সোমবার   ২১ অক্টোবর ২০১৯   কার্তিক ৫ ১৪২৬   ২১ সফর ১৪৪১

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
কাউন্সিলর রাজীব ১৪ দিনের রিমান্ডে সোনাদিয়া দ্বীপে শিল্পকারখানা না করতে প্রধানমন্ত্রীর নির্দেশ রুশ ভাষায় প্রকাশিত বই প্রধানমন্ত্রীর কাছে হস্তান্তর যুবলীগের সম্মেলন কমিটির আহ্বায়ক চয়ন, সদস্য সচিব হারুন ওমর বহিষ্কার, যুবলীগের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তাপস বোরহানউদ্দিনে সংঘর্ষের ঘটনায় তদন্ত কমিটি মাছের খাদ্যে শূকরের উপাদান আছে কিনা পরীক্ষার নির্দেশ স্পিকারের সঙ্গে পাঁচ মার্কিন সিনেটরের সাক্ষাৎ বৃদ্ধাশ্রম নয়, মা-বাবার জায়গা হোক হৃদয়ের মণিকোঠায় ভারতের বিপক্ষে বিশ্ব একাদশে সাকিব-তামিম! হিন্দু ছেলের আইডি হ্যাক, ফেসবুকের কাছে তথ্য চেয়েছেন প্রধানমন্ত্রী ডিআইজি বজলুরকে কারাগারে পাঠানোর নির্দেশ আগৈলঝাড়া থানা পরিদর্শন করেন চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট সৈকতঘেরা জাকার্তায় প্রকৃতির অপার সৌন্দর্য নেপাল ভ্রমণের খুঁটিনাটি ভ্রমণ জাপান সম্রাটের অভিষেকে যোগ দিতে ঢাকা ছেড়েছেন রাষ্ট্রপতি শিশুর জন্মের পর ইসিতে জানানোর আইন চান সিইসি গণভবনে যুবলীগ নেতাদের সঙ্গে প্রধানমন্ত্রীর বৈঠক আপনার ইমেইলেও থাকবে বসের নজরদারি! জঙ্গি হামলার শঙ্কা: নজরদারিতে দিল্লির ৪ শতাধিক স্থাপনা
১৩৬

ঐশ্বরিয়ার আপত্তিকর দৃশ্যে বচ্চন পরিবারে অশান্তির ঝড় (ভিডিও)

প্রকাশিত: ৮ অক্টোবর ২০১৯  

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী ঐশ্বরিয়া রাই। ক্যারিয়ারে বহু দর্শক প্রিয় ও ব্যবসা সফল ছবি উপহার দিয়েছেন সাবেক এই বিশ্বসুন্দরী। ব্যক্তিগত জীবনে প্রেমের সম্পর্কে জড়িয়েছেন আরেক জনপ্রিয় অভিনেতা সালমানের খানের সঙ্গে। কিন্তু সে সম্পর্ক টেকেনি।

শেষ পর্যন্ত প্রেম করেই বিয়ে করেছেন আরেক বলিউড অভিনেতা অভিষেক বচ্চনকে। অভিষেক বলিউডের সর্বকালের সেরা অভিনেতা অমিতাভ বচ্চনের ছেলে।

বচ্চন পরিবারের আসার পর অভিনয় এমনিতে কমিয়ে দেন ঐশ্বরিয়া। স্বামী-সংসার-সন্তান নিয়ে নিজেকে অনেকটাই ব্যস্ত করে ফেলেন তিনি।

বিয়ের পর রণবীর কাপুরের সঙ্গে জুটি বেধে একটি ছবিতে অভিনয় করেন ঐশ্বরিয়া। ছবিটির নাম ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’। করণ জোহর পরিচালিত ওই ছবিতে রণবীরের সঙ্গে বেশ কয়েকটি ঘনিষ্ঠ দৃশ্য ছিল ঐশ্বরিয়ার। এর মধ্যে অন্তত তিনটি দৃশ্য ছিল আপত্তিকর।

ইউটিউবে ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’ ছবিটির ট্রেলার মুক্তি পেলে সেই ঘনিষ্ঠ দৃশ্য নিয়ে অশান্তির সৃষ্টি হয় বচ্চন পরিবারে।

শুধু তাই নয়, এসব ঘনিষ্ঠ দৃশ্য দেখে অভিষেক বচ্চনসহ পরিবারের সবাই মারাত্মক বিরক্তও হন। তারা শুধু ঐশ্বরিয়া-রণবীরের ওপরে নয়, চটেছিলেন ছবির পরিচালকের ওপরেও।

পরবর্তীতে অমিতাভ বচ্চনের নির্দেশেই সেন্ট্রাল বোর্ড অব ফিল্ম সার্টিফিকেশন ওই ছবি থেকে ঐশ্বরিয়া আর রণবীরের অন্তত তিনটি আপত্তিকর দৃশ্য কেটে দেয়।

‘অ্যায় দিল হ্যায় মুশকিল’ এর ট্রেলার: 

এই বিভাগের আরো খবর