শুক্রবার   ২২ নভেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ৮ ১৪২৬   ২৪ রবিউল আউয়াল ১৪৪১

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
একুশ শতকের চ্যালেঞ্জ মোকাবিলায় সশস্ত্র বাহিনীকে গড়ে তোলা হবে দেশপ্রেমে উদ্বুদ্ধ হয়ে সশস্ত্র বাহিনীকে কাজ করার আহ্বান আজ বরিশালে জনসাধারণের জন্য উন্মুক্ত থাকবে যুদ্ধ জাহাজ সড়ক পরিবহন আইনের অসঙ্গতি দূর করা হবে: স্বরাষ্ট্রমন্ত্রী ‘বিএনপি সামাজিক যোগাযোগমাধ্যমে গুজব সৃষ্টি করছে’- কাদের অনার্স ২য় বর্ষের ২৫ নভেম্বরের পরীক্ষা স্থগিত কোন অপপ্রচারে কান না দিতে জনগণের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান ‘গোলাপি’ যাত্রা রাঙ্গাতে কাল মাঠে নামছে বাংলাদেশ সারাবিশ্বে বাংলাদেশ এখন সম্মানের দেশ: প্রধানমন্ত্রী আগৈলঝাড়ায় প্রতিবন্ধি শিশু ধর্ষণ, এক ঘন্টার মধ্যে ধর্ষক গ্রেফতার সশস্ত্র বাহিনী দিবসের সংবর্ধনা অনুষ্ঠানে প্রধানমন্ত্রী আজ সন্ধ্যায় আ. লীগের অভ্যর্থনা উপকমিটির সভা ইউনেস্কোর সাধারণ অধিবেশনে অংশ নিলেন সংস্কৃতি প্রতিমন্ত্রী বরিশালে পৃথক অভিযানে ২৫ মণ জাটকা জব্দ শিখা অনির্বাণে রাষ্ট্রপতি-প্রধানমন্ত্রীর শ্রদ্ধা দুদকের প্রতিষ্ঠাবার্ষিকী আজ সশস্ত্র বাহিনী নিষ্ঠার সঙ্গে দায়িত্ব পালন করবেন- প্রধানমন্ত্রী রাষ্ট্রপতির সঙ্গে আইভোরি কোস্টের রাষ্ট্রদূতের বিদায়ী সাক্ষাৎ সশস্ত্র বাহিনী জাতির গর্বের প্রতীক : রাষ্ট্রপতি আজ বিশ্ব টেলিভিশন দিবস
১৪৫

ঐশ্বরিয়ার আপত্তিকর দৃশ্যে বচ্চন পরিবারে অশান্তির ঝড় (ভিডিও)

প্রকাশিত: ৮ অক্টোবর ২০১৯  

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী ঐশ্বরিয়া রাই। ক্যারিয়ারে বহু দর্শক প্রিয় ও ব্যবসা সফল ছবি উপহার দিয়েছেন সাবেক এই বিশ্বসুন্দরী। ব্যক্তিগত জীবনে প্রেমের সম্পর্কে জড়িয়েছেন আরেক জনপ্রিয় অভিনেতা সালমানের খানের সঙ্গে। কিন্তু সে সম্পর্ক টেকেনি।

শেষ পর্যন্ত প্রেম করেই বিয়ে করেছেন আরেক বলিউড অভিনেতা অভিষেক বচ্চনকে। অভিষেক বলিউডের সর্বকালের সেরা অভিনেতা অমিতাভ বচ্চনের ছেলে।

বচ্চন পরিবারের আসার পর অভিনয় এমনিতে কমিয়ে দেন ঐশ্বরিয়া। স্বামী-সংসার-সন্তান নিয়ে নিজেকে অনেকটাই ব্যস্ত করে ফেলেন তিনি।

বিয়ের পর রণবীর কাপুরের সঙ্গে জুটি বেধে একটি ছবিতে অভিনয় করেন ঐশ্বরিয়া। ছবিটির নাম ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’। করণ জোহর পরিচালিত ওই ছবিতে রণবীরের সঙ্গে বেশ কয়েকটি ঘনিষ্ঠ দৃশ্য ছিল ঐশ্বরিয়ার। এর মধ্যে অন্তত তিনটি দৃশ্য ছিল আপত্তিকর।

ইউটিউবে ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’ ছবিটির ট্রেলার মুক্তি পেলে সেই ঘনিষ্ঠ দৃশ্য নিয়ে অশান্তির সৃষ্টি হয় বচ্চন পরিবারে।

শুধু তাই নয়, এসব ঘনিষ্ঠ দৃশ্য দেখে অভিষেক বচ্চনসহ পরিবারের সবাই মারাত্মক বিরক্তও হন। তারা শুধু ঐশ্বরিয়া-রণবীরের ওপরে নয়, চটেছিলেন ছবির পরিচালকের ওপরেও।

পরবর্তীতে অমিতাভ বচ্চনের নির্দেশেই সেন্ট্রাল বোর্ড অব ফিল্ম সার্টিফিকেশন ওই ছবি থেকে ঐশ্বরিয়া আর রণবীরের অন্তত তিনটি আপত্তিকর দৃশ্য কেটে দেয়।

‘অ্যায় দিল হ্যায় মুশকিল’ এর ট্রেলার: 

এই বিভাগের আরো খবর