মঙ্গলবার   ১০ ডিসেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ২৬ ১৪২৬   ১২ রবিউস সানি ১৪৪১

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
পদ্মাসেতুর ১৮ তম স্প্যান বসবে কাল আগৈলঝাড়ায় বিশ্ব মানবাধিকার দিবস পালিত সংঘাত নয়, আলোচনায় হবে রোহিঙ্গা প্রত্যাবাসন- প্রধানমন্ত্রী জাতীয় ভ্যাট দিবস আজ বিশ্ব মানবাধিকার দিবস আজ আজ বীরশ্রেষ্ঠ রুহুল আমিনের ৪৮তম শাহাদাতবার্ষিকী বেকার মানি না, দেশে কাজের অভাব নেই: পরিকল্পনামন্ত্রী বাজারে অসুস্থ প্রতিযোগিতা রোধ করুন : রাষ্ট্রপতি বরিশালে বিভিন্ন ক্ষেত্রে অবদানের স্বীকৃতিতে জয়িতাদের সংবর্ধনা সেও কি আপনাকেই মিস করছে! ইউরোপের ৬১ সিনেমা হলে ‘মেড ইন বাংলাদেশ’ মিয়ানমারকে বয়কটের ডাক দিল ৩০ মানবাধিকার সংস্থা সাদিক আবদুল্লাহ`র কৃতজ্ঞতা জ্ঞাপণ চিন্তাশক্তি দুর্বল করে দিতে পারে মটরশুঁটি, দাবি গবেষকদের! ২০২০ সালে ফাইভ-জি জগতে পা দেবে বাংলাদেশ-মোস্তাফা জব্বার পায়ুপথে ইয়াবা, শাহজালাল বিমানবন্দরে যাত্রী আটক ২২ ডিআইজি-অতিরিক্ত ডিআইজি বদলি উজিরপুরে বেগম রোকেয়া দিবসে জয়িতাদের সংবর্ধনা গৌরনদীতে ৫ জয়িতাদের ক্রেষ্ট প্রদান গৌরনদীতে আন্তর্জাতিক দুর্নীতি বিরোধী দিবস পালিত
১৬

`কথিত` জ্বীনের বাদশাসহ গ্রেফতার ২

প্রকাশিত: ২৯ নভেম্বর ২০১৯  


বরিশালের গৌরনদী উপজেলার কটকস্থল সাউদের খাল পাড় এলাকা থেকে কথিত জ্বীনের বাদশাসহ ২ জনকে গ্রেফতার করেছে পুলিশ। গত বৃহস্পতিবার রাতে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হলেন প্রতারক জ্বীনের বাদশা হারেজ সরদার ও তার সহযোগী শহীদ বেপারী। 

এ ঘটনায় আজ শুক্রবার সকালে একই এলাকার বাসিন্দা প্রতারিত আকবর আলী মীর বাদী হয়ে ৪ জনকে আসামি করে গৌরনদী থানায় একটি মামলা দায়ের করেছেন। আটককৃতদের ওই মামলায় গ্রেফতার দেখিয়ে শুক্রবার দুপুরে অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হলে বিচারক আমিনুল ইসলাম তাদের কারাগারে প্রেরণের নির্দেশ দেন। 

গৌরনদী মডেল থানার পরিদর্শক (তদন্ত) মাহাবুবুর রহমান জানান, ওই গ্রামের সিরাজ সরদারের ছেলে হারেজ সরদার দীর্ঘদিন ধরে তার সহযোগীদের নিয়ে মোবাইলে কণ্ঠ পরিবর্তন করে জ্বীনের বাদশা সেজে বিভিন্ন লোকের কাছ থেকে লাখ লাখ টাকা হাতিয়ে নেয়। এরই ধারাবাহিতকায় মামলার বাদীকে প্রতারিত করে ৪ লাখ টাকা হাতিয়ে নেয় হারেজ ও তার সহযোগীরা। 
তিনি আরও জানান, বিষয়টি থানাকে অবহিত করলে পুলিশ জ্বীনের বাদশার ঘরে অভিযান চালিয়ে ওই ২ জনকে আটক করে। এ ঘটনায় বাদীর দায়েরকৃত মামলায় আটককৃতদের গ্রেফতার দেখিয়ে আদালতে সোপর্দ করা হলে বিচারক কারাগারে প্রেরণ করেন। তাদের অন্যান্য সহযোগীদেরও গ্রেফতারের চেষ্টা চলছে।

এই বিভাগের আরো খবর