মঙ্গলবার   ১৫ অক্টোবর ২০১৯   আশ্বিন ২৯ ১৪২৬   ১৫ সফর ১৪৪১

বরিশাল প্রতিবেদন
ব্রেকিং:
স্বামী-স্ত্রীর পায়ে ১৮টি স্মার্টফোন ৬ দিনের অভিযানে বরিশাল বিভাগে ১৫৪ জেলের কারাদণ্ড অপমানে কাঁদলেন মৌসুমী সাগরে ফের ভারতীয় ১১ জেলে আটক বিয়ে-বিচ্ছেদের পর শরিয়তে সন্তান প্রতিপালনের অধিকার কার? মৃত্যুর আগে জাহ্নবীকে দেয়া মা শ্রীদেবীর দামি পরামর্শ যা ছিল বরিশাল স্টেডিয়ামে আসছে শ্রীলংকা যুদ্ধাপরাধ: আজ ৫ রাজাকারের রায় মানবাধিকার ও আইনের শাসন প্রতিষ্ঠায় গুরুত্ব স্পিকারের শাহজালালে বিপুল পরিমাণ ইউএস ডলার ও থাই বাথসহ আটক ১ বাবরি মসজিদের রায় ঘিরে অযোধ্যায় ১৪৪ ধারা বাংলাদেশের প্রথম হিজড়া ভাইস চেয়ারম্যান পিংকী হাইপ্রোফাইল দুর্নীতিবাজ: এবার বড় অভিযানে নামছে দুদক এক মঞ্চে ৯৩ বইয়ের মোরক উন্মচন করলেন সংস্কৃতি প্রতিমন্ত্রী ১১১ ফুটের গ্রহাণু ধেয়ে আসছে পৃথিবীর দিকে! প্লে স্টোর থেকে আবারও ১৫ অ্যাপ বাতিল কেমন মানুষদের বুদ্ধি বেশি হয়? বিপিএলের চার স্পন্সর প্রস্তুত একসঙ্গে নোবেল জিতেছেন যে দম্পতিরা হাওরের জমি পাবে না রাঘব বোয়ালরা -রাষ্ট্রপতি

এলজিইডির নির্বাহী প্রকৌশলীর স্ত্রীর বিরুদ্ধে দুদকের মামলা

প্রকাশিত: ১০ অক্টোবর ২০১৯  

অবৈধ সম্পদ অর্জনের অভিযোগে স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের (এলজিইডি) নির্বাহী প্রকৌশলী আবদুল হাইয়ের স্ত্রী রুমা আক্তারের বিরুদ্ধে মামলা করেছে দুর্নীতি দমন কমিশন (দুদক)। বৃহস্পতিবার (১০ অক্টোবর) দুদকের সহকারী পরিচালক মাহবুবুল আলম বাদী হয়ে দুর্নীতি দমন কমিশন আইন, ২০০৪ এর ২৬(২) ও ২৭(১) ধারার এ মামলা করেন।

মামলার বিবরণে বলা হয়, রুমা আক্তার নিজ নামে অর্জিত দুই কোটি ৯৪ লাখ ৫৬ হাজার ৭৬৪ টাকার সম্পদের মধ্যে দাখিল করা বিবরণীতে অসৎ উদ্দেশ্যে এক কোটি ১১ লাখ ৫৪ হাজার ৯৭৮ টাকার সম্পদ গোপন করে মিথ্যা তথ্যাদি প্রদানসহ এক কোটি ৮১ লাখ ১৯১ টাকার জ্ঞাত আয়ের উৎস বহির্ভূত সম্পদ অর্জন ও দখলে রেখেছেন।

এর আগে ২০১৮ সালের ৬ আগস্ট তার প্রতি সম্পদ বিবরণী নোটিশ জারি করা হয়। এই নোটিশের পরিপ্রেক্ষিতে তিনি একই বছরের ৩ সেপ্টেম্বর নির্ধারিত ছকে দুদকের প্রধান কার্যালয়ে সম্পদ বিবরণী জমা দেন। এর আগে এলজিইডির নির্বাহী প্রকৌশলী আবদুল হাইয়ের বিরুদ্ধে জ্ঞাত আয়ের উৎস বহির্ভূত সম্পদ অর্জন ও দখলে রাখার দায়ে মামলা করা হয়।

এই বিভাগের আরো খবর