তম স্প্যান, দৃশ্যমান হলো ৪ হাজার ৫০ মিটার করোনায় আক্রান্ত ব্রিটিশ প্রধানমন্ত্রী বরিস জনসন সব পোশাক কারখানা বন্ধের নির্দেশ পবিত্র শবে বরাত ৯ এপ্রিল স্বাধীনতা দিবস উপলক্ষে জনসমাগম করবেন না: প্রধানমন্ত্রী অতি প্রয়োজন ছাড়া ঘরের বাইরে যাবেন না : প্রধানমন্ত্রী জাতির উদ্দেশে ভাষণ দিচ্ছেন প্রধানমন্ত্রী মুক্তি পেলেন খালেদা জিয়া সন্ধ্যায় জাতির উদ্দেশে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী আজ থেকে একসাথে দু`জন রাস্তায় হাঁটতে পারবে না জাতির উদ্দেশে আজ ভাষণ দেবেন প্রধানমন্ত্রী নিষেধাজ্ঞা অক্ষরে অক্ষরে পালন করুন : স্বরাষ্ট্রমন্ত্রী প্রধানমন্ত্রীর নির্দেশেই খালেদা জিয়াকে মুক্তির সিদ্ধান্ত করোনা ছোঁয়াচে, এক মিটার দূরত্বে থাকার পরামর্শ টিসিবি-ভোক্তা অধিদফতরের কর্মকর্তা-কর্মচারীদের ছুটি বাতিল
৭৭

করোনাভাইরাস প্রতিরোধে গৌরনদীতে সুপারমার্কেট ও দোকান-পাট বন্ধ

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ২৪ মার্চ ২০২০  

আগৈলঝাড়া প্রতিনিধিঃ
মহামারী করোনাভাইরাস প্রতিরোধে প্রশাসনের সিদ্ধান্তকে স্বাগত জানিয়ে সোমবার রাত থেকে বরিশালের গৌরনদী উপজেলার বিভিন্ন এলাকার সুপারমার্কেট ও দোকান গুলো বন্ধ করে দিয়েছেন ব্যবসায়ীরা। পাশাপাশি উপজেলার অভ্যন্তরীন রুটগুলোতে সীমিত আকারে চলাচল করছে ছোট ছোট যানবাহন। উপজেলার বিভিন্ন সরকারী দপ্তরগুলো খোলা থাকলেও কোন দপ্তরেই সেবা প্রার্থীদের উপস্থিতি পরিলক্ষিত হয়নি।

সাধারণ মানুষের মধ্যে করোনাভাইরাস নিয়ে একধরনের ভীতি কাজ করলেও উপজেলা প্রশাসন করোনা প্রতিরোধে সচেতনামূলক ব্যাপক প্রচারণা চালিয়ে যাচ্ছেন। ফলে অতি প্রয়োজন ছাড়া কেউই ঘর থেকে বাইরে বের হচ্ছেনা। উপজেলা প্রশাসনের কর্মকর্তারা জানিয়েছেন, স্থানীয় জনপ্রতিনিধিদের সমন্বয়ে করোনা প্রতিরোধে সচেতনতামূলক পদক্ষেপ গ্রহণ করা হয়েছে। প্রয়োজন ছাড়া সাধারণ মানুষকে পরবর্তী নির্দেশ না দেয়া পর্যন্ত ঘর থেকে বের হতে নিরুৎসাহিত করা হচ্ছে। শপিং মলগুলো বন্ধ থাকলেও নিত্যপ্রয়োজনীয় পণ্যের দোকানগুলো চালু রয়েছে।  
 

এই বিভাগের আরো খবর