• রোববার   ০৭ জুন ২০২০ ||

  • জ্যৈষ্ঠ ২৩ ১৪২৭

  • || ১৫ শাওয়াল ১৪৪১

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
হাসপাতাল থেকে রোগী ফেরত দেওয়া মানবতাবিরোধী কাজ: তথ্যমন্ত্রী করোনায় ২৪ ঘণ্টায় ৩৫ মৃত্যু, শনাক্ত ২৬৩৫ ৩ হাজার মেডিক্যাল টেকনোলজিস্ট নিয়োগে অনুমোদন দিলেন প্রধানমন্ত্রী মানুষকে সুরক্ষিত করতে প্রাণপণে চেষ্টা করছি: প্রধানমন্ত্রী করোনায় মৃত্যুর মিছিলে আরও ৩৫ জন, নতুন শনাক্ত ২৪২৩ হলিক্রস-নটরডেমসহ চার কলেজে ভর্তি বন্ধ গত ২৪ ঘণ্টায় করোনায় ৩৭ মৃত্যু, শনাক্ত আরও ২৬৯৫ আজ থেকে চলবে আরও ৯ জোড়া ট্রেন হাসপাতাল থেকে রোগী ফেরানো শাস্তিযোগ্য অপরাধ: তথ্যমন্ত্রী যেকোনো প্রতিবন্ধকতা মোকাবিলা করে এগিয়ে যেতে পারব: প্রধানমন্ত্রী সময় যত কঠিনই হোক দুর্নীতি ঘটলেই আইনি ব্যবস্থা: দুদক চেয়ারম্যান জেলা হাসপাতালগুলোতে আইসিইউ ইউনিট স্থাপনের নির্দেশ প্রধানমন্ত্রীর করোনা বিশ্ব বদলে দিলেও বিএনপিকে বদলাতে পারেনি: কাদের করোনায় ২৪ ঘণ্টায় ৩৭ মৃত্যু, শনাক্ত ২৯১১ সীমিত আকারে শিক্ষাপ্রতিষ্ঠান খোলার নির্দেশনা খাদ্য উৎপাদন আরও বাড়াতে সব ধরনের প্রচেষ্টা চলছে: কৃষিমন্ত্রী সারা দেশকে লাল, সবুজ ও হলুদ জোনে ভাগ করা হবে: স্বাস্থ্যমন্ত্রী গত ২৪ ঘণ্টায় দেশে ২৩৮১ জনের করোনা শনাক্ত পুরোপুরি স্বাস্থ্যবিধি মেনে ট্রেন চলছে: রেলমন্ত্রী দেশে গত ২৪ ঘণ্টায় ২৫৪৫ জনের করোনা শনাক্ত, মৃত্যু ৪০ জন
৩২৩

করোনাভাইরাস নিয়ে আতংকিত হওয়ার কিছু নেই - শাহে আলম

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ১২ মার্চ ২০২০  

বানারীপাড়া (বরিশাল) প্রতিনিধি
চিন ও ইতালীসহ বিভিন্ন দেশে করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে আনেক লোক মারা যাচ্ছেন। তবে এ নিয়ে আমাদের দেশে আতংকিত হওয়ার কিছু নেই বলে জানিয়েছেন, স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য এবং বরিশাল-২ আসনের এমপি মো.শাহে আলম।

তিনি বলেন, আমাদের সকলকে করোনা ভাইরাসে আক্রন্ত না হওয়ার যে সব সর্তকতা রয়েছে, সেগুলো মেনে চলতে হবে। তাহলেই আমরা করোনা ভাইরাসের আক্রমন থেকে মুক্ত থাকতে পারব। এক্ষেত্রে তিনি সকলকে সচেতন হওয়ার আহবান জানিয়ে বলেন, সরকার এর পরেও করোনা ভাইরাসে আক্রান্তদের দ্রুত চিকিৎসা-সেবা দেয়ার জন্য দেশের সকল জেলা-উপজেলার হাসপাতালগুলোর বিশেষজ্ঞ ডাক্তারদের প্রস্তুত রেখেছেন। যাতে করে তারা করোনা ভাইরাসে আক্রান্তদের দ্রুত চিকিৎসা-সেবা দিতে পারেন। গত দু’দিন ধরে বানারীপাড়া ও উজিরপুর উপজেলার বিভিন্ন স্কুলের বার্ষিক ক্রিড়া ও সাংস্কৃতিক প্রতিযোগীতার পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় এমপি মো.শাহে আলম এসব কথা বলেন।

বুধবার রাত ৯টায় বানারীপাড়ার উদয়কাঠী ইউনিয়ন প্রগতি মাধ্যমিক ও সরকারী প্রাথমিক বিদ্যালয়ের বার্ষিক ক্রিড়া প্রতিযোগীতা অনুষ্ঠানে মাধ্যমিক বিদ্যালয় পরিচালনা পর্ষদের সভাপতি ও সাবেক ইউপি চেয়ারম্যান মো.মামুন উর রশিদ স্বপন তালুকদারের সভাপতিত্বে অনুষ্ঠিত পুরস্কার বিতরণী সভায় বিশেষ অতিথি ছিলেন, উপজেলা চেয়ারম্যান গোলাম ফারুক, বিশারকান্দি শেরে বাংলা ডিগ্রী কলেজের অধ্যক্ষ নিজাম উদ্দিন, উপজেলা প্রকৌশলী হুমায়ুন কবির, থানার অফিসার ইনচার্জ শিশির কুমার পাল, উপজেলা ভাইস চেয়ারম্যান নুরুল হুদা তালুকদার, আ’লীগ নেতা রাশেদুল হাসান মিলন মুন্সি। এছাড়াও অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, প্রধান শিক্ষক এসমাইল হোসেন, সাবেক প্রধান শিক্ষক দেলোয়ার হোসেন, প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি সাইদুর রহমান প্রধান শিক্ষক জান্নাতুল ফেরদৌসসহ স্থানীয় গন্যমান্য ব্যাক্তিবর্গ ও বিদ্যালয় পরিচালনা পর্ষদের সদস্যরা উপস্থিত ছিলেন।
 

উপজেলা বিভাগের পাঠকপ্রিয় খবর