• সোমবার   ২৫ জানুয়ারি ২০২১ ||

  • মাঘ ১২ ১৪২৭

  • || ১১ জমাদিউস সানি ১৪৪২

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
দেশে পৌঁছেছে সেরামের ৫০ লাখ টিকা রমজানে টিসিবির পণ্য ৩ গুণ বাড়ানো হবে: বাণিজ্যমন্ত্রী রেশম শিল্পের উন্নয়নে সমন্বিত উদ্যোগ নেওয়া হবে: পাটমন্ত্রী করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ২০, শনাক্ত ৪৭৩ অপপ্রচার ও ষড়যন্ত্রের বিরুদ্ধে ঐক‌্যবদ্ধ হওয়ার আহ্বান: কাদের দশম ও দ্বাদশ শ্রেণির নিয়মিত ক্লাস হবে: শিক্ষামন্ত্রী ঢাকা শুধু বাসযোগ্য নয়, বিনোদন কেন্দ্রে পরিণত হবে: তাজুল করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ২২, শনাক্ত ৪৩৬ সবার আগে আমি ভ্যাকসিন নেব : অর্থমন্ত্রী করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ১৬, শনাক্ত ৫৮৪ সার্জেন্টের ওপর হামলাকারী সেই যুবক গ্রেপ্তার পিকে হালদারের দুই সহযোগীকে গ্রেফতার করেছে দুদক প্রতিক্রিয়াশীলতা বিএনপির রাজনৈতিক চরিত্র: কাদের সরকারের সাফল্যে বিএনপি উদ্ভ্রান্ত হয়ে গেছে : তথ্যমন্ত্রী বাইডেন কমলাকে রাষ্ট্রপতি প্রধানমন্ত্রীর অভিনন্দন ঢাকায় পৌঁছে গেছে করোনার টিকা ওয়েস্ট ইন্ডিজকে উড়িয়ে শুভ সূচনা টাইগারদের পৌর নির্বাচনে নৌকার বিপক্ষে গেলেই কঠোর ব্যবস্থা: কাদের রোহিঙ্গাদের নিরাপত্তা দিতে ভাসানচরে নতুন থানা: স্বরাষ্ট্রমন্ত্রী প্রথমে ঢাকায় টিকা কর্মসূচি শুরু হবে: স্বাস্থ্যমন্ত্রী

করোনাভাইরাস নিয়ে আতংকিত হওয়ার কিছু নেই - শাহে আলম

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ১২ মার্চ ২০২০  

বানারীপাড়া (বরিশাল) প্রতিনিধি
চিন ও ইতালীসহ বিভিন্ন দেশে করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে আনেক লোক মারা যাচ্ছেন। তবে এ নিয়ে আমাদের দেশে আতংকিত হওয়ার কিছু নেই বলে জানিয়েছেন, স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য এবং বরিশাল-২ আসনের এমপি মো.শাহে আলম।

তিনি বলেন, আমাদের সকলকে করোনা ভাইরাসে আক্রন্ত না হওয়ার যে সব সর্তকতা রয়েছে, সেগুলো মেনে চলতে হবে। তাহলেই আমরা করোনা ভাইরাসের আক্রমন থেকে মুক্ত থাকতে পারব। এক্ষেত্রে তিনি সকলকে সচেতন হওয়ার আহবান জানিয়ে বলেন, সরকার এর পরেও করোনা ভাইরাসে আক্রান্তদের দ্রুত চিকিৎসা-সেবা দেয়ার জন্য দেশের সকল জেলা-উপজেলার হাসপাতালগুলোর বিশেষজ্ঞ ডাক্তারদের প্রস্তুত রেখেছেন। যাতে করে তারা করোনা ভাইরাসে আক্রান্তদের দ্রুত চিকিৎসা-সেবা দিতে পারেন। গত দু’দিন ধরে বানারীপাড়া ও উজিরপুর উপজেলার বিভিন্ন স্কুলের বার্ষিক ক্রিড়া ও সাংস্কৃতিক প্রতিযোগীতার পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় এমপি মো.শাহে আলম এসব কথা বলেন।

বুধবার রাত ৯টায় বানারীপাড়ার উদয়কাঠী ইউনিয়ন প্রগতি মাধ্যমিক ও সরকারী প্রাথমিক বিদ্যালয়ের বার্ষিক ক্রিড়া প্রতিযোগীতা অনুষ্ঠানে মাধ্যমিক বিদ্যালয় পরিচালনা পর্ষদের সভাপতি ও সাবেক ইউপি চেয়ারম্যান মো.মামুন উর রশিদ স্বপন তালুকদারের সভাপতিত্বে অনুষ্ঠিত পুরস্কার বিতরণী সভায় বিশেষ অতিথি ছিলেন, উপজেলা চেয়ারম্যান গোলাম ফারুক, বিশারকান্দি শেরে বাংলা ডিগ্রী কলেজের অধ্যক্ষ নিজাম উদ্দিন, উপজেলা প্রকৌশলী হুমায়ুন কবির, থানার অফিসার ইনচার্জ শিশির কুমার পাল, উপজেলা ভাইস চেয়ারম্যান নুরুল হুদা তালুকদার, আ’লীগ নেতা রাশেদুল হাসান মিলন মুন্সি। এছাড়াও অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, প্রধান শিক্ষক এসমাইল হোসেন, সাবেক প্রধান শিক্ষক দেলোয়ার হোসেন, প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি সাইদুর রহমান প্রধান শিক্ষক জান্নাতুল ফেরদৌসসহ স্থানীয় গন্যমান্য ব্যাক্তিবর্গ ও বিদ্যালয় পরিচালনা পর্ষদের সদস্যরা উপস্থিত ছিলেন।