• মঙ্গলবার   ১৯ জানুয়ারি ২০২১ ||

  • মাঘ ৬ ১৪২৭

  • || ০৫ জমাদিউস সানি ১৪৪২

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
বিদ্রোহী প্রার্থীদের সঙ্গে কোনো আপস নয়: কাদের করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ১৬, শনাক্ত ৬৯৭ কাউন্সিলর মৃত্যুর ঘটনায় জড়িতদের বিচারের আওতায় আনা হবে: কাদের হাতিয়ায় বিবস্ত্র করে নির্যাতন ও ভিডিও: ৫ জন গ্রেফতার ২৬ জানুয়ারির মধ্যে সেরামের টিকা আসবে: স্বাস্থ্যমন্ত্রী মুক্তিযুদ্ধের চেতনায় চলচ্চিত্র নির্মাণের আহ্বান প্রধানমন্ত্রীর পরিবার নিয়ে দেখা যায় এমন সিনেমা তৈরি করুন: প্রধানমন্ত্রী করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ২১, শনাক্ত ৫৭৮ ২২ সালের মধ্যে ঢাকা-কক্সবাজার রেল চালু হবে: রেলমন্ত্রী করোনায় ২৪ ঘণ্টায় দেশে আরও ১৬ জনের মৃত্যু ৬২ সহযোগীর মাধ্যমে অর্থপাচার, পিকে হালদারের হাজার কোটি টাকা ফ্রিজ কোনো প্রকল্পের মেয়াদ বাড়ানো হবে না : উশৈসিং বাংলাদেশে বিশ্বের সেরা মানের পাট উৎপাদিত হয়: পাটমন্ত্রী পিকে হালদারের বান্ধবী গ্রেফতার করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ১৬, শনাক্ত ৭১৮ আওয়ামী লীগ সরকারে আছে বলেই দেশ স্বনির্ভর হয়ে উঠছে: প্রধানমন্ত্রী করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ২২, শনাক্ত ৮৪৯ ভাসানচর নিয়ে আন্তর্জাতিক এজেন্সির সাপোর্ট পাচ্ছি: মোমেন এইচএসসির ফল ২৮ জানুয়ারির মধ্যে প্রধানমন্ত্রীর জা রওশন আরা ওয়াহেদ আর নেই

ওয়াসার কর্মকর্তাদের দায়িত্ব নিয়ে কাজ করার আহ্বান

বরিশাল প্রতিবেদন

প্রকাশিত: ১৯ জানুয়ারি ২০২০  

জনস্বাস্থ্য প্রকৌশল অধিদফতর এবং ওয়াসার কর্মকর্তাদের দায়িত্ব নিয়ে কাজ করার আহ্বান জানিয়েছেন স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী মো. তাজুল ইসলাম। 

রোববার সচিবালয়ে স্থানীয় সরকার বিভাগের সম্মেলন কক্ষে স্থানীয় সরকার বিভাগের আওতাধীন জনস্বাস্থ্য প্রকৌশল অধিদফতর (ডিপিএইচই) এবং ঢাকা, চট্টগ্রাম, খুলনা ও রাজশাহী ওয়াসার ২০১৯-২০২০ অর্থবছরের বার্ষিক উন্নয়ন কর্মসূচি পর্যালোচনা সভায় তিনি এ আহ্বান জানান। 

কর্মকর্তাদের উদ্দেশে মন্ত্রী বলেন, নির্ধারিত সময়ের মধ্যে প্রকল্পের কাজ শেষ করতে হবে। কোনো বাধা আসলে দায়িত্ব নিয়ে কাজ করুন। আপনাদের সব ধরনের সহযোগিতা করা হবে। আমরা প্রকল্পগুলো থেকে ফলাফল চাই, যাতে জনগণের সেবা পাওয়া সহজতর হয়। 

তিনি বলেন, আমরা নাগরিকদের কাছে প্রতিজ্ঞাবদ্ধ। আপনারা সরেজমিনে উপস্থিত থেকে প্রকল্পের কাজ বাস্তবায়ন করবেন।

জনস্বাস্থ্য প্রকৌশল অধিদফতরের মোট প্রকল্প ৩৮টি। ২০১৯ সালের জুলাই থেকে ডিসেম্বর পর্যন্ত বাস্তবায়ন অগ্রগতি শতকরা ৩৭ দশমিক ৭০ শতাংশ। এ সময়ে জাতীয় অগ্রগতি ২৬ দশমিক ৩৭ শতাংশ। সিংহভাগ প্রকল্পের আশানুরূপ অগ্রগতিতে এ সময় মন্ত্রী সন্তোষ প্রকাশ করেন।